Advertisement

Gajakesari Yoga 2024: বছরের প্রথম গজকেশরী যোগ, ৩ রাশির ভাগ্য উজ্জ্বল করবে

Gajakesari Yoga 2024: কিছু রাশির লোকেরা ২০২৪ সালের প্রথম মাসে গজকেশরী যোগের কারণে বিশেষ সুবিধা পেতে চলেছে। এই যোগের শুভ প্রভাবের কারণে কিছু রাশির জন্য শুভ দিন শুরু হবে।

Gajakesari Yoga 2024
Aajtak Bangla
  • কলকাতা,
  • 03 Jan 2024,
  • अपडेटेड 11:27 AM IST

Gajkesari Yoga Effects: নতুন বছরে অনেকগুলি শুভ যোগ তৈরি হতে চলেছে, যা প্রতিটি রাশির মানুষদের উপকার করবে। গজকেশরী যোগ ২০২৪ সালের প্রথম মাসেই তৈরি হচ্ছে। গজকেশরী রাজযোগ ১৮ জানুয়ারি গঠিত হচ্ছে, যা ২০ জানুয়ারি সমাপ্ত  হবে। একই রাশিতে চন্দ্র ও দেব গুরু বৃহস্পতির মিলন হলে গজকেশরী রাজযোগ গঠিত হয়। 

১৮ জানুয়ারি, চাঁদ মেষ রাশিতে থাকবে এবং বৃহস্পতি ইতিমধ্যেই এই রাশিতে উপস্থিত রয়েছে। মেষ রাশিতে উভয়ের মিলন ২০ জানুয়ারী সকাল ৮:৫৩ মিনিট পর্যন্ত চলবে। এই রাজযোগে শুভ বলে মনে করা হয়। এছাড়াও ১৮ জানুয়ারি সর্বার্থ সিদ্ধি যোগও গঠিত হচ্ছে। এই যোগ গঠিত হলে ব্যক্তি এক গজের সমান ক্ষমতা ও সম্পদ লাভ করেন। এই ধরনের লোকেরা তাদের প্রজ্ঞা এবং অদম্য সাহসের জোরে প্রতিটি কাজ সম্পন্ন করে। গজকেশরী যোগ গঠনের সঙ্গে, কিছু রাশির  ভাগ্য উজ্জ্বল হতে চলেছে। 

মেষ রাশি (Aries)
গজকেশরী যোগ আপনার নিজের রাশিতে তৈরি হচ্ছে। এই সময়টি আপনার জন্য শুভ প্রমাণিত হবে। আপনি মানসিক শান্তি অনুভব করবেন। আপনি  সব  কাজেই সফলতা পাবেন। এই রাশির জাতক জাতিকারা হঠাৎ করে আর্থিক সুবিধা পেতে পারেন। এই যোগ গঠনের সঙ্গে সঙ্গে আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে। বন্ধুদের সঙ্গে  ভালো সময় কাটবে। মেষ রাশির জাতক জাতিকারা গজকেশরী যোগ থেকে প্রচুর উপকার পেতে চলেছেন। আপনার সমস্ত মুলতুবি কাজ সম্পন্ন হবে। সমাজে আপনার মান ও সম্মান বৃদ্ধি পাবে। ভালো খবর পাবেন। 

মিথুন রাশি (Gemini)
গজকেশরী যোগ আপনার জন্য খুবই উপকারী হতে চলেছে। এই রাশির জাতকরা অর্থনৈতিক দিক ও সামাজিক জীবনে শক্তি পাবেন। আপনার খ্যাতি ও গৌরব বৃদ্ধি পাবে। এই রাশির জাতকদের জন্য অর্থের আগমন ভালো হবে। আপনি কিছু নতুন উৎস থেকে আর্থিক সুবিধা পেতে পারেন। কর্মরত ব্যক্তিরা ভালো খবর পাবেন। আপনার পদোন্নতির সম্ভাবনা রয়েছে। বেতন বৃদ্ধির সুবিধা পেতে পারেন। ব্যবসায়ীরা লাভবান হবেন। এই রাশির জাতক জাতিকারা যারা অবিবাহিত তারা বিয়ের প্রস্তাব পাবেন। এই রাশির জাতক জাতিকারা পদ ও প্রতিপত্তির সুবিধা পাবেন। প্রতিটি কাজে সাফল্য পাবেন।

Advertisement

সিংহ রাশি (Leo)
এই রাশির জাতকরা প্রচুর সম্পদ পাবেন। এই যোগের শুভ প্রভাবে আপনার জীবনের সমস্ত সমস্যা শেষ হয়ে যাবে। গজকেশরী যোগের মাধ্যমে সিংহ রাশির জাতকদের একটি নতুন যানবাহন ও সম্পত্তি কেনার স্বপ্ন পূরণ হবে। এই সময়ে  কেউ কেরিয়ারে নতুন উচ্চতা অর্জন করতে পারে। গজকেশরী যোগ গঠনের সঙ্গে সঙ্গে  কর্কট রাশির জাতকদের জন্য শুভ দিন শুরু হবে। ব্যবসায় অগ্রগতি পাবেন। দীর্ঘদিন ধরে আটকে থাকা কোনো আইনি বিবাদের সমাধান হতে পারে। আপনার সঙ্গীর সঙ্গে  আপনার চলমান মতপার্থক্য মিটে যাবে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে।  আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement