Advertisement

Dhanteras 2023 Rashifal: ধনতেরাসে বহু বছর পর দুর্লভ সংযোগ, মালামাল হচ্ছে ৫ রাশি

Dhanteras 2023 horoscope: ধনতেরাস একটি খুব বিশেষ দিন। এই দিনটি দেবী লক্ষ্মী এবং কুবেরের পুজো করা এবং তাদের আশীর্বাদ পাওয়ার একটি বিশেষ দিন। এই বছর, অর্থাৎ ২০২৩ সালের ধনতেরাসে, ৫টি রাশির লোকদের জন্য বিশেষ হতে চলেছে। তাদের ওপর কুবেরের বিশেষ আশীর্বাদ থাকবে এবং তারা ধনী হতে পারবেন।

Dhanteras 2023 Rashifal
Aajtak Bangla
  • কলকাতা,
  • 09 Nov 2023,
  • अपडेटेड 2:28 PM IST

Dhanteras 2023 horoscope: ধনতেরাস একটি খুব বিশেষ দিন। এই দিনটি দেবী লক্ষ্মী এবং কুবেরের পুজো করা  এবং তাদের আশীর্বাদ পাওয়ার একটি বিশেষ দিন। এই বছর, অর্থাৎ ২০২৩ সালের ধনতেরাসে, ৫টি রাশির লোকদের জন্য বিশেষ হতে চলেছে।  তাদের ওপর কুবেরের বিশেষ আশীর্বাদ থাকবে এবং তারা ধনী হতে পারবেন। 

মেষ (Aries)
এই বছর, ধনতেরাসের দিনটি মেষ রাশির জাতকদের অনেক সুবিধা দিতে পারে। এই লোকেরা আর্থিকভাবে লাভবান হবেন। ব্যবসা ভালো হবে। ব্যবসা সম্প্রসারণ করতে পারেন। টাকা আসবে এবং আপনার ব্যাঙ্ক ব্যালেন্স বাড়বে। শত্রুরা পরাজিত হবে। স্বাস্থ্যেরও উন্নতি হবে।

কর্কট (Cancer)
ধনতেরাসের দিন কর্কট রাশির জাতক জাতিকাদের বাড়িতে উৎসবমুখর পরিবেশ থাকবে। কাজে সাফল্য পাবেন। ভাগ্য আপনাকে পূর্ণ সমর্থন করবে। অর্থ ও সম্পত্তি বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। আপনার আত্মবিশ্বাস বাড়বে। শত্রুরা পরাজিত হবে। আপনার ব্যক্তিত্বের প্রভাব বৃদ্ধি পাবে। 

সিংহ (Leo)
ধনতেরাসের উৎসব সিংহ রাশির জাতকদের জীবনে সুখ ও শান্তি নিয়ে আসবে। গত কয়েকদিন ধরে চলমান সমস্যা মিটে যাবে। আপনি বড় মুনাফা অর্জনে সফল হবেন। অর্থ সংকট দূর হতে পারে। দাম্পত্য জীবনে সুখ থাকবে। 

বৃশ্চিক (Scorpio)
ধনতেরাসের দিনটি বৃশ্চিক রাশির জাতকদের জীবনে একটি বড় উপহার নিয়ে আসতে পারে। কর্মজীবনে নতুন সুযোগ পেতে পারেন। আয়ের নতুন উৎস তৈরি হবে। আপনি অর্থ লাভ করবেন। আয় বৃদ্ধি হতে পারে। পরিবারে সুখ থাকবে। 

ধনু (Sagittarius)
ধনতেরাসের উৎসব ধনু রাশির জাতকদের জন্য দারুণ খবর নিয়ে আসতে পারে। পদোন্নতি পেতে পারেন। বেতন বৃদ্ধিও হতে পারে। যারা ব্যবসা করছেন তারা প্রচুর আর্থিক লাভ করতে পারেন। ঋণ থেকে মুক্তি পেতে পারেন। দাম্পত্য জীবনে সুখ থাকবে। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement