Advertisement

August Careful Zodiac: দারিদ্র যোগে বড় ক্ষতির আশঙ্কা, অগাস্টে খুব সাবধানে থাকুন ৩ রাশি

Daridra Yoga in August 2024: অগাস্টে শুক্রের অবস্থান দারিদ্র যোগ তৈরি করছে। যা জ্যোতিষশাস্ত্রে অশুভ বলে বিবেচিত হয়। এই যোগের কারণে ৩ রাশির জাতক-জাতিকাদের খুব সাবধানে থাকতে হবে।

অগাস্টে স্বাস্থ্য ও অর্থ হানির আশঙ্কা ৩ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 01 Aug 2024,
  • अपडेटेड 7:05 AM IST


Shukra Gochar 2024 August Effect: জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ে তার রাশি পরিবর্তন করে। গ্রহের গোচরের কারণে শুভ ও অশুভ যোগ তৈরি হয়। জ্যোতিষশাস্ত্রে শুক্রকে শুভ গ্রহের মধ্যে গণ্য করা হয় কারণ শুক্র হল বস্তুগত সুখের কারক। শুক্র শুভ হলে ব্যক্তি অগাধ সম্পদের মালিক হন এবং বিলাসবহুল জীবনযাপন করেন। যেখানে অশুভ শুক্র ব্যক্তিকে বঞ্চনার জীবন দেয়। দারিদ্র্য ও সংগ্রামের মধ্যেই তার জীবন কাটে। ২৪ অগাস্ট, শুক্র গোচর করে নীচ রাশি কন্যা রাশিতে প্রবেশ করবে। এর ফলে দারিদ্রা নামে একটি যোগ তৈরি হবে। এই অশুভ যোগের গঠন কোনও না কোনওভাবে সমস্ত অর্থাৎ ১২টি রাশির জাতকের  জীবনকে প্রভাবিত করবে, তবে ৩টি রাশির লোকদের বিশেষভাবে সতর্ক হওয়া দরকার। অন্যথায় বড় ক্ষতি হতে পারে। 

দারিদ্র যোগের প্রভাবে রোগভোগ
কোষ্ঠীতে দারিদ্র যোগের গঠন দারিদ্র্য, বিপুল আর্থিক ক্ষতি বা মারাত্মক রোগের সম্ভাবনা তৈরি করে। অগাস্ট মাসে, শুক্র কন্যা রাশিতে থাকার কারণে গঠিত দরিদ্র যোগ ৩টি রাশির লোকদের ক্ষতি করতে পারে। 
 
মেষ রাশি (Aries)
২৪ অগাস্টের পর এই ব্যক্তিদের সাবধানে থাকতে হবে। দারিদ্র যোগ আপনার জন্য দুর্ঘটনা এবং অসুস্থতার সম্ভাবনা তৈরি করতে পারে। তাই ভ্রমণের সময় বিশেষ সতর্কতা অবলম্বন করুন। জীবনে অনেক অসুবিধা আসতে পারে। কর্মক্ষেত্রে অসুবিধা হতে পারে। আর্থিক ক্ষতি হতে পারে। 

কর্কট রাশি (Cancer)
দারিদ্র যোগ কর্কট রাশির জাতকদের জন্য স্বাস্থ্য সমস্যা তৈরি করতে পারে। আপনি আর্থিক উত্থান-পতনের সম্মুখীন হতে পারেন। অতএব, বিনিয়োগ করুন এবং বুদ্ধিমানের সঙ্গে অর্থ ব্যয় করুন। অন্যথায় অর্থনৈতিক অবস্থা খারাপ হতে পারে। পরিবারে অশান্তি হতে পারে। এই সময়ে বড় সিদ্ধান্ত স্থগিত করুন। তবে কর্মজীবনের জন্য সময়টি শুভ। 

Advertisement

মকর রাশি (Capricorn)
 দরিদ্র যোগের কারণে মকর রাশির জাতকরাও  সমস্যায় পড়বেন। কর্মক্ষেত্রে সমস্যা হতে পারে। আপনার বিরুদ্ধে ষড়যন্ত্র হতে পারে। তাই সাবধান। আপনার নিজের ব্যবসা মন দিন। আপনার রাগ নিয়ন্ত্রণ করুন। ভ্রমণের সময় সতর্ক থাকুন। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement