Advertisement

Luckiest Zodiacs From Ganesh Chaturthi: চমকাবে অর্থভাগ্য, ৩০০ বছর পর গণেশ চতুর্থীতে তিন শুভ যোগে লাকি ৩ রাশি

গণেশ চতুর্থীতে ৩টি শুভ যোগ তৈরি হতে চলেছে। এই যোগগুলি হবে শুক্ল যোগ, ব্রহ্ম যোগ এবং শুভ যোগ। যে কারণে ৩ রাশির জাতক-জাতিকারা গণেশের বিশেষ আশীর্বাদ পেতে পারেন।

ganesh chaturthi rashifal। গণেশ চতুর্থী রাশিফল।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 11 Sep 2023,
  • अपडेटेड 4:28 PM IST
  • গণেশ চতুর্থীতে ৩টি শুভ যোগ তৈরি হতে চলেছে।
  • এই যোগগুলি হবে শুক্ল যোগ, ব্রহ্ম যোগ এবং শুভ যোগ।

জ্যোতিষশাস্ত্র অনুসারে,গ্রহের পরিবর্তনের কারণে শুভ ও অশুভ যোগ তৈরি হয়। যার প্রভাব পড়ে মানুষের জীবনে। ৩০০ বছর পর গণেশ চতুর্থীতে ৩টি শুভ যোগ তৈরি হতে চলেছে। এই যোগগুলি হবে শুক্ল যোগ, ব্রহ্ম যোগ এবং শুভ যোগ। যে কারণে ৩ রাশির জাতক-জাতিকারা গণেশের বিশেষ আশীর্বাদ পেতে পারেন। এই রাশির জাতক-জাতিকাদের ধন-সম্পদ প্রচুর বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। 

গণেশ চতুর্থীর শুভ সময়- বৈদিক ক্যালেন্ডার অনুসারে,এ বছর ভাদ্র মাসের শুক্লপক্ষে পড়েছে চতুর্থী। ১৮ সেপ্টেম্বর দুপুর ২টো ৯ মিনিটে শুরু হবে। ১৯ সেপ্টেম্বর বিকেল ৩টে ১৩ মিনিটে শেষ হবে। উদয় তিথি অনুসারে,গণেশ উৎসব এ বছরের ১৯ সেপ্টেম্বর শুরু হবে। ২৮ সেপ্টেম্বর চতুর্থীতে গণেশজির মূর্তি বিসর্জন করা হবে।
 

মেষ রাশি- ৩টি শুভ যোগ গঠন আপনার জন্য শুভ হতে পারে। এই সময়ে আপনি আপনার সন্তানদের কাছ থেকে ভাল খবর পেতে পারেন। আপনার গুরুত্বপূর্ণ কাজ যা অমীমাংসিত ছিল তা সম্পূর্ণ হবে। এই সময়ে আপনি সম্মান ও প্রতিপত্তি লাভ করবেন। পেশাগত দিক থেকে এটি খুব শুভ সময়। আপনি চাকরি ও ব্যবসায় সাফল্য পাবেন। আপনি অপ্রত্যাশিত আর্থিক লাভও পেতে পারেন। যে কোনও পরিকল্পনা সফল হতে পারে। এই সময়ে আপনি সম্পত্তিতে বিনিয়োগ করতে পারেন, যা লাভজনক হবে।

মিথুন রাশি- তিনটি শুভ যোগের গঠন আপনার কেরিয়ারে উন্নতি হবে। এই সময়ে আপনার সঙ্গে থাকবে ভাগ্য। আটকে থাকা টাকা পাওয়া যাবে। এই সময়ে  যে কোনও কাজে সাফল্য পেতে পারেন । আপনি কঠোর পরিশ্রম করে সুবিধা পাবেন। আপনার উচ্চাকাঙ্ক্ষা পূর্ণ হবে। যাঁরা ব্যবসায়ী তাঁরা এই সময়ে ভালো আর্থিক লাভ করতে পারেন। আপনার ইচ্ছাপূরণ হতে পারে। আয়ও বাড়বে। সঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক আগের থেকে ভালো হবে।

Advertisement

মকর রাশি-৩ শুভ যোগের গঠন আপনার জন্য অনুকূল হতে পারে। আপনি ব্যবসায় বিশেষ সুবিধা পাবেন। আপনার কাজের প্রশংসা হবে। আপনার লাভ বাড়বে। এই সময়ে আপনি একটি ছোট বা বড় বিনিয়োগে লাভ করতে পারেন। এই সময়ে চাকরিজীবীরা ইনক্রিমেন্ট বা পদোন্নতি পেতে পারেন। চাকরি ও ব্যবসায়ীরা অর্থ লাভ করতে পারেন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement