Advertisement

Good Time After Kali Puja: কালীপুজোর পর কেরিয়ার তু্ঙ্গে ৪ রাশির, রাহুর শুভ দৃষ্টিতে অপার সাফল্য

অক্টোবরে দুর্গাপুজো। পঞ্চমী ১৯ অক্টোবর, বৃহস্পতিবার। ২০ অক্টোবর, শুক্রবার বোধন। শনি ও রবিবারে পড়েছে সপ্তমী ও অষ্টমী। দশমী ২৪ অক্টোবর মঙ্গলবার। তার পর কালীপুজো নভেম্বরে। ১২ নভেম্বর কালীপুজো। তার আগেই অবস্থান বদল করছে রাহু।

Kali Puja Rashifal। কালী পুজো রাশিফল।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 17 Jun 2023,
  • अपडेटेड 8:50 PM IST
  • কালীপুজোর ঠিক আগে রাহুর গোচর।
  • ৪ রাশিতে সদয় রাহু।

দেখতে দেখতে ঘুরে গেল অর্ধেক বছর। চলে এল বাঙালির উৎসবের মাস। অক্টোবরে দুর্গাপুজো। পঞ্চমী ১৯ অক্টোবর, বৃহস্পতিবার। ২০ অক্টোবর, শুক্রবার বোধন। শনি ও রবিবারে পড়েছে সপ্তমী ও অষ্টমী। দশমী ২৪ অক্টোবর মঙ্গলবার। তার পর কালীপুজো নভেম্বরে। ১২ নভেম্বর কালীপুজো। তার আগেই অবস্থান বদল করছে রাহু। জ্যোতিষশাস্ত্রে রাহু হল ছায়া গ্রহ। তার রোষে পড়লে অশান্তির শেষ থাকে না! রাহু কোষ্ঠীতে শক্তিশালী হলে ইতিবাচক ফল মেলে। আগামী ৩০ অক্টোবর দুপুর ১২টা ৩০ মিনিটে রাশি বদল করবে রাহু। মেষ রাশি থেকে বেরিয়ে মীন রাশিতে প্রবেশ করবে। এর ফলে শুভ ফল পাবেন ৪ রাশির জাতক-জাতিকারা। 
 

মেষ- মেষ থেকে মীন রাশিতে প্রবেশ করতে চলেছে রাহু। জ্যোতিষ শাস্ত্র অনুসারে, মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য রাহুর গমন শুভ ও ফলদায়ক হতে চলেছে। এই রাশির জাতক-জাতিকাদের আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ে অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। আয় বৃদ্ধির সঙ্গে সঙ্গে চাকরিতে অগ্রগতি হতে পারে। সমাজে মান-সম্মান বাড়বে।

কর্কট-জ্যোতিষশাস্ত্র অনুসারে, নতুন বছরে রাহুর গমন কর্কট রাশির জন্য উপকারী হতে পারে। এই সময়ে ব্যবসায় লাভ হবে। শুধু তাই নয়, আপনি একটি নতুন বাড়ি বা গাড়ি কিনতে পারেন। প্রয়োজন ধৈর্য ও সংযম। আটকে থাকা কাজ শেষ হতে পারে। আপনি কেরিয়ারে সাফল্য লাভ করবেন। চাকরি ও ব্যবসায় উন্নতির যোগ।  

ধনু-  ধনু রাশির জাতক-জাতিকাদের নানাভাবে সুবিধা পাইয়ে দেবে রাহু। চাকরি ও ব্যবসায় সাফল্য পেতে পারেন। কর্মজীবনে নতুন সুযোগ আসবে। প্রেম জীবন ভালো যাবে। সঙ্গীর সঙ্গে সম্পর্ক মজবুত হবে। বিয়ে করতে চাইলে এটা দারুণ সময়। চাকরিজীবীরা বড় সাফল্য পেতে পারেন। পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। 

মীন- মেষ রাশি থেকে বেরিয়ে মীন রাশিতে প্রবেশ করবে রাহু। সেজন্য এই রাশির জাতক-জাতিকারা বিশেষ সুবিধা পাবেন। অর্থনৈতিক উন্নতি ও  লাভের সম্ভাবনা রয়েছে। এই সময়ের মধ্যে ধার দেওয়া টাকা উদ্ধার করতে পারবেন। কর্মজীবনে উন্নতির সম্ভাবনা রয়েছে। জ্যোতিষ শাস্ত্র অনুসারে এই রাশির জাতক-জাতিকারা সুখবর পেতে পারেন। কর্মজীবনে নতুন সুযোগ আসবে।

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement