Advertisement

Lucky Zodiac from Dev Uthani Ekadashi: চার মাস পর ফিরছে সুদিন, শ্রী হরির কৃপায় এবার উন্নতি-অর্থলাভ ৪ রাশির

Lucky Zodiac from Dev uthani ekadashi: দেব উত্থানী একাদশী ২৩ নভেম্বর ২০২৩, গত বৃহস্পতিবার পালিত হয়েছে। ভগবান বিষ্ণু ৪ মাসের যোগ নিদ্রার পর দেব উত্থানী একাদশীর দিনে জেগে ওঠেন। এর মাধ্যমে শুভ ও মাঙ্গলিক কাজ শুরু হয়। এই দিনে অনেক শুভ যোগ তৈরি হয়েছিল যা কিছু রাশির জাতককে উপকৃত করতে পারে। আসুন জেনে নেওয়া যাক সেই সৌভাগ্যবান রাশিগুলি সম্পর্কে।

Lucky Zodiac from Dev Uthani Ekadashi
Aajtak Bangla
  • কলকাতা,
  • 25 Nov 2023,
  • अपडेटेड 7:09 AM IST

 Dev Uthani Ekadashi 2023 Vishnu Blessing Zodiac: চতুর্মাসের সমাপ্তির সঙ্গে সঙ্গে  দেব উত্থানী একাদশী থেকে  শুভ কাজ শুরু হয়। এই বছর, দেব উত্থানী  একাদশীতে সার্থ সিদ্ধি যোগ এবং রবি যোগের মতো কিছু শুভ যোগ তৈরি হয়েছে, যা কিছু রাশির জন্য খুব উপকারী বলে প্রমাণিত হবে। এমন পরিস্থিতিতে আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য দেব উত্থানী  একাদশীর পরের সময় বিশেষ হতে চলেছে।

মেষ রাশি (Aries)
মেষ রাশির জাতক জাতিকারা হঠাৎ করে অর্থ পেতে পারেন। কোনো ভালো খবর পেতে পারে। প্রেমের সঙ্গী খুঁজে পেতে পারেন। এর পাশাপাশি বিয়ের সম্ভাবনাও রয়েছে। পারিবারিক সমস্যা দূর হবে। শিক্ষার্থীদের একাগ্রতা বাড়বে। 

কর্কট রাশি (Cancer)
কেরিয়ারের দিক থেকে কর্কট রাশির জাতকদের জন্য এই সময়টা বিশেষ। চাকরি বা ব্যবসায় সাফল্য পাওয়ার সম্ভাবনা প্রবল। নতুন কোনো কাজ শুরু করতে পারেন। বিনিয়োগের জন্য সময় ভালো। 

তুলা রাশি (Libra)
তুলা রাশির জাতক জাতিকারা তাদের কর্মজীবনে এগিয়ে যাবেন। আপনি আপনার প্রত্যাশার চেয়ে বেশি সাফল্য পেতে পারেন। অর্থনৈতিক অবস্থা আরও শক্তিশালী হবে। অর্থনৈতিক সমস্যার অবসান হবে। ঋণ থেকে মুক্তি পাবেন। পৈতৃক সম্পত্তি থেকে বড় লাভের সম্ভাবনা রয়েছে। 

বৃশ্চিক রাশি (Scorpio)
বৃশ্চিক রাশির জাতকদের জন্য এই সময়টা ভালো। পুরনো সমস্যা দূর হয়ে গেলে আপনি দারুণ স্বস্তি বোধ করবেন। সম্মান বাড়বে। দাম্পত্য জীবনে মধুরতা থাকবে। যারা সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন তারা সুখবর পেতে পারেন। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement