Advertisement

Sunday Lucky Zodiac: রবি পুষ্য যোগের শুভ সংযোগ, আজ সূর্যের মতো উজ্জ্বল হবে ৫ রাশির ভাগ্য

Luckiest Zodiac Sign, 8 October 2023: রবিবার গ্রহের রাজা সূর্য দেবতাকে উৎসর্গ করা হয়। এছাড়াও আশ্বিন মাসের কৃষ্ণপক্ষের দশমী তিথি। এই দিনে, রবি পুষ্য যোগ, সর্বার্থসিদ্ধি যোগ এবং পুষ্য নক্ষত্রের একটি শুভ সংযোগও ঘটছে, যা বৃষ, সিংহ, কন্যা, বৃশ্চিক এবং কুম্ভ রাশির মানুষের উপর শুভ প্রভাব ফেলবে। আসুন জেনে নেওয়া যাক এই রাশির জাতকদের জন্য রবিবার কেমন যাবে...

রবিবারে ভাগ্যদ্বয় ৫ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 08 Oct 2023,
  • अपडेटेड 4:58 AM IST

8 October Luckiest Zodiac Sign: রবিবার, ৮ অক্টোবর, চন্দ্র তার নিজস্ব রাশি কর্কট রাশিতে গমন করছে। এছাড়াও রবি পুষ্য যোগ, সর্বার্থসিদ্ধি যোগ এবং পুষ্য নক্ষত্রের একটি শুভ সংযোগও রবিবার হচ্ছে, যার কারণে দিনটির গুরুত্ব অনেক বেড়ে গেছে। জ্যোতিষ শাস্ত্র অনুসারে, রবিবার রবি পুষ্য যোগ গঠন অত্যন্ত শুভ। এই যোগে শুভকাজ করা অত্যন্ত কল্যাণকর বলে বিবেচিত হয় এবং ধর্মকর্ম করলে পুণ্য বৃদ্ধি পায়। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহের প্রভাব এবং শুভ যোগের কারণে, রবিবারটি ৫টি রাশির জন্য অত্যন্ত শুভ বলে মনে করা হচ্ছে। এই রাশির জাতকদের ভাগ্য সূর্যের মতো উজ্জ্বল হবে এবং পারিবারিক জীবন আরও ভাল হবে। 

বৃষ রাশি (Taurus)
৮  অক্টোবর বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য খুবই শুভ হতে চলেছে। বৃষ রাশির লোকেরা  কোনো অনুষ্ঠানে সম্মান পেতে পারে এবং পরিবারের সদস্যদের মধ্যে পারস্পরিক ভালবাসা থাকবে। আপনি যদি আপনার সন্তানদের উচ্চ শিক্ষার জন্য বিদেশে পাঠাতে চান তাহলে  শুভ দিন হবে। ব্যবসায়ীরা সারাদিন ব্যবসায়িক কাজে ব্যস্ত থাকবেন এবং ভালো লাভের কারণে কাজে আগ্রহী হবেন। বৈবাহিক জীবন সম্পর্কে বললে, আপনি আপনার সঙ্গীর সঙ্গে কোথাও ডিনারে যাওয়ার পরিকল্পনা করবেন, যা সম্পর্ককে আরও মজবুত করবে। বাড়ির ছোট বাচ্চাদের সঙ্গে সময় কাটালে মনে শান্তি আসবে, মুখে হাসিও আসবে।

সিংহ রাশি (Leo)
৮ অক্টোবর সিংহ রাশির জাতকদের জন্য উপকারী হবে। সিংহ রাশির জাতক জাতিকারা এনার্জিতে পূর্ণ থাকবেন এবং রবিবার অসম্পূর্ণ গৃহস্থালী কাজগুলি সম্পন্ন করবেন। ভাইবোনের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে এবং আপনি পরিবারের সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করবেন। স্বাস্থ্যের উন্নতি হবে এবং আপনি বাচ্চাদের জন্য কিছু কেনাকাটাও করতে পারেন। আপনার বন্ধুর সংখ্যা বাড়বে এবং আপনি জীবনে একটি নতুন দিক আবিষ্কার করবেন। কর্মরত ব্যক্তিরা একটি নতুন পরিকল্পনা নিয়ে কাজ করার কথা ভাববেন এবং তাদের সঙ্গীর সঙ্গে  একটি নতুন ব্যবসা শুরু করতে পারেন। পিতার সাহায্যে নতুন সম্পত্তি কেনার ইচ্ছা পূরণ হবে এবং ব্যবসায় সম্পদ বৃদ্ধির শুভ সম্ভাবনা থাকবে।

Advertisement

কন্যা রাশি (Virgo)
৮  অক্টোবর কন্যা রাশির জাতকদের জন্য একটি আনন্দদায়ক দিন হবে। কন্যা রাশির জাতক জাতিকারা  তাদের সম্পদ বৃদ্ধি দেখতে পাবেন এবং সক্রিয়ভাবে ধর্মীয় কাজে অংশগ্রহণ করবেন। আপনি একজন অসহায় ব্যক্তিকে সাহায্য করতে এগিয়ে আসবেন এবং ভাগ্যও আপনাকে সাহায্য করবে। কন্যা রাশির চাকরিজীবী এবং ব্যবসায়ীরা ভাল লাভ পাবেন এবং তাদের প্রভাব বৃদ্ধি পাবে। আপনি যদি কোনও পারিবারিক সমস্যার সঙ্গে  লড়াই করে থাকেন তবে আপনি আপনার বাবার সহায়তায় তার সমাধান পাবেন। আর্থিক অবস্থা ভাল থাকবে এবং আপনি বাড়ির জন্য কিছু বিলাসবহুল জিনিস কিনতে পারেন। রবিবারের কারণে, পুরো পরিবার এক ছাদের নীচে থাকবে এবং বিশেষ খাবারও উপভোগ করবে।

বৃশ্চিক রাশি (Scorpio)
৮  অক্টোবর বৃশ্চিক রাশির জাতকদের জন্য শুভ হবে। বৃশ্চিক রাশির লোকেরা উৎসাহের সঙ্গে কাজগুলি সম্পূর্ণ করার চেষ্টা করবে এবং বিদেশ যাওয়ার সুযোগ পেতে পারে, যার জন্য আপনি দীর্ঘকাল অপেক্ষা করেছিলেন। চাকরি পরিবর্তনের পরিকল্পনা সফল হবে এবং আয়ও বৃদ্ধি পাবে। বৃশ্চিক রাশির লোকেরা একটি অনুষ্ঠানে নতুন লোকদের সঙ্গে  পরিচিত হবেন এবং বিপুল আর্থিক লাভের অবস্থানে থাকবেন। আয়ের নতুন উৎস পেয়ে আপনার মন খুশি হবে এবং বিবাহিত জীবনও ভালো যাবে। পিতার সঙ্গে  চলমান বিবাদের অবসান ঘটবে এবং শিক্ষার্থীরা তাদের পড়াশোনায় মনোনিবেশ করবে, যা অভিভাবকদের খুশি করবে।

কুম্ভ রাশি (Aquarius)
৮  অক্টোবর কুম্ভ রাশির জাতকদের জন্য দিনটি ভালো যাবে। কুম্ভ রাশির জাতকদের উন্নতির বাধা দূর হবে এবং সুখ বাড়বে, যা আপনার আত্মবিশ্বাস বাড়াবে এবং কাজগুলিও সময়মতো সম্পন্ন হবে। বাবা-মায়ের পরামর্শ নিয়ে কোনো কাজ করলে ভালো উপকার পাবেন। আপনার সন্তানদের কাছ থেকে সুসংবাদ পাওয়া আপনাকে স্বস্তি দেবে এবং আপনার বোঝাও কমবে। ব্যবসায়িক কাজগুলি সম্পূর্ণ হবে এবং ভাল আর্থিক লাভের সম্ভাবনা থাকবে। বাড়ির বড়দের কথা শোনা আপনার জন্য উপকারী হবে।  বন্ধুদের সঙ্গে  ভাল দিন যাবে এবং আপনি নতুন তথ্যও পাবেন। আধ্যাত্মিকতার প্রতি ঝোঁক বাড়বে এবং এরজন্য  আপনি কিছু অর্থ ব্যয় করতে পারেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement