Advertisement

Guru Gochar Rashi: বৃহস্পতির গোচরে ৪ রাশির ফাটকা লাভ, টাকা আসবে নানা উপায়ে

Guru Gochar Rashi: জ্যোতিষশাস্ত্রে দেবগুরু বৃহস্পতিকে সম্পদ ও জ্ঞানের কারক হিসেবে বিবেচনা করা হয়। ৩১ জুলাই, ২০২৪ তারিখে, বৃহস্পতি নক্ষত্র পরিবর্তন করে রোহিণী নক্ষত্রের চতুর্থ ধাপে প্রবেশ করবে। যা ৫টি রাশির জন্য অর্থের দিক থেকে অসাধারণ সুবিধা নিয়ে আসবে।

বৃহস্পতির গোচরে ৪ রাশির ফাটকা লাভ, টাকা আসবে নানা উপায়ে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 27 Jul 2024,
  • अपडेटेड 3:01 PM IST

Guru Gochar Rashi: দেবগুরু বৃহস্পতি সুখ, সৌভাগ্য, জ্ঞান, বিবাহের কারক। বর্তমানে, বৃহস্পতি বৃষ রাশিতে অবস্থিত এবং ৩১ জুলাই, ২০২৪ তারিখে, বৃহস্পতি নক্ষত্র পরিবর্তন করে রোহিণী নক্ষত্রের চতুর্থ ধাপে প্রবেশ করবে। ১৯ অগাস্ট পর্যন্ত বৃহস্পতি এই অবস্থানে থাকবে এবং ৫টি রাশির লোকেরা প্রচুর সুবিধা পাবেন। 

বৃষ রাশি
এই গ্রহ নক্ষত্র পরিবর্তন করায় বৃষ রাশির জাতক জাতিকাদের খুব সাফল্যের সময় শুরু হবে। চাকরি থেকে ব্যবসায়ে আপনি যা চাইবেন তাই করতে পারবেন। কোনও বড় কাজের ঝুঁকি এই সময়ে নেবেন না। পরিবারে সকলের সঙ্গে ভালো থাকবেন। নতুন সম্পত্তি কেনার সম্ভাবনা রয়েছে। অর্থপ্রাপ্তি হবে। বাবা মায়ের সঙ্গে শুভ সম্পর্ক বজায় থাকবে। আপনার আর্থিক দিকে খুব লাভ হবে। কারোর সঙ্গে ঝগড়া অশান্তি করবেন না। 

কর্কট রাশি 
কর্কট রাশির জাতক-জাতিকাদের এই সময়টি খুব ভালো যাবে। এসময় আপনি ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। যারা বেসরকারি চাকরি করছেন তাদের আর্থিক দিকে লাভ হবে। যদি আপনি দূরে কোথাও ঘুরতে চান, বাবা-মাকে নিয়ে যেতে পারেন। পরিবারের সকলের সঙ্গে অশান্তির যে পরিবেশ ছিল তা অনেকটাই কেটে যাবে। অযথা কারোর সঙ্গে তর্কাতর্কি করবেন না। এই সময় থেকে আপনি ভবিষ্যতের জন্য টাকা জমাতে পারবেন। আসতে আসতে মানসিক চাপ কমবে। 

সিংহ রাশি 
বৃহস্পতি নক্ষত্র পরিবর্তন করায় নতুন সম্পত্তি কিনতে পারবেন। ভগবান শিবের বিশেষ কৃপা আপনি পাবেন। আপনারা যদি মাথা ঠাণ্ডা রেখে প্রত্যেকটি কাজ করতে পারেন, তবেই আপনি জীবনে এগোতে পারবেন। এসময় পরিবারের সকলের সঙ্গে শুভ সম্পর্ক বজায় থাকবে আপনার। 

কন্যা রাশি 
কন্যা রাশির ব্যক্তিদের ওপর বৃহস্পতি গ্রহের শুভ প্রভাব পড়বে। এই সময় পরিবেশ আপনার অনুকূলে থাকবে। কোনও বিষয় সিদ্ধান্ত নেওয়ার আগে অবশ্যই মাথা ঠাণ্ডা রেখে চলবেন। গঙ্গা জলে দূর্বা মিশিয়ে ভগবান শিবকে নিবেদন করতে পারেন। তাহলে আপনার উপর থাকা আর্থিক সঙ্কট কেটে যাবে। আপনি দূরে কোথাও ঘুরতে যেতে পারেন, সেখান থেকে অর্থপ্রাপ্তি হবে। নিজেকে শান্ত রেখে কাজ করলে আপনি জীবনে অনেক দূর পর্যন্ত এগোতে পারবেন। বাবা মায়ের সঙ্গে ভালো সম্পর্ক বজায় থাকবে।

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement