Advertisement

Guru Favorite Zodiac Sign: গুরুর কৃপায় ২ রাশির ভাগ্য তুঙ্গে, অর্থ থেকে সফলতা সব পাবেন এঁরা

Guru Favorite Zodiac Sign: জ্যোতিষে দেবগুরু বৃহস্পতির বিশেষ স্থান রয়েছে। যাঁর ওপর গুরুর কৃপা হয় তাঁকে জীবনে কোনও ধরনের সমস্যার সম্মুখীন হতে হয় না। বৃহস্পতি ব্যক্তির ভাগ্যের দরজা খুলে দেয়। গুরুকে জ্ঞান, শিক্ষক, সন্তান, বড় ভাই, শিক্ষা, ধার্মিক কাজ, পবিত্র স্থান, অর্থ, দান, পুণ্য ও বৃদ্ধির কারক বলে মনে করা হয়।

বৃহস্পতির প্রিয় রাশি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 24 Feb 2024,
  • अपडेटेड 11:28 AM IST
  • জ্যোতিষে দেবগুরু বৃহস্পতির বিশেষ স্থান রয়েছে।

জ্যোতিষে দেবগুরু বৃহস্পতির বিশেষ স্থান রয়েছে। যাঁর ওপর গুরুর কৃপা হয় তাঁকে জীবনে কোনও ধরনের সমস্যার সম্মুখীন হতে হয় না। বৃহস্পতি ব্যক্তির ভাগ্যের দরজা খুলে দেয়। গুরুকে জ্ঞান, শিক্ষক, সন্তান, বড় ভাই, শিক্ষা, ধার্মিক কাজ, পবিত্র স্থান, অর্থ, দান, পুণ্য ও বৃদ্ধির কারক বলে মনে করা হয়। জ্যোতিষে বৃহস্পতি গ্রহ ২৭ নক্ষত্রের পুনর্বসু, বিশাখা ও পূর্ব ভাদ্রপদ নক্ষত্রের অধিপতি বলে মনে করা হয়। জ্যোতিষে ১২টি রাশিরকথা বলা হলেও এই ২ রাশির ওপর বিশেষভাবে প্রসন্ন হয়ে থাকেন বৃহস্পতি।

ধনু রাশি
ধনু রাশির অধিপতি দেবগুরু বৃহস্পতি। তাই এই রাশির জাতকদের ওপর গুরুর বিশেষ কৃপা থাকে। দেবগুরু বৃহস্পতির কৃপায় ধনু রাশির জাতকেরা খুব মান-সম্মান পেয়ে থাকেন। এরা খুবই বিশ্বাসযোগ্য হয়ে থাকেন। এরা নির্ভরযোগ্য স্বভাবের হন। এরা শিক্ষাক্ষেত্রে অধিক সফলতা পেয়ে থাকেন। এরা ভালোবাসায় শো অফ পছন্দ করেন না। এরা অনুশাসন ভালোবাসেন। 

মীন রাশি
দেবগুরু বৃহস্পতি মীন রাশির অধিপতি। এই রাশির ওপর বৃহস্পতির বিশেষ কৃপা থাকে। এই লোক শিক্ষাক্ষেত্রে বেশ খ্যাতি পেয়ে থাকেন। এই রাশির জাতকো ধার্মিক স্বভাবের হন। এই লোক শান্ত স্বভাবের হয়। মীন রাশির জাতকেরা জ্ঞানের সন্ধানে থাকেন। মীন রাশির জাতকেরা নির্ভয় প্রকৃতির হয়।এই রাশির জাতকেরা প্রতারকদের একেবারেই পছন্দ করেন না। এই জাতকদের ওপর দেবগুরু বৃহস্পতির কৃপা থাকায় এদের কোও সমস্যার মুখোমুখি হতে হয় না।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement