Advertisement

Chandra Grahan Careful Zodiac: চন্দ্রগ্রহণ বিপর্যয় সৃষ্টি করবে, শনিবার থেকে সাবধান ৬ রাশির জাতক

Chandra Grahan 2023: ২৮ অক্টোবর শারদ তথা কোজাগরী পূর্ণিমার রাতে ২০২৩ সালের শেষ চন্দ্রগ্রহণ ঘটছে। এই চন্দ্রগ্রহণ, যা ২৮-২৯ অক্টোবর মধ্যরাতে ঘটবে, ভারতে দৃশ্যমান হবে এবং এটি মানুষের জীবনেও প্রভাব ফেলবে। এই চন্দ্রগ্রহণ ৬টি রাশির জাতকদের জন্য অশুভ ফল দিতে পারে। তাই এই রাশির জাতকদের সাবধান হওয়া উচিত।

শনিবারে চন্দ্রগ্রহণে ভাগ্য বিপর্যয়ের আশঙ্কা ৬ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 26 Oct 2023,
  • अपडेटेड 1:21 PM IST

Chandra Grahan 2023: ২৮ অক্টোবর শারদ তথা কোজাগরী পূর্ণিমার রাতে  ২০২৩ সালের শেষ চন্দ্রগ্রহণ ঘটছে। এই চন্দ্রগ্রহণ, যা  ২৮-২৯ অক্টোবর মধ্যরাতে ঘটবে, ভারতে দৃশ্যমান হবে এবং এটি মানুষের জীবনেও প্রভাব ফেলবে। এই চন্দ্রগ্রহণ ৬টি রাশির জাতকদের জন্য অশুভ ফল দিতে পারে। তাই এই রাশির জাতকদের সাবধান হওয়া উচিত। 

মেষ (Aries)
আপনাকে অপ্রয়োজনীয় চাপ, আর্থিক ব্যয় এবং ক্ষতির সম্মুখীন হতে হবে। স্বাস্থ্যের অবনতি হতে পারে বা দুর্ঘটনা ঘটতে পারে। আপনার ভাইয়ের সঙ্গে  মিথ্যা অভিযোগ বা বিবাদ হতে পারে। আপনি অনুশোচনায় পূর্ণ হবেন। চন্দ্রগ্রহণের সময় এবং পরে সতর্ক থাকুন। 

কর্কট (Cancer)
কর্মক্ষেত্রে বাধার সম্মুখীন হতে পারেম। চন্দ্রগ্রহণ ব্যক্তিগত জীবনে নেতিবাচক প্রভাব ফেলবে। কোনও দুর্ঘটনা ঘটতে পারে বা কোনও বিবাদে জড়িয়ে পড়তে পারেন। এই সময়ে আইনি বিবাদ এড়িয়ে চলাই ভালো হবে। আপনার কেনাকাটা নিয়ন্ত্রণ করুন।

সিংহ (Leo)
বছরের শেষ চন্দ্রগ্রহণ সিংহ রাশির জাতক জাতিকাদের প্রতিপত্তি নষ্ট করতে পারে। আপনি নিজের কাছের লোকেদের চোখে নীচে নেমে যেতে পারেন। অতীতের বিষয়গুলি আপনার সুনামের ক্ষতি করবে। করা কাজ নষ্ট হতে শুরু করবে। বিশেষ করে চাকরিজীবীদের জন্য এই সময়টা সমস্যা বাড়াতে চলেছে। 

কন্যা (Virgo)
কন্যা রাশির জাতক জাতিকাদের চন্দ্রগ্রহণের সময় বিশেষ যত্ন নিতে হবে। অন্যথায় বড় সংকটে পড়তে হতে পারে। চন্দ্রগ্রহণের ১৫ দিন পর পর্যন্ত গভীর জলের জায়গায় যাওয়া এড়িয়ে চলা উচিত। সাবধানে গাড়ি চালান। অপ্রয়োজনীয় দুশ্চিন্তাকে আপনার উপর কর্তৃত্ব করতে দেবেন না এবং ইতিবাচক থাকার চেষ্টা করুন।

মকর (Capricorn)
এই চন্দ্রগ্রহণ মকর রাশির জাতকদের মানসিক চাপের কারণ হতে পারে। মন খারাপ থাকবে। আপনার সঙ্গীর সঙ্গে  সম্পর্কে অশান্তি হতে পারে। কোনো সমস্যা হলে দ্রুত চিকিৎসকের সঙ্গে যোগাযোগ করুন। মাকে আগুন, বিদ্যুৎ এবং গভীর জলের জায়গা থেকে দূরে রাখুন। 

Advertisement

মীন (Pisces)
মীন রাশির জাতকদের জন্য চন্দ্রগ্রহণ আর্থিক ক্ষতির কারণ হতে পারে। আমানত খরচ বাড়তে পারে। বাড়িতে বিবাদ হতে পারে। পৈতৃক সম্পত্তির ব্যাপারে আপনি ক্ষতির সম্মুখীন হতে  পারেন। অহেতুক দৌড়াদৌড়ি ও দুশ্চিন্তা থাকবে। গোপন শত্রুরা ব্যবসায় ক্ষতি করতে পারে। অপরিচিত মানুষের সঙ্গে বন্ধুত্ব করবেন না। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement