Advertisement

Lucky Zodiac from Diwali Evening: ৫০০ বছর পর একাধিক রাজযোগ, দীপাবলির রাত থেকে লক্ষ্মীর কৃপায় সুসময় শুরু ৬ রাশির

Diwali Shubh Yog 2023: এই বছর দীপাবলিতে অনেকগুলি শুভ সংযোগের ঘটনা ঘটছে। সেইসঙ্গে ছোট-বড় দীপাবলি একসঙ্গে পালিত হচ্ছে। দীপাবলি উৎসব আজ ১২ নভেম্বর উদযাপিত হচ্ছে। অনেক রাশির জাতকদের জন্য আজকের দিনটি খুব সৌভাগ্যের হতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক এই সৌভাগ্যবান রাশিগুলি সম্পর্কে।

Lucky Zodiac from Diwali Evening
Aajtak Bangla
  • কলকাতা,
  • 12 Nov 2023,
  • अपडेटेड 2:30 PM IST

Diwali Rashifal 2023: হিন্দু ধর্মে, দীপাবলির উৎসব  অত্যন্ত উৎসাহের সঙ্গে পালিত হয়। কার্তিক মাসের কৃষ্ণপক্ষের অমাবস্যা তিথিতে দীপাবলি উৎসব পালিত হয়। আজ দেশজুড়ে পালিত হচ্ছে দীপাবলি  উৎসব। দীপাবলিতে ঘরবাড়ি আলোয় সাজানো হয়। সন্ধ্যার শুভ সময়ে, দেবী লক্ষ্মী, ভগবান গণেশ, মা সরস্বতী এবং সম্পদের দেবতা কুবেরের পুজো করা হয়। দীপাবলির রাত থেকে কিছু রাশির ভাগ্য উজ্জ্বল হতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক এই সৌভাগ্যবান রাশিগুলি সম্পর্কে।

মেষ (Aries)
মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ দিন শুরু হবে দীপাবলি থেকে। এই রাশির জাতকরা সম্মান পাবেন এবং সমাজে উচ্চ পদ লাভ করবেন। আপনার প্রেম জীবন, বিবাহিত জীবন এবং ব্যবসা শক্তিশালী হবে। আপনার আর্থিক অগ্রগতির প্রবল সম্ভাবনাও রয়েছে। আপনি নতুন সুযোগ পাবেন যা আপনি খোলাখুলিভাবে কাজে লাগাবেন।

কর্কট (Cancer)
 কর্কট রাশির জাতকদের আয় বৃদ্ধির পথ প্রশস্ত হবে। দীর্ঘ ভ্রমণে যাওয়ার সুযোগ পাবেন। পেশাগত জীবন এবং পারিবারিক জীবনের মধ্যে একটি সঠিক ভারসাম্য স্থাপনে আপনি সফল হবেন। এছাড়াও, কর্মক্ষেত্রে আপনার ঊর্ধ্বতনদের সঙ্গে  আপনার সম্পর্করেও উন্নতি হবে এবং আপনি পদোন্নতিও পাবেন।

বৃশ্চিক (Scorpio)
 দীপাবলির দিন থেকে বৃশ্চিক রাশির জাতকদের জন্য শুভ দিন শুরু হবে। আপনার জীবনে আর্থিক উন্নতির শুভ সম্ভাবনা থাকবে। প্রেমের সম্পর্ক মজবুত হবে। কর্মজীবনে স্থিতিশীলতা থাকবে। এছাড়াও, আপনি ভাল কাজের অফার পেতে পারেন।

মকর (Capricorn)
 মকর রাশির জাতক জাতিকারা কর্মজীবন ও পারিবারিক জীবনে সাফল্য পাবেন। এ বছর ব্যবসায়ও ভালো অগ্রগতি পাবেন। আপনার সঙ্গীর সঙ্গে  আপনার সম্পর্ক আরও দৃঢ় হবে এবং আপনি আপনার কর্মজীবনে সাফল্য পাবেন। স্বাস্থ্যের দিক থেকে এই সময়টা আপনার জন্য খুব ভালো যাচ্ছে। মকর রাশির জাতকরা ভাগ্যের সঙ্গ পাবেন।

Advertisement

কুম্ভ (Aquarius)
কুম্ভ রাশির জাতকদের আয় বাড়বে। আপনার পারিবারিক সম্পর্ক অনুকূল হয়ে উঠবে, আপনি প্রেমের সম্পর্কে গভীরতা দেখতে পাবেন। পারিবারিক জীবন অনুকূল হয়ে উঠবে। আপনার স্বাস্থ্যও চমৎকার হবে। কুম্ভ রাশির জাতকরা নতুন আয়ের সুযোগ পাবেন।

মীন (Pisces)
 দীপাবলির রাত থেকে মীন রাশির জাতকদের জন্য শুভ দিন শুরু হতে চলেছে। আপনি আপনার কর্মজীবনে ভাল সম্ভাবনা দেখবেন। পারিবারিক জীবনে সুখ থাকবে। আপনি অপ্রত্যাশিত আর্থিক লাভ পাবেন। আপনার কথাবার্তায় মাধুর্য বাড়বে যা আপনার সম্পর্ককে মজবুত করবে। ব্যবসায় অগ্রগতি হবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement