Advertisement

Shani Rahu Ketu Luckiest Zodiacs: অক্টোবরে চন্দ্রগ্রহণ থেকে শনি-রাহু-কেতুর ফেরে ৫ রাশির সৌভাগ্য শুরু

গ্রহ পরিবর্তনের কারণে ৫ রাশির লাভ ও উন্নতির সুযোগ পাবে। জীবনে বড় পরিবর্তন দেখতে পাবেন। ২৯ অক্টোবর চন্দ্রগ্রহণের পর থেকে ৫ রাশির জাতক-জাতিকারা তাঁদের জীবনে বড় পরিবর্তন দেখতে পাবেন।

Rahu Ketu Shani rashifal। রাহু কেতু ও শনি রাশিফল।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 23 Sep 2023,
  • अपडेटेड 8:02 AM IST
  • গ্রহ পরিবর্তনের কারণে ৫ রাশির লাভ ও উন্নতির সুযোগ পাবে।
  • জীবনে বড় পরিবর্তন দেখতে পাবেন।

জ্যোতিষ শাস্ত্রের দৃষ্টিকোণ থেকে অক্টোবর মাস অত্যন্ত গুরুত্বপূর্ণ। অক্টোবর মাসে চন্দ্রগ্রহণ হতে চলেছে। এই গ্রহণের সঙ্গে সঙ্গে রাহু এবং কেতুর রাশিও অক্টোবরে পরিবর্তন হবে। গ্রহ পরিবর্তনের কারণে ৫ রাশির লাভ ও উন্নতির সুযোগ পাবে। জীবনে বড় পরিবর্তন দেখতে পাবেন। ২৯ অক্টোবর চন্দ্রগ্রহণের পর থেকে ৫ রাশির জাতক-জাতিকারা তাঁদের জীবনে বড় পরিবর্তন দেখতে পাবেন।

মেষ- এই রাশির জাতক-জাতিকারা চন্দ্রগ্রহণের পর বড় পরিবর্তন থেকে বিশেষ সুবিধা পেতে চলেছেন। আপনার আয় বৃদ্ধি পাবে। আয়ের নতুন উৎস তৈরি হবে। আপনার পরিবারে সুখের পরিবেশ থাকবে। রাহুর রাশি পরিবর্তন করলে মেষ রাশির জাতক-জাতিকারা গুরু চন্ডাল যোগ থেকে স্বস্তি পাবেন। জীবনে সুখ ও সমৃদ্ধি বৃদ্ধি পাবে। ব্যবসাকে এগিয়ে নেওয়ার সুযোগ পাবেন। কেরিয়ার সম্পর্কিত নতুন সুযোগ আসবে।

মিথুন- গ্রহের এই বড় পরিবর্তনের কারণে মিথুন রাশির জাতক-জাতিকাদের ভাগ্যের পরিবর্তন হতে পারে। এই সময়ে আপনি দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজ শেষ করতে পারবেন। তাঁরা কাজে সাফল্য অর্জন করবেন। অতীতে করা কোনো বিনিয়োগ থেকে ভাল রিটার্ন পেতে পারেন। এই রাশির জাতক-জাতিকারা পরিবারের সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। প্রতিদিন হনুমানজির পুজো করলে ভালো ফল পাবেন।

কর্কট- এই ৩ গ্রহের পরিবর্তন কর্কট রাশির জাতক-জাতিকাদের জীবনে ইতিবাচক পরিবর্তন আসতে পারে। আপনি ব্যবসায় বিশেষ সাফল্য অর্জন করবেন। অমীমাংসিত কাজ সম্পন্ন হবে। আপনার কথাবার্তা নিয়ন্ত্রণ করে যে কোনও কাজ করা উচিত। অন্যথায় আপনার অবস্থা খারাপ হতে পারে। আপনি যদি বিচক্ষণতার সঙ্গে কাজ করেন তবে আপনি চাকরি এবং ব্যবসায় দুর্দান্ত সাফল্য অর্জন করতে সক্ষম হবেন। যে কোনও সিদ্ধান্ত নেওয়ার সময় বড়দের পরামর্শ নিতে ভুলবেন না। প্রতি শনিবার হনুমানজির মন্দিরে যান এবং দর্শন করুন।

Advertisement

সিংহ- এই রাশির জাতক-জাতিকাদের জন্য ৩ গ্রহের পরিবর্তন জীবনে বড় পরিবর্তন আসতে পারে। আপনার ব্যবসা বাড়বে। চাকরিজীবীরা পদোন্নতি পেতে পারেন। আটকে থাকা টাকা ফিরে আসার সম্ভাবনা রয়েছে। আপনি ব্যবসায় সাফল্য পাবেন। পারিবারিক পরিবেশও আনন্দদায়ক হবে। অন্যদের সাহায্য করে শান্তি পাবেন। আপনি কঠোর পরিশ্রমের সঙ্গে কাজ সম্পন্ন করবেন। তাতে আপনি সাফল্য পাবেন। কর্মজীবন সম্পর্কে বড় খবর পেতে পারেন।

তুলা- এই রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ হবে ৩ গ্রহের স্থানবদল। আপনার বিবাহিত জীবনে মধুরতা বৃদ্ধি পাবে। প্রিয় মানুষের সঙ্গে সম্পর্কের উন্নতি হবে। আপনার সন্তানের কেরিয়ারের দিকে মনোযোগ দিতে হবে। বন্ধুদের সঙ্গে দারুণ সময় কাটবে। গ্রহের শুভ প্রভাবের কারণে আপনি বড় সুযোগ পাবেন। দারিদ্র্য দূর হবে। আপনি পরিশ্রমের ইতিবাচক ফল পাবেন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement