Advertisement

Saturday Lucky Zodiac: আজ পুনর্বাসু নক্ষত্রের শুভ সংযোগ, শনিদেবের আশীর্বাদ পাচ্ছে ৫ রাশি

Saturday Luckiest Zodiac Sign: শনিবার হনুমানজি এবং ন্যায়ের দেবতা শনি দেবকে উৎসর্গ করা হয়। এর পাশাপাশি ৯ সেপ্টেম্বর পুনর্বাসু নক্ষত্রের একটি শুভ সংযোগের ঘটনা ঘটছে, যা বৃষ, কন্যা, ধনু, মকর এবং কুম্ভ রাশির মানুষের উপর শুভ প্রভাব ফেলবে। আসুন জেনে নেওয়া যাক এই রাশির জাতকদের জন্য শনিবার কেমন যাবে...

শনিদেব কপাল ফেরাচ্ছেন ৫ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 09 Sep 2023,
  • अपडेटेड 5:37 AM IST

9 September Luckiest Zodiac Sign: ৯ সেপ্টেম্বর শনিবার, চন্দ্র গ্রহের রাজকুমার বুধ গ্রহের রাশি মিথুন রাশিতে প্রবেশ করতে চলেছে। এর পাশাপাশি  পুনর্বাসু নক্ষত্রের একটি শুভ সংযোগের ঘটনাও ঘটছে। পুনর্বাসু নক্ষত্রের অধিপতি  দেবতাদের গুরু বৃহস্পতি এবং জ্যোতিষশাস্ত্রে পুনর্বাসু নক্ষত্রকে অত্যন্ত শুভ বলে মনে করা হয়। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহ ও নক্ষত্রের শুভ প্রভাবের কারণে  শনিবার ৫টি রাশির জন্য অত্যন্ত শুভ হতে চলেছে। এই রাশির জাতকরা পরিবার এবং প্রিয়জনদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন এবং ভাগ্যও তাদের পাশে থাকবে। 

বৃষ রাশি (Taurus)
৯ সেপ্টেম্বর দিনটি বৃষ রাশির জাতকদের জন্য খুব শুভ হতে চলেছে। বৃষ রাশির জাতক জাতিকারা পরিবারের সমর্থন পাবেন এবং অসমাপ্ত কাজগুলি সম্পন্ন  হবে। ব্যবসায়ীরা পুরনো থেমে থাকা কাজ পুনরায় শুরু করার সুযোগ পাবেন, যা ব্যবসায় ভাল বৃদ্ধি দেবে। অর্থনৈতিকভাবে, আজ কম চ্যালেঞ্জ থাকবে, যার কারণে অর্থ লাভের যোগ তৈরি হবে। অন্যদিকে, প্রেম জীবনে যারা আছেন তাদের জন্য দিনটি শুভ হবে, প্রেমিক সঙ্গীর সঙ্গে সম্পর্ক মজবুত হবে এবং আত্মীয়দের থেকেও  আপনাদের সম্পর্ক  সবুজ সংকেত পাবে।

কন্যা রাশি (Virgo)
৯ সেপ্টেম্বর কন্যা রাশির জাতক জাতিকাদের দিনটি শুভ হতে চলেছে। কন্যা রাশির শিক্ষার্থীরা মনোনিবেশ করার এবং কাজ করার সুযোগ পাবে, যার কারণে তারা আরও ভাল করতে সক্ষম হবে। অন্যদিকে, চাকরিজীবীরা আয় বাড়াতে  চাকরি পরিবর্তনের কথা ভাবতে পারেন। পারিবারিক জীবন ভালো যাবে এবং আপনি আপনার পিতামাতার সেবা করার সুযোগ পাবেন।  আপনার সঙ্গীর সঙ্গে  একটি নতুন সম্পত্তি কেনার সম্ভাবনা রয়েছে। নক্ষত্রের শুভ প্রভাবের কারণে কন্যা রাশির জাতক জাতিকারা আটকে থাকা অর্থও পেতে পারেন।

ধনু রাশি (Sagittariaus)
৯ সেপ্টেম্বর ধনু রাশির জাতকদের জন্য একটি আনন্দদায়ক দিন হতে চলেছে। ধনু রাশির জাতক জাতিকারা  বিদেশ সফরে যাওয়ার সুযোগ পাবেন। পিতার স্বাস্থ্যের চলমান সমস্যা থেকে মুক্তি মিলবে এবং বাড়ির অন্যান্য প্রয়োজনের বিষয়ে যত্ন নেওয়া হবে। পৈতৃক সম্পত্তি অর্জনে আপনি খুশি হবেন এবং কর্মক্ষেত্রে কাঙ্খিত ফলাফলও পাবেন। ধনু রাশির জাতকরা  প্রিয়জনের বাড়িতে যাওয়ার সুযোগ পাবেন। একই সঙ্গে শিক্ষার্থীদের উচ্চশিক্ষার পথ সুগম হবে।

Advertisement

মকর রাশি (Capricorn)
 ৯ সেপ্টেম্বর মকর রাশির জাতকদের জন্য শুভ হতে চলেছে। শনিদেব মকর রাশির অধিপতি এবং আজ  শনিদেবের আশীর্বাদ আপনার সঙ্গে থাকবে। মকর রাশির লোকেরা অন্যদের সাহায্য করতে এগিয়ে আসবে, যার কারণে সমাজে আপনার ভাল ভাবমূর্তিও তৈরি হবে। আপনি  কোনো সামাজিক সংগঠনে যোগ দিতে পারেন। মকর রাশির জাতক জাতিকারা  কর্মক্ষেত্রে তাদের প্রতিভা দেখানোর সুযোগ পাবেন, যার কারণে আপনার প্রভাব ও অবস্থান ভালোভাবে বৃদ্ধি পাবে। ব্যবসায় ভালো অগ্রগতি হবে এবং বিদেশে যাওয়ার ইচ্ছাও পূরণ হতে পারে।

কুম্ভ রাশি (Aquarius)
৯ সেপ্টেম্বর দিনটি কুম্ভ রাশির জাতকদের জন্য শুভ ও ফলদায়ক হবে। মকর রাশির মতো, আপনার রাশির অধিপতি হলেন শনিদেব এবং আজ শনিদেবের আশীর্বাদ আপনার সঙ্গে থাকবে। কুম্ভ রাশির জাতক জাতিকারা যে কাজটি করতে চেয়েছিলেন এবং তা আটকে গিয়েছিল, তাহলে এবার একই কাজ করার সুযোগ পাবেন এবং তা সফলও হবে। ব্যবসায় ভালো লাভের সম্ভাবনা থাকবে এবং বিবাহিত জীবনও ভালো যাবে। আপনি আপনার সঙ্গীর সঙ্গে  কিছু সম্পত্তি কেনাকাটাও করতে পারেন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement