Advertisement

Daridra Yoga Careful Rashi: তৈরি হচ্ছে দারিদ্র যোগ, আর্থিক ক্ষতির আশঙ্কা ৩ রাশির, এড়ানোর উপায় কী?

Daridra Yoga 2024: জ্যোতিষশাস্ত্রে, দারিদ্র যোগকে অশুভ যোগের মধ্যে গণ্য করা হয়। এ কারণে আর্থিক ক্ষতির আশঙ্কা রয়েছে। আসুন জেনে নেওয়া যাক মীন রাশিতে গঠিত এই যোগ কার ক্ষতি করবে।

দারিদ্র যোগে ক্ষতির আশঙ্কা ৩ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 05 Apr 2024,
  • अपडेटेड 2:10 PM IST

Daridra Yoga Effects: গ্রহের রাশি পরিবর্তনের কারণে অনেক শুভ ও অশুভ যোগ তৈরি হয়। এগুলো একজন ব্যক্তির জীবনে প্রভাব ফেলে এবং সেই অনুযায়ী ফল ভোগ করতে হয়। শুভ যোগ জীবনে অনেক উন্নতি নিয়ে আসে যখন অশুভ যোগ একজন ব্যক্তিকে দরিদ্র করে তোলে।

এই অশুভ যোগগুলির মধ্যে একটি হল দারিদ্র যোগ। এই যোগ গঠনের কারণে, ভাগ্য কখনই ব্যক্তির পক্ষে থাকে না। এই অশুভ যোগ ব্যক্তিকে নানা সমস্যার সম্মুখীন করে। গ্রহের রাজপুত্র বুধ ৯ এপ্রিল মীন রাশিতে প্রবেশ করবে। বুধ নীচ অবস্থানে থাকার কারণে, দারিদ্র যোগ তৈরি হচ্ছে যা কিছু রাশির জন্য সমস্যার হতে চলেছে।

মিথুন রাশি (Gemini)
মিথুন রাশির জাতকদের উপর দারিদ্র যোগ খুব সমস্যার হতে চলেছে। এই রাশির জাতক জাতিকারা দারিদ্র্যের সম্মুখীন হতে  পারেন। দুর্বল যোগের কারণে আপনার আর্থিক অবস্থার অনেক অবনতি হতে পারে। এই রাশির অধিপতি হলেন বুধ, যিনি কর্ম ঘরে নীত অবস্থানে রয়েছেন। এমন পরিস্থিতিতে এই রাশির জাতক জাতিকারা জীবনে বড় ধরনের সমস্যার সম্মুখীন হতে পারেন। কর্মজীবনে উত্থান-পতন হতে পারে। স্বাস্থ্যেরও অবনতি হতে পারে। 

কন্যা রাশি  (Virgo)
দারিদ্র যোগ গঠনের সঙ্গে সঙ্গে  কন্যা রাশির জাতকদের জন্য প্রতিকূল দিন শুরু হতে পারে। অশুভ প্রভাবে আপনার বুদ্ধি বিভ্রান্ত হতে পারে। আপনি অনেক সিদ্ধান্ত নেবেন যার ভুল পরিণতিতে আপনাকে ভারী মূল্য দিতে হতে পারে। কিছু লোক তাদের চাকরি হারাতে পারে, তাই এই সময়ে আপনাকে বিশেষভাবে সতর্ক থাকতে হবে। আপনার সঙ্গীর সঙ্গে  আপনার মতভেদ বাড়তে পারে। ব্যবসায় বড় ক্ষতি হতে পারে। 

কুম্ভ রাশি (Aquarius)
কুম্ভ রাশির জাতক জাতিকারা দারিদ্র যোগের নেতিবাচক ফল পেতে চলেছেন। এই সময়ে আপনার টাকা কোথাও ডুবে যেতে পারে। এই সময়ে টাকা লেনদেন এড়িয়ে চলুন। আপনি পুরনো বিনিয়োগ থেকে ক্ষতির সম্মুখীন হতে পারেন। এ কারণে মানসিক চাপে পড়তে পারেন। আপনার স্বাস্থ্য আগের থেকে আরও খারাপ হতে পারে। কুম্ভ রাশির জাতক জাতিকাদের এই সময়ে নতুন কোনো কাজ শুরু করা উচিত নয়।

Advertisement

দারিদ্র যোগ এড়ানোর উপায়
যাদের কোষ্ঠীতে দারিদ্র যোগ রয়েছে তাদের সর্বদা পিতামাতা এবং সঙ্গীকে সম্মান করা উচিত। দারিদ্র যোগ গঠিত হলে গজেন্দ্র মোক্ষ পাঠ করা উত্তম। মধ্যমা আঙুলে তিনটি ধাতুর তৈরি আংটি বা হাতে তিনটি ধাতুর তৈরি চুড়ি পরলেও উপকার পাওয়া যায়। দারিদ্র যোগ বিনষ্ট করতে হলে গীতার ১১টি অধ্যায় পাঠ করতে হবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement