Advertisement

Guru Brishaspati Kripa 2024 Rashifal: ৩ রাশির কপালে বৃহস্পতি, পুজোর আগেই টাকা আসবে হুড়মুড়িয়ে

৯ অক্টোবর বৃহস্পতি সকাল ১০ টা ১ মিনিটে বৃষ রাশিতে বিপরীতমুখী হবে। ৪ ফেব্রুয়ারি ২০২৫ সালে আবারও সোজা পথে হাঁটবে। এরপর বৃহস্পতির আবার মিথুন রাশিতে প্রবেশ করবে। বৃহস্পতি গ্রহ বক্রী হওয়ার কারণে কিছু রাশির জাতক-জাতিকাদের আর্থিক দিকে লাভ হবে।

৩ রাশির কপালে বৃহস্পতি, পুজোর আগেই টাকা আসবে হুড়মুড়িয়ে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 08 Sep 2024,
  • अपडेटेड 6:34 PM IST

বৃহস্পতি গ্রহকে গুরু গ্রহ বলেই মনে করা হয়। বৃহস্পতি যখন ঘর পরিবর্তন করে বা বিপরীতমুখী হয় তখন বারো রাশির ব্যক্তিদের উপর নানান প্রভাব ফেলে। সেটি কারোর জন্য শুভ হতে পারে, আবার কারোর জন্য অশুভ হতে পারে।জ্যোতিষশাস্ত্রে, বৃহস্পতি গ্রহকে অত্যন্ত শুভ গ্রহ বলেই মনে করা হয়। 

৯ অক্টোবর বৃহস্পতি সকাল ১০ টা ১ মিনিটে বৃষ রাশিতে বিপরীতমুখী হবে। ৪ ফেব্রুয়ারি ২০২৫ সালে আবারও সোজা পথে হাঁটবে। এরপর বৃহস্পতির আবার মিথুন রাশিতে প্রবেশ করবে। বৃহস্পতি গ্রহ বক্রী হওয়ার কারণে কিছু রাশির জাতক-জাতিকাদের আর্থিক দিকে লাভ হবে। ভাগ্যের দ্বার খুলবে কাদের। জানুন সেই তালিকায় কোন রাশির ব্যক্তির রয়েছেন।

মিথুন রাশি
মিথুন রাশির ব্যক্তিদের ভাগ্যের দ্বার খুলবে। সোনা ব্যবসায়ীরা ব্যবসায়ে প্রতিটি কাজেই জীবনে এগিয়ে যেতে পারবেন। সমাজে সম্মান বাড়তে থাকবে। কোনও কাজেই আপনি পিছিয়ে যাবেন না। নতুন সম্পত্তি কিনতে পারেন। এ সময় অযথা কারও সঙ্গে তর্কাতর্কিতে জড়াবেন না। যারা পড়াশোনা করার চেষ্টা করছেন, তাদেরও অত্যন্ত শুভ সময়। পরিবারের সকলের সঙ্গে ভালো থাকতে পারবেন। আপনার মানসিক চাপ অনেক কমবে।পরিবারে সুখ, সমৃদ্ধির বিরাজ করবে। এই সময়ে দাম্পত্য জীবনেও আপনি সুখী হবেন।

কর্কট রাশি
বিপরীতমুখী বৃহস্পতির প্রভাবে কর্কট রাশির ব্যক্তিদের ব্যবসায় আটকে থাকা সব কাজ হয়ে যাবে। এই সময় যারা সোনা ব্যবসা করছেন, তাদের জন্য অত্যন্ত শুভ সময়। আপনার দীর্ঘদিন ধরে যে কাজ আটকে ছিল, সেই কাজ হয়ে যাবে। আইনি সমস্যা থেকে বের হতে পারবেন। আপনি মনের গুপ্ত ইচ্ছা পূরণ হবে। এসময় অর্থপ্রাপ্তি হওয়ার সম্ভাবনা রয়েছে। সকল কাজে ভাই বোনের বিশেষ সহযোগিতা পাবেন। দাম্পত্য জীবন থেকে পারিবারিক জীবনে ও আপনি খুব সুখী হবেন। আপনার কথাবার্তা, আচরণের উপর বিশেষ নজর দিন।

Advertisement

ধনু রাশি
ধনু রাশির জাতক জাতিকাদের উপর বিপরীত গ্রহের শুভ প্রভাব পরবে। তাই এই সময় চাকরি থেকে কর্মজীবনে খুব এগিয়ে যেতে পারবেন।সকল সদস্যের সঙ্গে ভালো থাকায় আপনার খুব শুভ সম্পর্ক বজায় থাকবে। অযথা কারোর থেকে ঋণ নেবেন না। কাউকে দেবেনও না। এই সময় যারা বেসরকারি চাকরি করছেন তাদের জন্য অত্যন্ত শুভ সময়। এই সময় পারিবারিক সম্পর্কে আপনি ভালো থাকতে পারবেন।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement