Advertisement

Friday 7 June Lucky Zodiac: শুক্রতে গজলক্ষ্মী রাজযোগ, বৃষ-সহ ৫ রাশিতে লক্ষ্মীর কৃপা

7 June 2024 Rashifal: শুক্রবার, ৭ জুন, গজলক্ষ্মী যোগ, কলা যোগ সহ অনেকগুলি শুভ যোগ তৈরি হচ্ছে, যার কারণে দিনটি সিংহ, তুলা, মকর-সহ ৫টি রাশির জন্য উপকারী হতে চলেছে। এছাড়াও, শুক্রবার বস্তুগত আরাম এবং বিবাহিত জীবনের কারক শুক্র গ্রহ এবং বিষ্ণুর প্রিয়া দেবী লক্ষ্মীকে উৎসর্গীকৃত, তাই এই দিন ৫টি রাশির জাতকের প্রতি মা নারায়ণীর আশীর্বাদ থাকবে। আসুন জেনে নেওয়া যাক শুক্রবার কোন রাশির জাতকদের জন্য দারুণ কাটবে।

শুক্রতে দেবী লক্ষ্মীর আশীর্বাদে লাভবান ৫ রাশি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 06 Jun 2024,
  • अपडेटेड 6:22 PM IST

 Top 5 Most Luckiest Zodiac Sign, 7 June 2024: ৭ জুন শুক্রবার শুক্র ও বৃহস্পতির মিলনে গজলক্ষ্মী রাজযোগ তৈরি হচ্ছে এবং বৃষ রাশির পর মিথুন রাশিতে গমন করছে চাঁদ। এছাড়াও দিনটি  জ্যৈষ্ঠ মাসের শুক্লপক্ষের প্রতিপদ তিথি এবং এই দিনে গজলক্ষ্মী যোগের সঙ্গে কলা যোগ, শুক্রাদিত্য যোগ এবং মৃগাশিরা নক্ষত্রের একটি শুভ সংযোগও ঘটছে, যার কারণে দিনটির গুরুত্ব আরও বেড়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, যে শুভ যোগ তৈরি হচ্ছে তা সিংহ, তুলা, মকর-সহ ৫টি রাশির জাতকদের  উপকৃত করবে। এই রাশির জাতকরা জনকল্যাণমূলক কাজে অংশগ্রহণের সুযোগ পাবেন এবং আরাম ও সুযোগ-সুবিধা ভালোভাবে বৃদ্ধি পাবে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য ৭ জুন ভাগ্যবান হতে চলেছে।

বৃষ রাশি (Taurus)
৭ জুন বৃষ রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। বৃষ রাশির লোকেরা  শারীরিক ও মানসিকভাবে সুস্থ থাকবেন এবং আপনার মধ্যে ইতিবাচক শক্তি প্রবাহিত হবে, যার কারণে আপনি অনেক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন। ব্যবসায়ীরা মুনাফা অর্জনের জন্য ব্যবসায় নতুন কিছু চেষ্টা করবেন, যার কারণে তারা উচ্চ মুনাফা অর্জনে সফল হবেন। প্রেমের জীবন সম্পর্কে কথা বললে, আপনি আপনার প্রেমিক সঙ্গীর সঙ্গে উপভোগ্য সময় কাটানোর সুযোগ পাবেন এবং পারস্পরিক বোঝাপড়াও শক্তিশালী হবে। চাকরিরত ব্যক্তিরা অন্য কোনও সংস্থার কাছ থেকে ভাল আয়ের প্রস্তাব পেতে পারেন, যা তাদের কর্মজীবনে সন্তুষ্টি নিয়ে আসবে। পারিবারিক জীবনে কোনো অশান্তি থাকলে তা মিটে যাবে। আপনার শ্বশুরবাড়ির সঙ্গে  সম্পর্ক আরও দৃঢ় হবে এবং তারা আপনার অনুভূতি বুঝতে পারবেন।

সিংহ রাশি (Leo)
৭ জুন সিংহ রাশির জাতকদের জন্য একটি গুরুত্বপূর্ণ দিন হতে চলেছে। সিংহ রাশির জাতক জাতিকাদের উপর দেবী লক্ষ্মীর আশীর্বাদের কারণে  আয়ের উৎস বাড়বে এবং আপনার মনোযোগ ভবিষ্যতে শক্তিশালী করার দিকে থাকবে। আপনার মধ্যে সম্প্রীতির অনুভূতি বাড়বে এবং আপনি অন্যদের সাহায্য করার জন্যও প্রস্তুত থাকবেন। আপনার কোনো কাজ দীর্ঘদিন ধরে অমীমাংসিত থাকলে তা  শেষ হতে পারে, যা আপনাকে ভালো সুবিধা দেবে। আপনি জীবনের প্রতিটি ক্ষেত্রে উপকৃত হবেন এবং সমাজে আপনার প্রতিপত্তি উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পাবে। ব্যবসায়ীরা  ব্যবসায় শক্তিশালী প্রতিযোগী হিসাবে আবির্ভূত হবেন এবং একজন সফল উদ্যোক্তা হিসাবে তার পরিচয়  করতে সফল হবেন। পরিবারে সুখ ও শান্তি থাকবে এবং পরিবারের সদস্যদের জীবনযাত্রার মান উন্নয়নের জন্য কঠোর প্রচেষ্টা করবেন, এতে তারা সফলও হবেন।

Advertisement

তুলা রাশি (Libra)
৭  জুন তুলা রাশির জাতকদের জন্য শুভ হতে চলেছে। তুলা রাশির জাতকরা তাদের জীবনে উদ্দীপনা দেখতে পাবেন এবং সুখ বজায় রাখতে সফল হবেন।  দেবী লক্ষ্মীর কৃপায়, আপনি প্রচুর অর্থ পাবেন এবং লক্ষ্য পূরণের ইচ্ছা আপনাকে শীর্ষে পৌঁছতে অনুপ্রাণিত করবে। আপনি যদি একটি নতুন যানবাহন বা সম্পত্তি কিনতে চান তবে এই ইচ্ছা পূরণ হতে পারে। আপনার শ্বশুরবাড়ির সঙ্গে সম্পর্ক ভাল থাকবে, তারা আপনাকে প্রতিটি পদক্ষেপে সমর্থন করবেন এবং প্রয়োজনে আপনাকে গাইড করবেন। চাকুরীজীবী ও ব্যবসায়ীরা  যে কাজই করুন না কেন, তাতে তারা সফলতা পাবেন এবং তাদের সম্মানও বৃদ্ধি পাবে। বিবাহিত জীবন সম্পর্কে কথা বললে, আপনি প্রতিটি পদক্ষেপে আপনার সঙ্গীর  কাছ থেকে সমর্থন পাবেন এবং আপনার উভয়েরই কোথাও বাইরে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

মকর রাশি (Capricorn)
৭ জুন মকর রাশির জাতক জাতিকাদের জন্য ভালো দিন হতে চলেছে।   আধ্যাত্মিকতার প্রতি মকর রাশির জাতকদের আগ্রহ বাড়বে এবং আপনি কিছু প্রভাবশালী লোকের সঙ্গে  দেখা করবেন, যা আপনার জন্য উপকারী হবে।  আপনি কিছু গুরুত্বপূর্ণ প্রোগ্রামে যোগদানের সুযোগ পেতে পারেন, যা আপনার সামাজিক বৃত্ত বৃদ্ধি করবে এবং আপনি নতুন বন্ধুও তৈরি করবেন। কর্মরত ব্যক্তিরা  বেতন বৃদ্ধির বিষয়ে কর্মকর্তাদের সঙ্গে আলোচনা করতে পারেন এবং বন্ধুদের সহায়তায় একটি নতুন চাকরির সন্ধান করতে পারেন। আপনি আপনার পরিকল্পনার মাধ্যমে ব্যবসায় অনেক সাফল্য অর্জন করবেন এবং আপনার ব্যবসার বিশ্বাসযোগ্যতাও বৃদ্ধি পাবে। বিবাহিত জীবনের কথা বললে, আপনি সম্পূর্ণ সততার সঙ্গে  সম্পর্ক বজায় রাখবেন এবং আপনার সঙ্গীর সঙ্গে  ভাল সমন্বয় থাকবে। আপনার স্বাস্থ্য ভাল থাকবে এবং আপনি বন্ধুদের সঙ্গে  বেড়াতে যাওয়ার সুযোগ পাবেন।

মীন রাশি (Pisces)
৭ জুন মীন রাশির জাতকদের জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে। মীন রাশির জাতকদের জীবনযাত্রায় ভালো উন্নতি হবে এবং তারা শারীরিক ও মানসিকভাবেও শক্তিশালী থাকবে। আপনি কিছু বিলাসবহুল জিনিস কিনতে পারেন, যা দেখে আপনার পরিবারের সদস্যরা খুব খুশি হবেন। যারা চাকরিরত আছেন তারা একটি কাজের পাশাপাশি অন্য কাজের জন্য অফার পেতে পারেন। পৈতৃক সম্পত্তি সম্পর্কিত যে কোনও বিষয়ে আপনার জয়ের সম্ভাবনা রয়েছে। আপনি আপনার দায়িত্ব ভালভাবে পালন করবেন এবং ধর্মীয় কাজেও অংশ নেবেন। আপনার খ্যাতি সর্বত্র ছড়িয়ে পড়বে, যা আপনাকে কিছু নতুন মানুষের সঙ্গে  মেলামেশা করার সুযোগ দেবে। যেসব শিক্ষার্থী বিদেশে গিয়ে শিক্ষা গ্রহণ করতে চেয়েছিলেন, তাদেরও মনে হয় সেই ইচ্ছা পূরণ হবে। বাড়িতে অতিথির আগমনে পরিবেশ হবে মনোরম এবং সকল সদস্যের মধ্যে পারস্পরিক ভালবাসা থাকবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement