Advertisement

Ganesh Favourite Zodiac Signs: গণেশের প্রিয় এই ৩ রাশি প্রচণ্ড বুদ্ধিমান, দু'হাতে টাকা কামান

উদয় তিথির উপর ভিত্তি করে ১৯ সেপ্টেম্বর গণেশ চতুর্থী উদযাপিত হবে। গণেশ মূর্তি স্থাপনের শুভ সময় ১৯ সেপ্টেম্বর সকাল ১১টা ৮ মিনিট থেকে দুপুর ১টা ৩৪ মিনিট পর্যন্ত। ঘরে ঘরে শুরু হয়ে গিয়েছে গণেশ পুজোর প্রস্তুতি। গ

গণেশের প্রিয় ৩ রাশি।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 18 Sep 2023,
  • अपडेटेड 8:35 PM IST
  • এ বছর চতুর্থী তিথি ১৮ সেপ্টেম্বর দুপুর ২টো ৯ মিনিটে শুরু হবে।
  • ৯ সেপ্টেম্বর বিকেল ৩টে ১৩ মিনিটে শেষ হবে।

ভাদ্র মাসের শুক্লপক্ষের চতুর্থী তিথি থেকে গণেশ উৎসবের শুরু। চলবে অনন্ত চতুর্দশী তিথি পর্যন্ত। এ বছর চতুর্থী তিথি ১৮ সেপ্টেম্বর দুপুর ২টো ৯ মিনিটে শুরু হবে। ১৯ সেপ্টেম্বর বিকেল ৩টে ১৩ মিনিটে শেষ হবে। উদয় তিথির উপর ভিত্তি করে ১৯ সেপ্টেম্বর গণেশ চতুর্থী উদযাপিত হবে। গণেশ মূর্তি স্থাপনের শুভ সময় ১৯ সেপ্টেম্বর সকাল ১১টা ৮ মিনিট থেকে দুপুর ১টা ৩৪ মিনিট পর্যন্ত। ঘরে ঘরে শুরু হয়ে গিয়েছে গণেশ পুজোর প্রস্তুতি। গণেশের প্রিয় ৩ রাশি। সেই সব রাশির উপরে থাকে গণপতির অসীম কৃপা। তাঁরা সমৃদ্ধি লাভ করেন। 

মেষ রাশি- জ্যোতিষ শাস্ত্র অনুসারে, মেষ রাশির জাতক-জাতিকাদের উপর গণেশের বিশেষ আশীর্বাদ রয়েছে। এই রাশির জাতক-জাতিকারা হন বুদ্ধিমান। তাঁরা প্রতিটি কাজে পারদর্শী হন। গণেশের কৃপায় এই রাশির জাতক-জাতিকারা সব কাজে সাফল্য পান। তাঁদের মধ্যে মধ্যে আত্মবিশ্বাসের অভাব থাকে না। তাঁরা জীবনে পরিশ্রম করেন। এই রাশির জাতক-জাতিকারা অর্থ কামাতেও ভালবাসেন।  প্রতিদিন যথাযথ আচার-অনুষ্ঠানের সঙ্গে গণেশ পুজো করলে আপনি লাভবান হবেন। 

মিথুন রাশি- জ্যোতিষ শাস্ত্র অনুসারে, গণেশ মিথুন রাশির প্রতি দয়ালু। এই রাশির জাতক-জাতিকারা হন তীক্ষ্ণ বুদ্ধির অধিকারী হন। এই রাশির জাতক-জাতিকারা শিক্ষাক্ষেত্রে বেশি সাফল্য পান। প্রতিদিন গণেশের পুজো করা উচিত এই রাশির জাতক-জাতিকাদের। তাঁরা পড়াশোনাতেও খুব মেধাবী হন। মিথুন রাশির জাতক-জাতিকাদের থাকে শত্রুনাশ যোগ। ফলে তাঁদের বিরুদ্ধে বিরোধীরা এঁটে উঠতে পারে না। এই রাশির জাতক-জাতিকারা খুব দয়ালু প্রকৃতির হন। সবসময় তাঁদের উপর থাকে গণেশের কৃপা। 
 
মকর রাশি- জ্যোতিষশাস্ত্র অনুসারে, মকর রাশির জাতক-জাতিকাদের গণেশ সদয় হন। এই রাশির জাতক-জাতিকারা হন পরিশ্রমী। তাঁদের অন্ধভাবে বিশ্বাস করা যায়। এসব মানুষের মস্তিষ্ক খুব দ্রুত কাজ করে। তাঁরা হন প্রচণ্ড বুদ্ধিমান। তাঁরা সমাজে অনেক সুনাম অর্জন করেন। তাঁরা অর্থলাভ করেন। পরিশ্রম করলে তার ফল পান। মকর রাশির জাতক-জাতিকারা গণেশের কৃপা পেতে প্রতিদিন তাঁকে স্মরণ করুন। গণপতির নামে ধ্যান করুন তাঁরা।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement