Advertisement

Budhwar Rashifal- Wednesday Horoscope: মীনের আয় বাড়বে, মিথুন রাশির প্রত্যাশা! জানুন আজকের রাশিফল

Daily Bengali Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন আজকের রাশিফল।

বুধবারের রাশিফল
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 17 Jul 2024,
  • अपडेटेड 12:04 AM IST

Horoscope 17th July 2024: স্বাস্থ্য থেকে পরিবার, চাকরি থেকে ব্যবসা, কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল (Rashifal)।  

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

পেশাদারিত্ব বৃদ্ধির মিশ্র ফল পাবেন।  কর্মজীবন এবং স্বাস্থ্যের অবস্থার উন্নতি হবে। দিনের শুরুটা ধীর গতিতে হতে পারে। কেরিয়ারের দিক থেকে সুখবর পেতে পারেন। ঘরের বাইরে ছোট-খাটো মতভেদ উপেক্ষা করবেন না। ভাগ্য পুরোপুরি আপনার পাশে থাকবে। শিক্ষা প্রতিযোগিতা ও চাকরির কাজে ব্যস্ততা থাকবে। আপনার একাগ্রতা ভাল হতে চলেছে।  পারিবারিক দায়িত্ব ও পেশা দুটোই বাড়বে।

বৃষ /TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20) 

অসাধুতা। অতিরিক্ত কাজের কারণে কিছু সমস্যা হতে পারে। প্রচেষ্টা শুধুমাত্র সুফল বয়ে আনবে। টাকা আসবে, তবে কাজের চাপ থাকবে অনেক।  ব্যয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। পারফরম্যান্সে সক্ষমতা এগিয়ে থাকবে। বন্ধুরা শুভাকাঙ্ক্ষী এবং অংশীদারদের ঘনিষ্ঠ হবে। পরিবারের প্রতি মনোযোগ বাড়তে থাকবে এবং পারস্পরিক সহযোগিতার ওপর জোর থাকবে। দিনের প্রথমার্ধে দুঃসাহসিক কাজে যুক্ত হওয়ার সম্ভাবনা।

মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

প্রত্যাশা বাড়বে। কাঙ্খিত পদোন্নতি ও বদলির ইচ্ছাপূরণ হতে পারে। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। দিনটি লাভের দিক থেকে খুব ভাল হবে। বাবা-মায়ের স্বাস্থ্যের যত্ন নিন। শিক্ষার্থীরা পড়াশোনায় মনোযোগী হবে। কোনও ধরনের অবহেলা করবেন না। সমস্ত কাজ তাড়াতাড়ি করুন।  স্বাস্থ্যের উন্নতি। প্রেমের সঙ্গীর সঙ্গে সম্পর্কের সামান্য অবনতি হতে পারে। আপনি আপনার স্ত্রীর কাছ থেকে সমর্থন পাবেন। দিনটি লাভের দিক থেকে খুব ভাল কাটবে। 

কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

প্রভাব বাড়বে। দিনের শুরুটা আপনার জন্য দারুণ। ধীরে ধীরে অবস্থার উন্নতি হবে। দিনের শুরুতে ব্যস্ততা বাড়বে।বিদেশে কর্মরতদের জন্য শুভ সময়। স্বাস্থ্য লক্ষণ সম্পর্কে সচেতন হন। আপনি একটি বড় কোম্পানির সঙ্গে বড় চুক্তি করার সুযোগ পেতে পারেন, যার ফলে কর্মক্ষেত্রে লাভ হবে। শিক্ষার্থীরা কর্মজীবনে উন্নতি লাভ করবে। সম্পদের ওপর জোর দিতে হবে। বাজেট নিয়ন্ত্রণ করুন। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে সম্পর্কের অবনতি হতে পারে।  

Advertisement

তুলা/LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)  

কাজের ক্ষেত্রে একটু মনোযোগ দিতে হবে। প্রত্যাশার চেয়ে ভাল ফল হবে।  প্রয়োজনীয় কাজে সহযোগিতা পাবেন। আপনার স্বপ্ন পূরণ হতে পারে। চারপাশের লোকেদের ইতিবাচক মনোযোগ আকর্ষণ করবে। মূল্যবান উপহার পাওয়ার সম্ভাবনা থাকবে। প্রেমের জীবনে আপনার মধ্যে উৎসাহ বাড়তে পারে। আটকে থাকা টাকা ফেরত আসতে পারে। দিনটা কিছুটা কঠিন হতে চলেছে। সামাজিক জীবন ভাল কাটবে। 

সিংহ/LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

গুরুত্বপূর্ণ কাজে যুক্ত হন। আপনি শক্তি এবং উৎসাহের বৃদ্ধি অনুভব করতে পারেন।  অবিবাহিতদের জন্য ভাল সম্পর্কের প্রস্তাব আসতে পারে। অপ্রত্যাশিত ঘটনা চলতেই থাকবে। কাঙ্ক্ষিত লক্ষ্য পাবেন। চাহিদা পূরণ হবে। লাভের দিক থেকে এটি শুভ প্রমাণিত হবে। আপনার কাজের প্রশংসা হবে। প্রেম বাড়বে। কর্মক্ষেত্রে তাদের প্রতিভা দেখাতে সক্ষম হবেন। আপনি আপনার ঊর্ধ্বতনদের সঙ্গে সাদৃশ্য স্থাপন করবেন। 

কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

সাফল্য বাড়তে চলেছে। দাম্পত্য জীবনে সম্প্রীতি বজায় থাকবে। স্বাস্থ্যের দিক থেকে সময়টা ভাল। প্রতিবেশীদের সঙ্গে খুব বুঝে কথা বলুন। পরিবারে সুখ শান্তি থাকবে। ভ্রমণ আনন্দদায়ক হবে এবং নতুন পরিচিতি বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে উচ্চ পদ পেতে পারেন। আটকে থাকা কোনও কাজ আবার শুরু হতে পারে। অসুস্থ স্বাস্থ্য এবং পরিবারে উত্তেজনা এড়িয়ে চলুন। বন্ধুদের সঙ্গে আবার দেখা করে ভাল লাগবে। 

বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)
 
দাম্পত্য জীবন সুখের হবে। ছাত্রছাত্রীরা পড়াশোনায় কিছু অসুবিধার সম্মুখীন হতে পারেন। আজ সময় আপনার পক্ষে থাকবে। নতুন যোগাযোগ হতে পারে। ফলাফল ইতিবাচক হবে। আপনি আকর্ষণীয় অফার পাবেন। মাঝামাঝি সময় থেকে শুভর যোগাযোগ বাড়বে। মানসিক ও শারীরিকভাবে সুস্থ থাকবেন। প্রতিযোগিতার অনুভূতি থাকবে। সংগ্রহ সুরক্ষা উন্নত হবে। অপরিচিত লোকেদের বিশ্বাস করা থেকে বিরত থাকুন।  

 ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

সঞ্চিত সম্পদ বৃদ্ধি। স্বাচ্ছন্দ্যে এগিয়ে যাবেন। ঝুঁকি নেবেন না। কোনও কিছু নিয়ে বেশি চাপ থাকতে পারে। পরিবারকে বেশি সময় দিন। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে। সমাজে সম্মান বৃদ্ধি পাবে। পরিবারের সদস্যরা খুশি হবেন। বন্ধুদের কাছ থেকে আর্থিক সহায়তা পাবেন। আপনার রাগ নিয়ন্ত্রণ করতে হবে। দূরে যাত্রার সম্ভাবনা রয়েছে। সবাইকে আস্থায় নিয়ে সিদ্ধান্ত নেওয়ার চেষ্টা করুন।  সম্পত্তি নিয়ে ভাই-বোনের সঙ্গে বিবাদ হতে পারে। 

মকর / CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21) 

পুরনো সব কাজ শেষ হবে। দিনটি খুব শুভ হবে। ব্যবসার ক্ষেত্রে দীর্ঘ যাত্রা হতে পারে। প্রেম এবং রোম্যান্স ভাব থাকবে। ভেবে চিন্তে কথা বলার প্রয়োজন। পরিবারের সদস্যদের স্বাস্থ্য নিয়ে সমস্যা হতে পারে।  স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নিন।  অমীমাংসিত কাজ শেষ হতে শুরু করবে। জমি ও সম্পত্তি সংক্রান্ত সুবিধাও পেতে পারেন। ঝুঁকি নেওয়ার চিন্তা থাকবে। ভাগ্য আপনাকে সমর্থন করবে। কথাবার্তা নিয়ন্ত্রণ করুন। 

কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

নিয়োগের জন্য সময় ভাল। চাকরিতে স্থিতিশীলতা থাকবে। আয়ের ক্ষেত্রে সুবিধা পাবেন। ব্যবসায় বড় কোনও ঝুঁকি নেবেন না। প্রেম এবং ভালোবাসা আপনাকে এক খুশির মেজাজে রাখবে। বড় অর্জন পাবেন। সঙ্গীর অনুভূতি উপেক্ষা করবেন না। ভ্রমণের সম্ভাবনা রয়েছে। দাম্পত্য জীবন ভাল কাটবে। দিনের শুরুতে আপনি শক্তিতে পূর্ণ হবেন। সাম্যতা বজায় রেখে এগিয়ে যেতে থাকবেন। বড় দায়িত্ব নেবেন। 

Advertisement

মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20) 

আয় বাড়বে। কর্মক্ষেত্রে সম্মান বৃদ্ধি পাবে।  ধৈর্য ও সংযমের সঙ্গে কাজ করুন, রাগ করবেন না। জমি-বাড়ি সংক্রান্ত বিবাদের সম্মুখীন হতে পারেন। গুরুত্বপূর্ণ কাজে স্বাচ্ছন্দ্য বোধ করুন।  স্বাস্থ্য ভাল থাকবে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রেও উত্থান-পতন থাকবে। যানবাহন বা সম্পত্তিতে লাভ হতে পারে। স্বাস্থ্যের প্রতি মনোযোগ দিন। আপনার সঙ্গী আপনাকে প্রতারণা করতে পারে।     


(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement