Advertisement

Chandra Grahan 2023 Lucky Rashi: চন্দ্রগ্রহণের পরেই এই রাশিগুলির পোয়াবারো, টাকার বৃষ্টি হবে

২০২৩ সালে দুটি সূর্যগ্রহণ এবং দুটি চন্দ্রগ্রহণ ঘটতে চলেছে। চলতি বছরের প্রথম চন্দ্রগ্রহণ হতে চলেছে আজ ৫ মে। এটি শুরু হবে রাত ৮টা ৪৪ মিনিটে এবং শেষ হবে রাত ১টা ২ মিনিটে।

চন্দ্রগ্রহণের লাকি রাশি
Aajtak Bangla
  • নতুন দিল্লি,
  • 05 May 2023,
  • अपडेटेड 7:44 PM IST
  • চলতি বছরের প্রথম চন্দ্রগ্রহণ হতে চলেছে আজ ৫ মে
  • এটি শুরু হবে রাত ৮টা ৪৪ মিনিটে এবং শেষ হবে রাত ১টা ২ মিনিটে

২০২৩ সালে দুটি সূর্যগ্রহণ এবং দুটি চন্দ্রগ্রহণ ঘটতে চলেছে। চলতি বছরের প্রথম চন্দ্রগ্রহণ হতে চলেছে আজ ৫ মে। এটি শুরু হবে রাত ৮টা ৪৪ মিনিটে এবং শেষ হবে রাত ১টা ২ মিনিটে। যেহেতু এই চন্দ্রগ্রহণ স্বাতী নক্ষত্র এবং তুলা রাশিতে ঘটতে চলেছে, তাই এটি সমস্ত রাশিকে প্রভাবিত করবে। কিছু রাশির চিহ্ন এটি থেকে উপকৃত হবে। যখন কিছু রাশির সতর্কতা অবলম্বন করা প্রয়োজন। চলুন জেনে নিই সব রাশির অবস্থা।

মেষ রাশি

এই রাশির সপ্তম ঘরে চন্দ্রগ্রহণ ঘটতে চলেছে। এমন পরিস্থিতিতে অর্থের ঘাটতি হতে পারে। আকস্মিক দুর্ঘটনা থেকে সাবধান থাকুন। মানসিক সমস্যা আপনাকে ঘিরে ফেলতে পারে। দাম্পত্য জীবনে সমস্যা হতে পারে।

আরও পড়ুন: Chandra Grahan 2023 Pregnancy Precautions: চন্দ্রগ্রহণের সময় গর্ভবতীদের কী বিষয়ে সতর্কতা জরুরি? শাস্ত্র যা বলছে...

বৃষ রাশির জাতকদের আটকে থাকা কাজ শেষ হবে। তবে তাড়াহুড়ো করবেন না। কোর্টের বিবাদ থেকে রেহাই পাবেন। স্বাস্থ্যের যত্ন নিতে হবে।

মিথুন রাশি

মিথুন রাশির পঞ্চম ঘরে চন্দ্রগ্রহণ ঘটবে। সন্তানের জন্য চিন্তা করতে পারে। ভ্রমণের সময় সতর্ক থাকুন। স্বাস্থ্যের প্রতি মনোযোগ দিন এবং বুদ্ধি খাটিয়ে কাজ করুন।

কর্কট রাশি

এই রাশির চতুর্থ ঘরে চন্দ্রগ্রহণ ঘটতে চলেছে। এমন পরিস্থিতিতে মায়ের স্বাস্থ্যের যত্ন নিন। পেশাগত জীবনে আরও পরিশ্রম করতে হবে।

সিংহ রাশি

সিংহ রাশির তৃতীয় ঘরে চন্দ্রগ্রহণ ঘটতে চলেছে। এমন পরিস্থিতিতে আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে। ভাইবোনের সঙ্গে সম্পর্কেরও উন্নতি হবে। কর্মক্ষেত্রে সমস্যার সম্মুখীন হতে হতে পারে।

কন্যা রাশি

Advertisement

কন্যা রাশির জাতকদের জন্য গ্রহন শুভ প্রমাণিত হবে। আর্থিক সুবিধা পেতে পারেন। এ ছাড়া সুখবরও পাওয়া যাবে। ধার করা এড়িয়ে চলুন এবং স্বাস্থ্যের দিকে মনোযোগ দিন।

তুলা রাশি

তুলা রাশির জাতকদের দুর্ঘটনা এড়ানো উচিত। গ্রহনকালে সতর্ক থাকুন। শারীরিক ও মানসিক অবস্থা প্রভাবিত হতে পারে।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশির বিবাহিত জীবনের দিকে মনোযোগ দিন। এই গ্রহন আপনার মনকে স্থির রাখবে। কিন্তু এতে চোখ সংক্রান্ত সমস্যা হতে পারে।

ধনু রাশি

এই রাশির একাদশ ঘরে চন্দ্রগ্রহণ ঘটবে। এমন অবস্থায় আপনি গৌরব ও সম্পদ পাবেন। সমাজে সম্মান বৃদ্ধি পাবে এবং পরিস্থিতি শক্তিশালী হবে।

মকর রাশি

মকর রাশির জাতকদের আটকে থাকা কাজ শেষ হবে। চিন্তা করেই বড় সিদ্ধান্ত নিন।

কুম্ভ রাশি

কুম্ভ রাশির নবম ঘরে এই গ্রহন ঘটতে চলেছে। এমতাবস্থায় বাবা-মায়ের স্বাস্থ্যের দিকে নজর দিন। গুরুত্বপূর্ণ কাজ আপাতত স্থগিত রাখুন।

মীন রাশি

চন্দ্রগ্রহণের কারণে পারিবারিক সমস্যায় পড়তে হতে পারে। মানসিক সমস্যা আপনাকে ঘিরে ফেলতে পারে। মায়ের স্বাস্থ্যের যত্ন নিন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement