Advertisement

Chandra Grahan 2023: বুদ্ধ পূর্ণিমায় চন্দ্রগ্রহণ, নতুন চাকরি-পদোন্নতির যোগ ৩ রাশির

Chandra Grahan 2023, Lucky Zodiac: বছরের প্রথম চন্দ্রগ্রহণ হচ্ছে বৈশাখ পূর্ণিমার দিনে। এই দিনে ভগবান গৌতম বুদ্ধ জন্মগ্রহণ করেছিলেন বলে বৈশাখ পূর্ণিমাকে বুদ্ধ পূর্ণিমাও বলা হয়। এই চন্দ্রগ্রহণ সমস্ত রাশির মানুষকে প্রভাবিত করবে এবং ৩ রাশির লোকদের জন্য বিশেষ শুভ ফল দেবে।

বুদ্ধ পূর্ণিমায় চন্দ্রগ্রহণ, নতুন চাকরি-পদোন্নতির যোগ ৩ রাশির!
Aajtak Bangla
  • নয়া দিল্লি,
  • 21 Apr 2023,
  • अपडेटेड 5:51 PM IST
  • বছরের প্রথম চন্দ্রগ্রহণ হচ্ছে বৈশাখ পূর্ণিমার দিনে।
  • এই দিনে ভগবান গৌতম বুদ্ধ জন্মগ্রহণ করেছিলেন বলে বৈশাখ পূর্ণিমাকে বুদ্ধ পূর্ণিমাও বলা হয়।
  • এই চন্দ্রগ্রহণ সমস্ত রাশির মানুষকে প্রভাবিত করবে এবং ৩ রাশির লোকদের জন্য বিশেষ শুভ ফল দেবে।

Chandra Grahan 2023, Lucky Zodiac: সূর্য ও চন্দ্রগ্রহণকে হিন্দু ধর্ম এবং জ্যোতিষশাস্ত্রে শুভ বলে মনে করা হয় না। এই সময়ে নেতিবাচকতা বৃদ্ধি পায়। তাই গ্রহণকালে শুভ কাজ করা নিষিদ্ধ। এমনকি চন্দ্রগ্রহণের আগে ও সূতকের সময় মন্দিরের দরজা বন্ধ থাকে। বছরের প্রথম চন্দ্রগ্রহণ হতে যাচ্ছে আগামী ৫ মে, শুক্রবার। চন্দ্রগ্রহণ শুরু হবে ৫ মে রাত ৮টা ৪৪ মিনিটে এবং শেষ হবে গভীর রাত ১টায়।

বুদ্ধ পূর্ণিমার দিনে চন্দ্রগ্রহণ:
বছরের প্রথম চন্দ্রগ্রহণ হচ্ছে বৈশাখ পূর্ণিমার দিনে। এই দিনে ভগবান গৌতম বুদ্ধ জন্মগ্রহণ করেছিলেন বলে বৈশাখ পূর্ণিমাকে বুদ্ধ পূর্ণিমাও বলা হয়। এই চন্দ্রগ্রহণ সমস্ত রাশির মানুষকে প্রভাবিত করবে এবং ৩ রাশির লোকদের জন্য বিশেষ শুভ ফল দেবে। 

আরও পড়ুন: সূর্যগ্রহণের দিনেই বৈশাখ অমাবস্যা, চরম বিপর্যয়ের আশঙ্কা ৩ রাশির

মেষ রাশি: মেষ রাশির জাতকদের জন্য এই চন্দ্রগ্রহণ জীবনের শুভ দিন শুরু করবে। এসব লোকদের কাজে মনোযোগ বাড়বে। ভাগ্য আপনার সঙ্গে থাকবে। চাকরি-ব্যবসায় লাভ হবে। নতুন চাকরি পাওয়া যেতে পারে। টাকা পাওয়ার সম্ভাবনা আছে। সব মিলিয়ে এই সময়টা লাভজনক হবে। 

সিংহ রাশি: বছরের প্রথম চন্দ্রগ্রহণ সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য বিশাল সুবিধা বয়ে আনবে। সিংহ রাশির জাতকদের আটকে থাকা টাকা দেবে এই সময়। বন্ধ কাজ শুরু হবে। নতুন কাজ শুরু করার জন্যও এটি উপযুক্ত সময়। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে এবং উপকার পাবেন। ভাগ্য আপনার সঙ্গে থাকবে। 

মকর রাশি: এই চন্দ্রগ্রহণ মকর রাশির জাতকদের কর্মজীবনে অগ্রগতি দেবে। পদোন্নতি-বৃদ্ধি পাবেন। নতুন চাকরি পাবে। অর্থ লাভ হবে। ব্যবসায়ীদের লাভ বাড়বে। পুরনো সমস্যা থেকে মুক্তি মিলবে। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। নতুন বাড়ি-গাড়ি বা মূল্যবান জিনিস কিনতে পারেন। একটি নতুন কাজ শুরু করার জন্য এটি একটি ভাল সময়।

Advertisement

বিশেষ দ্রষ্টব্য: এই নিবন্ধে দেওয়া তথ্য ধর্মীয় বিশ্বাস এবং প্রচলিত রীতির উপর ভিত্তি করে দেওয়া হয়েছে, যা শুধুমাত্র সাধারণ মানুষের কৌতুহলের কথা মাথায় রেখে উপস্থাপন করা হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না বা উল্লেখিত তথ্যগুলি যাচাই করে দেখেনি।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement