Advertisement

Friday Luckiest Zodiac: সেপ্টেম্বরের প্রথম দিনেই অমৃত সিদ্ধি যোগ, এই ৫ রাশিতে দেবী লক্ষ্মী আশীর্বাদ

Friday Luckiest Zodiac Sign: শুক্রবার দেবী লক্ষ্মী এবং বস্তুগত আরামের অধিপতি শুক্র গ্রহকে উৎসর্গ করা হয়। এছাড়াও, ১ সেপ্টেম্বর, অমৃত সিদ্ধি যোগ, সর্বার্থ সিদ্ধি যোগ, ধৃতিমান যোগ এবং শতভিষা নক্ষত্রের প্রভাব থাকবে, যা বৃষ, সিংহ, কন্যা, বৃশ্চিক এবং মীন রাশির মানুষের উপর শুভ প্রভাব ফেলবে।

Aajtak Bangla
  • কলকাতা,
  • 31 Aug 2023,
  • अपडेटेड 4:46 PM IST

1 September Luckiest Zodiac Sign: ১  সেপ্টেম্বর শুক্রবার কুম্ভ রাশির পর চন্দ্র মীন রাশিতে গমন করবে। এছাড়াও অমৃত সিদ্ধি যোগ এবং সর্বার্থ সিদ্ধি যোগের সঙ্গে  পূর্বাভাদ্রপদ নক্ষত্রের প্রভাব থাকবে। সেপ্টেম্বর মাসের প্রথম দিনে অমৃত সিদ্ধি এবং সর্বার্থ সিদ্ধি নামক যোগ গঠন হওয়া অত্যন্ত শুভ বলে মনে করা হয়। এই শুভ যোগের প্রভাবে প্রতিটি সংকট দূর হয় এবং এই যোগে করা যেকোনো কাজ অমৃতের মতো ফল দেয়। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহের প্রভাব এবং শুভ যোগের কারণে, ১ সেপ্টেম্বর দিনটি ৫টি রাশির জন্য অত্যন্ত শুভ বলে মনে করা হচ্ছে। এই রাশির জাতকদের  ভাগ্য পক্ষে থাকবে এবং উন্নতির জন্য শুভ সুযোগ থাকবে।

বৃষ রাশি (Taurus)
সেপ্টেম্বরের প্রথম দিনটি বৃষ রাশির জাতকদের জন্য খুবই শুভ হতে চলেছে। বৃষ রাশির জাতকদের ভাগ্য সহায়  থাকায় অনেক অসম্পূর্ণ কাজ সম্পন্ন হবে এবং সম্পর্কও মজবুত হবে। আপনি পরিবারের কোনও সদস্যের কাছ থেকে ভাল খবর শুনতে পাবেন, যা আপনার কাঁধের বোঝা হালকা করবে এবং আপনার মনকে খুশি রাখবে। দেবী লক্ষ্মীর কৃপায় আটকে থাকা অর্থ উদ্ধার হবে এবং চাকরিজীবীদের আয়ের বাড়তি উৎসও তৈরি হবে। ব্যবসায়ীদের পথে আসা বাধাগুলি বন্ধুর সহায়তায় সমাধান হবে এবং ভাল লাভও হবে। পরিবারের ছোট বাচ্চাদের সঙ্গে মেলায় মানসিক চাপ দূর করবে এবং মনে আনন্দ থাকবে।

সিংহ রাশি (Leo)
সেপ্টেম্বর মাসের প্রথম দিনটি সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য খুবই আনন্দদায়ক হতে চলেছে। মা লক্ষ্মীর কৃপায় সিংহ রাশির জাতকরা  ভালো সুবিধা পাবেন এবং আর্থিক অবস্থাও ধীরে ধীরে শক্তিশালী হবে। আপনি যদি ব্যবসার জন্য কোনও পরামর্শ নেওয়ার কথা ভাবছেন তবে অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ উপকারী হবে এবং ব্যবসাতেও লাভ হবে।  সিংহ রাশির জাতক জাতিকাদের চারপাশে ইতিবাচক শক্তির যোগাযোগ থাকবে, যার কারণে কেউ আপনাকে খারাপ কথা বললেও আপনি খুশি থাকবেন এবং আপনার লক্ষ্য অর্জনে মনোনিবেশ করবেন। প্রতিবেশীদের সঙ্গে আপনার সম্পর্ক মজবুত হবে এবং আপনার মন খুশি থাকবে। আপনি গত কয়েক দিন ধরে চলমান স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা থেকেও মুক্তি পাবেন।

Advertisement

কন্যা রাশি (Virgo)
সেপ্টেম্বরের প্রথম দিনটি কন্যা রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। কন্যা রাশির লোকেরা  তাদের সঙ্গীর সঙ্গে  একটি অনুষ্ঠানে যেতে পারেন, যেখানে আপনি অনেক প্রভাবশালী লোকের সঙ্গে  দেখা করবেন। আপনি যদি কোনো আইনি বিষয়ে আটকে থাকেন, তাহলে  তা থেকে মুক্তি পেতে পারেন। চাকরিজীবীরা  কোনো ভালো খবর শুনতে পেতে পারেন, যার কারণে মন খুশি থাকবে। আপনি যদি অংশীদারিত্বে ব্যবসা করেন তবে হাল ছাড়বেন না, আপনার কঠোর পরিশ্রমের অনেক উপকার পাবেন। কোনো সরকারি কর্মকর্তার সহায়তায় কন্যা রাশির জাতকদের আটকে থাকা কাজগুলো শেষ হবে।

বৃশ্চিক রাশি (Scorpio)
১ অগাস্ট বৃশ্চিক রাশির জাতকদের জন্য শুভ ফল বয়ে আনছে। বৃশ্চিক রাশির জাতক জাতিকারা ব্যবসায় ভালো লাভ করবেন এবং ভবিষ্যতের জন্য পরিকল্পনাও করবেন। যদি জীবনসঙ্গীর সঙ্গে  কোনো বিবাদ চলছে, তাহলে তা  পরিবারের বড়দের সাহায্যে মিটে যাবে এবং জীবনসঙ্গীকেও বাইরে বেড়াতে নিয়ে যাওয়া যেতে পারে। বৃশ্চিক রাশির জাতক জাতিকারা যে পরিশ্রম ততার সঙ্গে, তারা তার ভালো ফল পাবেন এবং আগে করা বিনিয়োগ থেকে  ভালো লাভও পাবেন। ঘরের পরিবেশ ভালো থাকবে এবং সকল সদস্যের মধ্যে ভালোবাসা থাকবে। যারা বিদেশ যেতে ইচ্ছুক তারা ল কোনো সুখবর শুনতে পেতে পারেন।

মীন রাশি (Pisces)
মীন রাশির জাতক জাতিকারা ১ সেপ্টেম্বরে  আনন্দে কাটাবেন। মীন রাশির জাতক জাতিকারা সেপ্টেম্বরের প্রথম দিনে সুখবর শুনতে পাবেন। জীবনের গতিপথ নতুন মোড় নেবে এবং ইতিবাচক শক্তি সঞ্চালিত হতে থাকবে। আপনি আপনার সন্তানের কেরিয়ার সম্পর্কিত সুসংবাদ পাবেন, যার কারণে আপনার খুশির সীমা থাকবে না।  হঠাৎ করে কিছু হারানো জিনিস পেতে পারেন এবং আপনি আপনার পিতামাতার সঙ্গে  তীর্থযাত্রায় যাওয়ার সুযোগ পাবেন। চাকরিজীবীরা  তাদের আয় বাড়াতে অন্য কোম্পানিতে ইন্টারভিউ দিতে যেতে পারেন। দাম্পত্য জীবন ভালো যাবে, আপনি আপনার সঙ্গীর সঙ্গে  কোথাও ডিনারে যাওয়ার পরিকল্পনা করবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement