Advertisement

Guru Rashifal 2023: ২০২৩-এ দেবগুরুর কৃপায় ৫ রাশির বৃহস্পতি তুঙ্গে, চাকরি-ব্যবসায় সাফল্য

 বৃহস্পতি গ্রহ যখন এক রাশি থেকে অন্য রাশিতে প্রবেশ করে, তখন এটি ব্যক্তির জ্ঞান, শিক্ষা, সন্তান,দান, পিতা-পুত্র সম্পর্ককে প্রভাবিত করে। জ্যোতিষশাস্ত্র অনুসারে,২০২৩ সালে বৃহস্পতি মীন রাশি থেকে বেরিয়ে মেষ রাশিতে প্রবেশ করবে। মেষ রাশিতে বৃহস্পতির প্রবেশের কারণে বেশ কয়েকটি রাশির জাতক-জাতিকারা লাভবান হবেন। 

দেবগুরুর রাশিবদল।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 18 Dec 2022,
  • अपडेटेड 10:01 PM IST
  • ২০২৩ সালে রাশিবদল করছে বৃহস্পতি।
  • উপকার পাবে ৫ রাশির জাতক-জাতিকারা।

নতুন বছরে একাধিক গ্রহের গতিবিধিতে পরিবর্তন হতে চলেছে। ২০২৩ সালে গ্রহের রাশি পরিবর্তনের প্রভাব পড়বে সকল ব্যক্তির উপরেই। নতুন বছরে দেবগুরু বৃহস্পতি মেষ রাশিতে প্রবেশ করতে চলেছেন। জ্যোতিষশাস্ত্রে, বৃহস্পতি গ্রহকে সুখ এবং সমৃদ্ধির কারক হিসেবে বলা হয়েছে। যখন কোনও ব্যক্তির কোষ্ঠীতে বৃহস্পতি শুভ অবস্থানে থাকে, তখন সেই ব্যক্তির বিবাহিত জীবন সুখের হয়। জীবন ভরে ওঠে সুখ ও সমৃদ্ধিতে।  বৃহস্পতি গ্রহ যখন এক রাশি থেকে অন্য রাশিতে প্রবেশ করে, তখন এটি ব্যক্তির জ্ঞান, শিক্ষা, সন্তান,দান, পিতা-পুত্র সম্পর্ককে প্রভাবিত করে। জ্যোতিষশাস্ত্র অনুসারে,২০২৩ সালে বৃহস্পতি মীন রাশি থেকে বেরিয়ে মেষ রাশিতে প্রবেশ করবে। মেষ রাশিতে বৃহস্পতির প্রবেশের কারণে বেশ কয়েকটি রাশির জাতক-জাতিকারা লাভবান হবেন। 

কন্যা- এই রাশির জাতক-জাতিকারা নতুন বছরে প্রতিটি কাজে সাফল্য পাবেন। দাম্পত্য জীবনে প্রেম বাড়বে। বৃদ্ধি পাবে সম্মান ও প্রতিপত্তি। বিশেষ বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। আপনার বিবাহিত জীবন সুখের হবে। পারিবারিক পরিবেশ ভালো থাকবে। আয়ের নতুন মাধ্যম তৈরি হবে। কর্মজীবনে নতুন সুযোগ আসবে। এই সময়ের মধ্যে যা যা চাইবেন সেটাই পাবেন। 

মিথুন- মেষ রাশিতে বৃহস্পতি গ্রহের গমনের কারণে মিথুন রাশির জাতক-জাতিকারা বিশেষ সুবিধা পাবেন। এই সময়ে এই রাশির জাতক-জাতিকাদের আয় বাড়বে। ভাগ্যের সঙ্গ পাবেন। ব্যবসায় উন্নতি হবে। চাকরিতে পদোন্নতির যোগ। এই সময়ে বৃহস্পতির উত্তরণ আয়ের নতুন পথ খুলে দেবে। আয় বৃদ্ধি পাবে। আর্থিক লাভের পাশাপাশি অগ্রগতির সম্ভাবনা রয়েছে। চাকরির খোঁজে থাকা ব্যক্তিরা সাফল্য পাবেন। আয়ের নতুন পথ তৈরি হবে।

কর্কট- জ্যোতিষ শাস্ত্র অনুসারে কর্কট রাশির জাতক-জাতিকাদের কোষ্ঠীতে বৃহস্পতি শুভ ফল দেবে। কর্মজীবনে নতুন সুযোগ পাবেন। আয় বাড়ার সম্ভাবনা রয়েছে। এর পাশাপাশি বাড়তে পারে ব্যক্তির সম্মান। কর্কট রাশির জন্য বৃহস্পতির গমন উপকারী হবে। ২০২৩ সালে বৃহস্পতি গ্রহের প্রভাবে আপনি কর্মজীবনে নতুন সুযোগ পাবেন। পদোন্নতির পাশাপাশি আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। সমাজে সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে আপনার কাজের প্রশংসা হবে। সিনিয়ররা আপনার কাজে খুশি হবেন। 

Advertisement

তুলা- বৃহস্পতি এই রাশির জাতক-জাতিকাদের চাকরিতেও অগ্রগতি নিয়ে আসছে। ব্যবসায় লাভ হবে। এই সময়ে দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজগুলি শেষ হবে। ব্যক্তির আর্থিক অবস্থার উন্নতি হবে। বৃহস্পতি গ্রহ তুলা রাশির জাতক-জাতিকাদের জীবনে সুখ আনবে। এ সময় কর্মজীবীরা নতুন সুযোগ পাবেন। টাকা আসবে। আপনি অর্থ সঞ্চয় করতেও সফল হবেন।

মীন- বৃহস্পতি মীন রাশি থেকে বের হলেই মেষ রাশিতে প্রবেশ করবে। এই রাশির জাতক-জাতিকারাও বিশেষ সুবিধা পাবেন। এই সময়ে হঠাৎ আর্থিক লাভ হবে। চাকরিতে উন্নতি হবে। আপনি যদি ব্যবসা করেন তবে এই সময়ে লাভ করবেন। আকস্মিক আর্থিক লাভের প্রবল সম্ভাবনা রয়েছে। চাকরিতে পদোন্নতি-সহ আয় বৃদ্ধি হতে পারে। ব্যবসায়ীদের জন্য সময় অনুকূল হবে। ছাত্র-ছাত্রীরা শিক্ষার ক্ষেত্রে সাফল্য পাবে।

আরও পড়ুন- জানুয়ারিতে সদয় বুধ-মঙ্গল, নতুন বছরে বাম্পার কামাই ৬ রাশির

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement