Advertisement

Monday Lucky Zodiac: হর্ষণ যোগ এবং ভরণী নক্ষত্রের শুভ সংযোগ,সোমে আর্থিক লাভ ৫ রাশির

Luckiest Zodiac Sign, 2 October 2023: সোমবার মহাদেব এবং চন্দ্রদেবকে উৎসর্গ করা হয়৷ এই দিনে, সিংহ রাশিতে শুক্রের গোচর, হর্ষণ যোগ এবং ভরণী নক্ষত্রের একটি শুভ সংযোগ ঘটছে, যা মেষ, কর্কট, তুলা, কুম্ভ এবং মীন রাশির মানুষের উপর শুভ প্রভাব ফেলবে। আসুন জেনে নেওয়া যাক এই রাশির জাতকদের জন্য সোমবার কেমন যাবে...

সোমে মহাদেবের কৃপা ৫ রাশিতে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 01 Oct 2023,
  • अपडेटेड 5:54 PM IST

2 October Luckiest Zodiac Sign: সোমবার, ২ অক্টোবর, চন্দ্র মেষ রাশির পর বৃষ রাশিতে গোচর করতে চলেছে। এছাড়াও  আশ্বিন মাসের কৃষ্ণপক্ষের তৃতীয়া তিথি ও চতুর্থী তিথি রয়েছে। এই শুভ দিনে, শুক্র সিংহ রাশিতে গোচর করছে এবং হর্ষণ যোগ এবং ভরণী নক্ষত্রের একটি শুভ সংযোগ ঘটছে, যার কারণে দিনটির গুরুত্বও বেড়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহের প্রভাব এবং শুভ যোগের কারণে সোমবার পাঁচটি রাশির জন্য অত্যন্ত শুভ বলে মনে করা হচ্ছে। যদি ভাগ্য এই রাশির চিহ্নগুলির পক্ষে থাকে তবে তারা স্বাস্থ্য, সম্পদ এবং আর্থিক সুবিধা পাবেন।

মেষ রাশি (Aries)
২ অক্টোবর মেষ রাশির জাতকদের জন্য খুব শুভ হতে চলেছে। মেষ রাশির জাতকরা তাদের সিদ্ধান্তের মাধ্যমে বিগড়ে যাওয়া পরিস্থিতির উন্নতিতে সফল হবেন। সেলস এবং মার্কেটিং-এর সঙ্গে  যুক্ত ব্যক্তিরা  একটি নতুন সুযোগ পাবেন, যা তাদের আর্থিক পরিস্থিতিকে শক্তিশালী করবে। আপনি আপনার বাবার সঙ্গে গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আলোচনা করবেন, এতে আপনার সমস্যা কম হবে। কর্মরত ব্যক্তিরা অন্য কোনো কোম্পানিতে ইন্টারভিউ দিতে যেতে পারেন। শিক্ষার্থীরা  কোনো বিদেশী প্রতিষ্ঠান থেকে ইতিবাচক খবর পেতে পারে। আপনি আপনার সঙ্গীর কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন এবং উভয় মিলে সন্তানের জন্য দৃঢ় সিদ্ধান্ত নিতে পারেন।

কর্কট রাশি (Cancer)
২ অক্টোবর কর্কট রাশির জাতকদের জন্য খুব আনন্দের দিন হতে চলেছে। কর্কট রাশির জাতক জাতিকাদের ভাগ্য সঙ্গে  থাকবে, তাদের প্রভাব বাড়বে এবং আপনি পরিবারের কোনো সদস্যের কাছ থেকে ভালো খবর পেতে পারেন। অবিবাহিত লোকেরা কোনও সামাজিক অনুষ্ঠানে গিয়ে বিশেষ কারও সঙ্গে দেখা করতে পারেন। চাকরি ও ব্যবসাক্ষেত্রে নতুন আইডিয়া পাবেন। যারা প্রেম করছেন তাদের জন্য  খুব ভালো দিন যাবে, আপনি আপনার সম্পর্ককে বিয়েতে রূপান্তর করার সিদ্ধান্ত নিতে পারেন।

Advertisement

তুলা রাশি (Libra)
 ২ অক্টোবর তুলা রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। তুলা রাশির জাতক জাতিকারা ভগবান শিবের আশীর্বাদ পাবেন এবং তারা তাদের সঙ্গীর সঙ্গে একটি নতুন সম্পত্তি কিনতে পারবেন। মাতৃপক্ষের  কারো কাছ থেকে সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। সন্তানদের কর্মজীবন ভালোভাবে উজ্জ্বল হবে এবং সেই কারণে  মন খুশি থাকবে এবং বাড়ির পরিবেশ হবে ধর্মীয় ও শান্তিময়।  আপনার সামাজিক ভাবমূর্তি উন্নত হবে এবং আপনি একটি অনুষ্ঠানে সম্মানিতও হতে পারেন। তুলা রাশির জাতকরা  বিবাহিত জীবন উপভোগ করবেন এবং কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করবেন।  আপনি স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা থেকে মুক্তি পাবেন যাতে  আপনি গত কয়েকদিন ধরে ভুগছিলেন।

কুম্ভ রাশি (Aquarius) 
২ অক্টোবর কুম্ভ রাশির জাতকদের জন্য শুভ হতে চলেছে। কুম্ভ রাশির জাতক জাতিকাদের ভাগ্য সাহায্য করবে, যা সম্মান ও সম্পদে ভালো বৃদ্ধি ঘটাবে। কুম্ভ রাশির লোকেরা  আত্মবিশ্বাসে পরিপূর্ণ দেখাবে এবং তাদের যোগাযোগ দক্ষতাও ভাল হবে। আপনার শ্বশুরবাড়ির সঙ্গে  সম্পর্ক উন্নত হবে এবং আপনার ব্যাঙ্ক ব্যালেন্স উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পাবে। চাকরিজীবীদের প্রভাব বৃদ্ধি পাবে, যার কারণে তারা কর্মজীবনে সন্তুষ্ট বোধ করবেন। ব্যবসায়ীরা ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনা করবেন এবং কঠোর পরিশ্রমের মাধ্যমে তা সফল করবেন। আপনি যদি শিক্ষার জন্য বিদেশে যেতে চান, তবে এই দিকে করা কাজ সফল হতে পারে। এছাড়াও, আপনি পুরো পরিবারের সঙ্গে কোথাও ডিনার করতে যেতে পারেন।

 মীন রাশি (Pisces)
২ অক্টোবর মীন রাশির জাতকদের জন্য অনুকূল হতে চলেছে। আর্থিক লাভের দিক থেকে মীন রাশির জাতকদের জন্য শুভ হবে। আপনার সামাজিক বৃত্ত প্রসারিত হবে এবং আপনি বন্ধুদের সঙ্গে ভাল সময় কাটাবেন। ব্যবসায়ীরা  ভাল অর্থ উপার্জনে সফল হবেন এবং ধর্মীয় কাজে আগ্রহী হবেন। আপনি আপনার ভাইদের সঙ্গে বাড়ির সংস্কার শুরু করতে পারেন এবং পরিবারের কোনও সদস্যের বিবাহের বিষয়টি এগিয়ে নিয়ে যেতে পারেন। দাম্পত্য জীবনে মধুরতা থাকবে এবং সন্তানদের কাছ থেকেও সুখ পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার কোন কাজ কিছু সময়ের জন্য অমীমাংসিত ছিল, তা এবার শেষ হতে পারে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement