Advertisement

Sunday Luckiest Zodiac Sign: বৃদ্ধি যোগের শুভ সংযোগ, ধন-সম্পদ বাড়বে ৫ রাশির

Sunday Luckiest Zodiac Sign: রবিবার গ্রহের রাজা সূর্যকে উৎসগ করা হয়। এছাড়াও, ৩ সেপ্টেম্বর, বৃদ্ধি এবং সর্বার্থ সিদ্ধি নামে খুব শুভ যোগ রয়েছে, যা মেষ, কর্কট, কন্যা, তুলা এবং মীন রাশির মানুষের উপর শুভ প্রভাব ফেলবে। আসুন জেনে নেওয়া যাক এই রাশির জাতকদের জন্য রবিবার কেমন যাবে...

সূর্যের কৃপায় আর্থিক সুসময় ৫ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 03 Sep 2023,
  • अपडेटेड 5:44 AM IST

3 September Luckiest Zodiac Sign: ৩ সেপ্টেম্বর রবিবার, চন্দ্র মীন রাশির পর মেষ রাশিতে যাত্রা করছে। এর পাশাপাশি সর্বার্থ সিদ্ধি যোগ, বৃদ্ধি যোগ এবং রেবতী ও আশ্বিনী নক্ষত্রের প্রভাব থাকবে, যার কারণে এই দিনটির গুরুত্ব বেড়েছে। হিন্দু ক্যালেন্ডার অনুযায়ী আজ ভাদ্র মাসের প্রথম রবিবার এবং এই দিনে অনেকগুলি শুভ যোগ তৈরি হচ্ছে। সর্বার্থ সিদ্ধি এবং বৃদ্ধি যোগের কারণে আজ জীবনে উন্নতি ও বৃদ্ধি হবে এবং প্রতিটি কাজে সাফল্য আসবে। এর সঙ্গে, আপনি জীবনে চলমান সমস্যা থেকে মুক্তি পাবেন এবং ভাগ্য সূর্যের মতো উজ্জ্বল হবে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহের প্রভাব এবং শুভ যোগের কারণে ৩ সেপ্টেম্বরকে পাঁচটি রাশির জন্য খুব শুভ বলে মনে করা হচ্ছে। এই রাশির জাতক জাতিকাদের জীবনে সম্পদ ও সম্মান বৃদ্ধি পাবে। 

মেষ রাশি (Aries)
৩ সেপ্টেম্বর মেষ রাশির জাতকদের জন্য শুভ হতে চলেছে। মেষ রাশির জাতক জাতিকারা যেকোনো সামাজিক কাজে সহযোগিতার কারণে সম্মানিত হতে পারেন। পারিবারিক ব্যবসার জন্য পিতার পরামর্শ ভাল লাভ বয়ে আনবে এবং সম্পদ ও সম্মান বৃদ্ধি করবে। পুরনো বন্ধুদের সাহায্যে,  বাড়িতে অসমাপ্ত কাজগুলি সম্পন্ন হবে এবং দীর্ঘ সময় পরে, জাতকরা মজার মেজাজে থাকবেন।  মেষ রাশির জাতকরা জীবনসঙ্গীর সঙ্গে একটি নতুন ব্যবসা শুরু করতে পারেন, আপনি সর্বার্থ সিদ্ধি যোগের শুভ প্রভাব থেকেও ভাল সুবিধা পাবেন। দাম্পত্য জীবন ভালো যাবে এবং জীবনসঙ্গীর সঙ্গে ভালো সময় কাটবে।

কর্কট রাশি (Cancer)
৩ সেপ্টেম্বর কর্কট রাশির জাতকদের জন্য আনন্দদায়ক দিন হবে। কর্কট রাশির লোকেরা রবিবার ছুটি উপভোগ করবেন এবং তাদের সঙ্গীক সঙ্গে প্রয়োজনীয় জিনিস কেনাকাটাও করবেন। আপনার অমীমাংসিত পারিবারিক কাজগুলি শেষ হওয়ার পরে আপনার মন খুশি হবে এবং আপনি আপনার মায়ের সঙ্গে  কোনও আত্মীয়ের বাড়িতে  যেতে পারেন, যেখানে আপনাকে সম্মান করা হবে। সন্তানদের দিক থেকে, কর্কটরাশিরা  কিছু ভাল খবর শুনতে পাবেন, যা আপনার কাঁধের বোঝা হালকা করবে এবং সমাজে আপনার সম্মান বৃদ্ধি করবে। রবিবার ছুটির কারণে ব্যবসায়ীদের জন্য দিনটি শুভ হবে, তারা সারাদিন ব্যবসায়িক কাজে ব্যস্ত থাকবেন এবং ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনা করবেন।

Advertisement

কন্যা রাশি (Virgo)
৩ সেপ্টেম্বর কন্যা রাশির জাতকদের জন্য শুভ হতে চলেছে। বৃদ্ধি যোগের শুভ প্রভাবের কারণে কন্যা রাশির জাতকরা তাদের কঠোর পরিশ্রমের শুভ ফল পাবেন এবং অর্থনৈতিক সমৃদ্ধির শুভ সংযোগের ঘটনা ঘটবে। পরিবারে আপনার নতুন পরিচয় হবে এবং শীঘ্রই পরিবারে কোনো ভাল ঘটনা ঘটতে পারে। ভাইবোনের সঙ্গে  আপনার সম্পর্ক ভাল থাকবে এবং একসঙ্গে  আপনি একটি নতুন ব্যবসাও শুরু করতে পারেন, যার কারণে পরিবারে উৎসাহের পরিবেশ থাকবে। পিতামাতার সঙ্গে  সম্পর্ক মজবুত থাকবে এবং  আপনি আপনার বিলাসিতার জন্য কিছু অর্থ ব্যয় করতে পারেন। আপনি আপনার পিতার সাহায্যে নতুন যানবাহন বা সম্পত্তি কিনতে পারেন।

তুলা রাশি (Libra)
৩ সেপ্টেম্বর তুলা রাশির জাতক জাতিকাদের জন্য শুভ হতে চলেছে। সর্বার্থ সিদ্ধি যোগের শুভ প্রভাবে আপনার শুরু করা কাজ সফল হবে এবং আপনার সম্মানও বৃদ্ধি পাবে। শ্বশুরবাড়ি  থেকে ভালো উপকার পাওয়ার সম্ভাবনা রয়েছে এবং পেট সংক্রান্ত সমস্যা থেকেও মুক্তি পাবেন। কর্মরত ব্যক্তিরা কৌশল নিয়ে কাজ করলে  আয়ের নতুন উৎস খুলতে পারে। আপনি ধর্মের কাজে নিযুক্ত থাকবেন এবং দাতব্য কাজে কিছু অর্থ ব্যয় করতে পারেন। তুলা রাশির জাতক জাতিকারা রবিবার  এবং পরের সপ্তাহান্তে বন্ধুদের সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। ব্যবসায় ভালো উন্নতি হবে এবং সন্তানদের অগ্রগতি দেখে মনও খুশি হবে। আজ ব্যবসায়ীদের আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে, যা তাদের আর্থিক অবস্থানকে শক্তিশালী করবে।

 মীন রাশি (Pisces)
৩ সেপ্টেম্বর মীন রাশির জাতক জাতিকাদের জন্য শুভ হবে। বৃদ্ধি যোগ ও রেবতী নক্ষত্রের প্রভাবে মীন রাশির জাতক জাতিকারা রবিবার আটকে থাকা টাকা পাবেন এবং সরকার থেকে সম্মানিতও হতে পারেন। মীন রাশির জাতক জাতিকারা রবিবার পুরোপুরি উপভোগ করবেন এবং তাদের পরিবারের সদস্যদের সঙ্গে কোয়ালিটি টাইম কাটাবেন। এদিন  আপনি কম সময়ে কঠিন কাজগুলি সম্পন্ন করবেন, যা আপনাকে আনন্দ দেবে এবং লাভও দেবে। আপনি যদি একটি নতুন ব্যবসা শুরু করার পরিকল্পনা করছেন তবে আজ খুব শুভ দিন হবে, সর্বার্থ সিদ্ধি যোগের প্রভাবের কারণে আপনি ভাল আর্থিক লাভ পাবেন। আপনি দীর্ঘদিন ধরে যেটির জন্য অপেক্ষা করছিলেন তা আজ পূরণ হতে পারে। যারা বিদেশ যেতে ইচ্ছুক তাদের জন্য খুব অনুকূল দিন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement