Advertisement

Friday Lucky Zodiac: শুক্রবারে গৌরী যোগের শুভ সংযোগ, তুসা-সহ ৫ রাশিতে লক্ষ্মীর কৃপা

25 October 2024 Rashifal: শুক্রবার অর্থাৎ ২৫ অক্টোবর শুভ যোগ, গৌরী যোগ সহ একাধিক বিশেষ ফলদায়ক যোগ তৈরি হচ্ছে, যার কারণে দিনটি মেষ, কন্যা, মকর সহ- ৫টি রাশির জন্য উপকারী হতে চলেছে। এছাড়াও, শুক্রবার প্রেম এবং সৌন্দর্যের গ্রহ শুক্র এবং সম্পদের দেবী ভগবতী নারায়ণীকে উৎসর্গ করা হয়েছে, তাই এদিন এই ৫টি রাশির জাতক দেবী লক্ষ্মীর সঙ্গে ভগবান শুক্রের আশীর্বাদ পাবেন। আসুন জেনে নেওয়া যাক শুক্রবার কোন রাশির জাতকদের জন্য দারুণ যাবে।

লক্ষ্মীর কৃপায় ৫ রাশির আর্থিক লাভ
Aajtak Bangla
  • কলকাতা,
  • 24 Oct 2024,
  • अपडेटेड 5:15 PM IST

 Top 5 Most Luckiest Zodiac Sign, 25  October 2024: শুক্রবার, ২৫ অক্টোবর, চন্দ্র  কর্কট রাশিতে অবস্থান করবে। এছাড়াও, কার্তিক মাসের কৃষ্ণপক্ষের নবমী তিথি এবং এই দিনে শুভ যোগ, গৌরী যোগ এবং পুষ্য নক্ষত্রের একটি শুভ সংযোগও ঘটছে, যার কারণে দিনটির গুরুত্বও বৃদ্ধি পেয়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৫টি রাশির জাতক  গঠিত হতে চলা  শুভ যোগ থেকে লাভবান হবেন। এই রাশির জাতক জাতিকারা  সামাজিক ও ধর্মীয় অনুষ্ঠানে অংশ নেবেন এবং আত্মীয়স্বজন বা বন্ধুদের কাছ থেকে ভালো খবর শুনতে পাবেন।  আসুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির জন্য  ২৫ অক্টোবর ভাগ্যবান হতে চলেছে।

মেষ রাশি (Aries)
২৫ অক্টোবর মেষ রাশির জাতকদের জন্য খুব ফলদায়ক দিন হতে চলেছে।  দেবী লক্ষ্মীর কৃপায় মেষ রাশির জাতকদের সমস্ত উদ্দেশ্য পূরণ হবে এবং আপনি কিছু নতুন বন্ধু এবং সহযোগী পাবেন, যারা প্রয়োজনের সময় আপনাকে সমর্থন করার জন্য সম্পূর্ণ প্রস্তুত থাকবে। আপনি যদি বিনিয়োগ করতে চান তবে  করতে পারেন, আপনি ভবিষ্যতে ভাল লাভ পাবেন। ব্যবসায়ীরা  সর্বাধিক মুনাফা অর্জনের পরিকল্পনা করবেন এবং সফলও হবেন এবং  দোকানদারদের ভাল লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে। যারা চাকরিরত আছেন তারা দীপাবলি ছুটির জন্য কর্মকর্তাদের সঙ্গে আলোচনা করতে পারেন। যদি আপনার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ চলছে, তবে উভয়ের মধ্যে পারস্পরিক বোঝাপড়া জোরদার হবে এবং সমস্ত ভুল বোঝাবুঝি দূর হবে। অভিভাবকদের সঙ্গে আলোচনা ও সেবা করে সন্ধ্যার সময় কাটাবেন।

কন্যা রাশি (Virgo)
২৫ অক্টোবর কন্যা রাশির জাতকদের জন্য খুবই শুভ হতে চলেছে। কন্যা রাশির লোকেরা  সহজেই তাদের ইচ্ছা পূরণ করতে সক্ষম হবেন এবং দেবী লক্ষ্মীর কৃপায় তারা যে কোনও বিনিয়োগের মাধ্যমে ভাল লাভ পেতে সক্ষম হবেন, যা আপনার আত্মবিশ্বাসকে শক্তিশালী করবে। সামাজিক ও ধর্মীয় কর্মকান্ডে আগ্রহ আপনার পারিবারিক প্রতিপত্তি বৃদ্ধি করবে এবং আপনার বন্ধুদের সংখ্যাও বৃদ্ধি পাবে।  আপনি এদিন বেশ উদার ও বন্ধুত্বপূর্ণ প্রকৃতির হবেন। যারা চাকরিরত আছেন তারা কোন  বন্ধুর মাধ্যমে একটি নতুন চাকরি সম্পর্কে তথ্য পাবেন, যেখানে আপনি আবেদন করতে পারেন। আপনি পরিবারের জন্য একটি নতুন বাড়ি কিনতে পারেন বা পুরানো বাড়িটি মেরামত এবং সাজানোর জন্য আপনার পরিবারের সঙ্গে  সিদ্ধান্ত নিতে পারেন, এটি আপনার প্রতি আপনার পরিবারের সদস্যদের বিশ্বাসকে শক্তিশালী করবে।

Advertisement

তুলা রাশি (Libra)
২৫ অক্টোবর তুলা রাশির জাতকদের জন্য একটি ইতিবাচক দিন হতে চলেছে। তুলা রাশির জাতকরা  ভাগ্য সহায় হলে অর্থ উপার্জনের নতুন উপায় পাবেন এবং অর্থের কারণে যে কাজগুলি আটকে ছিল তা শেষ হবে। আপনি সমাজের কিছু বড় লোকের সঙ্গে  দেখা করবেন এবং খুব উদ্যমী অনুভব করবেন। আপনি যদি স্বাস্থ্য সংক্রান্ত সমস্যায় অস্থির থাকেন, তাহলে  আপনার স্বাস্থ্যেরও উন্নতি হবে। যারা ব্যবসা ও বাণিজ্য করছেন তারা  দেবী লক্ষ্মীর আশীর্বাদ পাবেন, যার কারণে তারা ভাল মুনাফা অর্জন করবেন এবং তাদের ব্যবসার প্রসারেরও সুযোগ থাকবে। পনি যে কাজই করুন না কেন, তা কোনো বাধা ছাড়াই সম্পন্ন হবে। পরিবারের সদস্যদের মধ্যে পারস্পরিক ভালবাসা থাকবে এবং আপনি আপনার সঙ্গীর সঙ্গে  কিছু সম্পত্তি এবং জমি কেনার সুযোগ পাবেন।

 মকর রাশি (Capricorn)
২৫ অক্টোবর মকর রাশির জাতকদের জন্য একটি আনন্দের দিন হতে চলেছে। মকর রাশির জাতক জাতিকাদের সন্তুষ্ট প্রকৃতির কারণে তারা মানসিকভাবে শান্ত থাকবেন এবং পরম বুদ্ধির সঙ্গে যেকোনো সিদ্ধান্ত নেবেন। অবিবাহিত লোকেদের কারও প্রতি অনুভূতি বিকাশ করতে পারে। বিবাহিত জীবনে যারা তাদের সঙ্গীর সঙ্গে  খুব ভাল বোঝাপড়া হবে এবং তাদের সঙ্গীকে বোঝার ক্ষেত্রে আরও পরিপক্কতা দেখাবেন।  দেবী লক্ষ্মীর আশীর্বাদে, আপনার দক্ষতা বৃদ্ধি পাবে, যার কারণে আপনি আরও সৃজনশীল হয়ে ব্যবসার উন্নতির বিষয়ে বড় সিদ্ধান্ত নিতে পারেন। কোনও পুরনো বন্ধুর সঙ্গে  দেখা হওয়ার সম্ভাবনা রয়েছে, যা পুরনো স্মৃতিকে তাজা করবে। কোনো ধর্মীয় স্থানে সন্ধ্যা কাটবে।

 মীন রাশি (Pisces)
২৫ অক্টোবর মীন রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। দেবী লক্ষ্মীর আশীর্বাদে মীন রাশির জাতকদের স্বাচ্ছন্দ্য ও সুযোগ-সুবিধা বৃদ্ধি পাবে এবং আপনার ভিতরে থাকা ইতিবাচক শক্তির কারণে আপনার স্বাস্থ্যও ভালো থাকবে।  আপনার বিনিয়োগের জন্য একটি ভাল দিন হবে কারণ আপনার চিন্তা যত বড় হবে, আপনার কর্ম তত ভাল হবে। অবিবাহিতরা বিবাহের প্রস্তাব পেতে পারে, যাতে পরিবারের সকল সদস্যকে খুব খুশি দেখাবে। এছাড়াও, আপনি যদি আদালতের মামলায় আটকে থাকেন তবে আপনি  স্বস্তি দেখতে পাবেন।  আপনার দক্ষতা এবং পরিকল্পনার কারণে, আপনি আরও বেশি মুনাফা অর্জন করবেন এবং বাজারে আপনার প্রতিযোগীদের জন্য হুমকি হয়ে উঠবেন। বিবাহিত জীবনে, আপনি আপনার সঙ্গীর সঙ্গে  সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রাখবেন, যার কারণে আপনার সম্পর্কের মধ্যে সুখ থাকবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement