Advertisement

Gajkesari Yog Lucky Zodiacs 2024: এ মাসেই তৈরি হবে গজকেশরী যোগ, গাড়ি-বাড়ি-সম্পত্তি কেনার সুযোগ ৩ রাশির

Gajkesari Yog Lucky Zodiacs 2024: এপ্রিল মাসে শুক্র মীন রাশি থেকে মেষ রাশিতে প্রবেশ করবে। এই সময় চন্দ্র কিন্তু স্থান পরিবর্তন করে ধনু রাশিতে প্রবেশ করবে। সেই সঙ্গে শনি দেবতা কুম্ভ রাশিতে বিপরীতমুখী হবে। এ সময় তৈরি হবে 'গজকেশরী যোগ’। এই সময়ে কিছু রাশির জাতক জাতিকাদের আর্থিক দিকে লাভ হবে। জানুন সেই রাশির তালিকায় কারা রয়েছেন। 

এ মাসেই তৈরি হবে গজকেশরী যোগ, গাড়ি-বাড়ি-সম্পত্তি কেনার সুযোগ ৩ রাশির
Aajtak Bangla
  • নয়াদিল্লি,
  • 06 Apr 2024,
  • अपडेटेड 8:08 PM IST

Gajkesari Yog Lucky 2024: এপ্রিল মাসে অনেক বড় গ্রহ তাদের ঘর পরিবর্তন করবে। সেই সঙ্গে নানান রকম যোগও তৈরি করবে। যার বিশেষ প্রভাব পড়বে সকল রাশির জাতক জাতিকাদের ওপর। সুখ-সমৃদ্ধি, ব্যবসার কারক শুক্র স্থান পরিবর্তন করবে।

এপ্রিল মাসে শুক্র মীন রাশি থেকে মেষ রাশিতে প্রবেশ করবে। এই সময় চন্দ্র কিন্তু স্থান পরিবর্তন করে ধনু রাশিতে প্রবেশ করবে। সেই সঙ্গে শনি দেবতা কুম্ভ রাশিতে বিপরীতমুখী হবে। এ সময় তৈরি হবে 'গজকেশরী যোগ’। এই সময়ে কিছু রাশির জাতক জাতিকাদের আর্থিক দিকে লাভ হবে। জানুন সেই রাশির তালিকায় কারা রয়েছেন। 

মেষ রাশি (Aries)
মেষ রাশির জাতক জাতিকাদের জীবনে সাফল্যের সময় শুরু হবে। আর্থিক দিয়ে খুব লাভ হবে। বাবা-মায়ের সঙ্গে সম্পর্ক আপনার ভালোই থাকবে। পরিবারের সকলের সঙ্গে ভালোভাবে থাকতে পারবেন। নতুন সম্পত্তি কিনতে পারেন। তাছাড়া আপনার স্বামীর সঙ্গে আপনার সম্পর্ক ভালোই থাকবে। রোমান্টিকভাবে স্বামীর সঙ্গে সময় কাটাতে পারবেন আপনারা। দাম্পত্য জীবনেও সুখী হবেন। পরিবারের সকলের সঙ্গে শুভ সম্পর্ক বজায় রাখতে পারবেন এই রাশির ব্যক্তিরা। ব্যবসায় লাভের মুখ দেখবেন। 

বৃষ রাশি (Taurus)
বৃষ রাশির জাতক জাতিকাদের শুভ সময় শুরু হবে। এসময় আপনার সঙ্গে আপনার পরিবারের সম্পর্ক ভালো থাকবে। পরিবেশ অনুকূলে থাকবে। তাই আপনার আত্মবিশ্বাস ক্রমশ বাড়তে থাকবে। মাথা ঠান্ডা রেখে প্রত্যেকটি কাজ করবেন।আপনি যদি আদালতের কোনও মামলায় যুক্ত থাকেন সেখান থেকে বের হতে পারবেন। কঠোর পরিশ্রম করলে আপনি জীবনে এগোতে পারবেন। এসময় মানসিক চাপ অনেকটাই কমে যাবে। দাম্পত্য জীবনে সুখ আসবে। এই সময় কর্মক্ষেত্রে খুব উন্নতি হবে। আপনার চাকরিতে পদোন্নতি নিশ্চিত। গ্রহের রাজা সূর্যের ঘর পরিবর্তনে চাকরিতে পদোন্নতি নিশ্চিত কাদের 

Advertisement

মিথুন রাশি (Gemini)
মিথুন রাশির জাতক জাতিকাদের সাফল্যের সময় শুরু হবে। এসময় আপনি যদি দূরে কোথাও ঘুরতে যেতে চান যেতে পারেন। এসময় আপনি কর্মজীবনে অনেকটাই এগিয়ে যেতে পারবেন। মনের ইচ্ছা পূরণ হবে। দীর্ঘ সময় ধরে আটকে থাকা কাজ এবার সম্পন্ন হবে ৷ আয় বাড়বে, সঞ্চয়ও হবে এবার আগের থেকে অনেকটাই বেশি ৷ আর্থিক দিকেও খুব লাভ হবে। তাছাড়া আপনি যদি বিদেশে যেতে চান যেতে পারেন। সকল কাজেই সফলতা অর্জন করতে পারবেন। এই সময় নতুন কোনও কাজের সুযোগ পেতে পারেন আপনি।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement