Advertisement

Chandra Grahan 2023 Bad Effects On Zodiacs: চন্দ্রগ্রহণে বিরাট ক্ষতির আশঙ্কা, এই ৪ রাশিকে সতর্ক থাকতে হবে

পৃথিবী যখন সূর্য ও চাঁদের মাঝখানে চলে আসে তখন চন্দ্রগ্রহণ হয়। এই চন্দ্রগ্রহণ শুরু হবে ৫ মে রাত ৮ টা ৪৬ মিনিটে এবং শেষ হবে মধ্যরাতের পর ১টা ২০ মিনিটে।

চন্দ্রগ্রহণে বিরাট ক্ষতির আশঙ্কা, এই ৪ রাশিকে সতর্ক থাকতে হবে
Aajtak Bangla
  • নতুন দিল্লি,
  • 25 Apr 2023,
  • अपडेटेड 10:56 PM IST
  • চন্দ্রগ্রহণ শুরু হবে ৫ মে রাত ৮ টা ৪৬ মিনিটে
  • শেষ হবে মধ্যরাতের পর ১টা ২০ মিনিটে
  • কিছু রাশি নেতিবাচক ফল পেতে পারে

২০২৩ সালের প্রথম চন্দ্রগ্রহণ (Chandra Grahan 2023) হবে ৫ মে রাত ৮টা ৪৬ মিনিটে। এটি একটি পেনাম্ব্রাল চন্দ্রগ্রহণ হবে। এর প্রভাবের কারণে কিছু রাশি নেতিবাচক ফল পেতে পারে। পৃথিবী যখন সূর্য ও চাঁদের মাঝখানে চলে আসে তখন চন্দ্রগ্রহণ হয়। এই চন্দ্রগ্রহণ শুরু হবে ৫ মে রাত ৮ টা ৪৬ মিনিটে এবং শেষ হবে মধ্যরাতের পর ১টা ২০ মিনিটে। এটি একটি পেনাম্ব্রাল চন্দ্রগ্রহণ হবে।

ভারত থেকে ৫ মে চন্দ্রগ্রহণ দেখা যাবে না। যাইহোক, এর প্রভাব সমস্ত রাশির স্থানীয়দের উপর পড়বে। তবে, চার রাশির জাতক জাতিকাদের এই চন্দ্রগ্রহণের ব্যাপারে সতর্ক থাকতে হবে।

আরও পড়ুন: Gajlaxmi Rajyog 2023: গজলক্ষ্মী রাজযোগে ৫ রাশির 'পোয়া বারো', সব কাজে সাফল্য-আর্থিক উন্নতি

মেষ রাশি

মেষ রাশির জাতক-জাতিকাদের চন্দ্রগ্রহণের সময় খুব সাবধানে থাকতে হবে। এই সময়ে আপনি মানসিকভাবে বিপর্যস্ত হতে পারেন এবং এর কারণে কিছু ভুল সিদ্ধান্ত নেওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার আর্থিক অবস্থাও দুর্বল হতে পারে। এই সময়ে, আপনি বিতর্কেও জড়িয়ে পড়তে পারেন, তাই এই সময়ে আপনাকে খুব সতর্ক থাকতে হবে।

বৃষ রাশি

বৃষ রাশির জাতকদেরও চন্দ্রগ্রহণের সময় তাঁদের কথাবার্তায় সংযম রাখতে হবে, অন্যথায় বিচ্ছিন্নতার পরিস্থিতি তৈরি হতে পারে। আপনি কারও কাছ থেকে ঋণ নেওয়ার কথা বিবেচনা করবেন। গ্রহণের প্রভাবের কারণে আপনি কোনও কাজে আগ্রহী হবেন না। যা আপনার কর্মক্ষেত্রকে প্রভাবিত করবে। অনেক দুশ্চিন্তার কারণে মন অস্থির থাকতে পারে।

কর্কট রাশি

কর্কট রাশির জাতকদের উপর চন্দ্রগ্রহণের অশুভ প্রভাব পড়তে চলেছে। এই সময়ে আপনি অনেক স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে পারেন। চাকরির ক্ষেত্রেও বাধার সম্মুখীন হতে পারেন। গ্রহনকালে আপনাকে ভগবান শিবের উপাসনা করার পরামর্শ দেওয়া হয়।

Advertisement

সিংহ রাশি

এই চন্দ্রগ্রহণের সময় সিংহ রাশির জাতকদের খুব সাবধানে থাকতে হবে। এই সময়টি আপনার জন্য অশুভ প্রমাণিত হতে পারে। এই সময়ে আপনি কিছু খারাপ খবর পেতে পারেন। এই সময়ে, আপনার পরিবারের বিশেষ যত্ন নিন এবং খুব সাবধানে যে কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement