Advertisement

Guru Gochar 2023 Impact On Zodiac Sign: সবচেয়ে বড় গ্রহ বৃহস্পতি পরিবর্তন করবে তার রাশিচক্র, বদলে যাবে এই রাশিগুলোর ভাগ্য

২২ এপ্রিল বৃহস্পতি ও রাহুর মিলনের কারণে গুরু চণ্ডাল যোগও তৈরি হচ্ছে। এছাড়াও, সূর্য ১৪ এপ্রিল মেষ রাশিতে গমন করেছে। রাহু ও বুধ আগে থেকেই সেখানে উপস্থিত। যার কারণে মেষ রাশিতেও চতুর্ভুজ যোগ তৈরি হচ্ছে।

গুরু গোচর ২০২৩
Aajtak Bangla
  • নতুন দিল্লি,
  • 22 Apr 2023,
  • अपडेटेड 2:39 PM IST
  • বৃহস্পতি ও রাহুর মিলনের কারণে গুরু চণ্ডাল যোগও তৈরি হচ্ছে
  • এছাড়াও, সূর্য ১৪ এপ্রিল মেষ রাশিতে গমন করেছে

Guru Gochar 2023: বৃহত্তম গ্রহ বৃহস্পতি মেষ রাশিতে প্রবেশ (Guru Gochar 2023)  করেছে ২২ এপ্রিল অর্থাৎ শনিবার ভোরে। এর পাশাপাশি ২৭ এপ্রিল গুরু মেষ রাশিতে উদিত হবেন। এছাড়াও শনিবার অক্ষয় তৃতীয়া। হিন্দু পঞ্চাঙ্গ মতে, ২২ এপ্রিল বৃহস্পতি ও রাহুর মিলনের কারণে গুরু চণ্ডাল যোগও তৈরি হচ্ছে। এছাড়াও, সূর্য ১৪ এপ্রিল মেষ রাশিতে গমন করেছে। রাহু ও বুধ আগে থেকেই সেখানে উপস্থিত। যার কারণে মেষ রাশিতেও চতুর্ভুজ যোগ তৈরি হচ্ছে। মেষ, মিথুন, কর্কট, কন্যা ও মীন রাশির জাতকদের জন্য এই যাত্রা বিশেষ ফলদায়ক হতে চলেছে। আসুন জেনে নিই বৃহস্পতির এই যাত্রা (Jupiter Transit in Aries) সমস্ত রাশিকে কীভাবে প্রভাবিত করবে।

মেষ রাশি: মেষ রাশির জাতক জাতিকাদের জন্য বৃহস্পতির এই ট্রানজিট খুবই ফলদায়ক প্রমাণিত হবে। এই ট্রানজিটের মাধ্যমে মেষ রাশির জাতকরা কর্মক্ষেত্রে সাফল্য পাবেন। পুরনো আটকে থাকা সব কাজ শেষ হবে। কোনও ব্যক্তির দীর্ঘদিন ধরে কোনও রোগ থাকলে সেই ব্যক্তির রোগ সেরে যায়। যারা ব্যবসা করছেন, তাঁদের আয় বাড়তে পারে। দাম্পত্য জীবনে চলমান সকল বিভেদ কেটে যাবে। কর্মজীবনে সাফল্য আসতে পারে। যারা পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তাঁরা ভাল ফল পেতে পারেন।

আরও পড়ুন: Shukra Gochar 2023: সামনের মাসের শুরুতেই শুক্রের গোচর, ৪ রাশির চাকরি-ব্যবসায় উন্নতি

বৃষ রাশি: গুরু গোচরের কারণে পার্থিব আনন্দ বৃদ্ধি পাবে। স্বাস্থ্যের উন্নতি হবে। সৌভাগ্য ঘটবে। অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে এই ট্রানজিট লাভজনক হবে। আয়ের নতুন উৎস পাবেন। প্রেম জীবনের জন্য সময় খুব ভাল যাবে।

মিথুন রাশি: বৃহস্পতির এই রাশি পরিবর্তনের ফলে লাভবান হবেন। ভাগ্যের সহযোগিতা পাবেন। আয়ও বাড়বে। বিনিয়োগের ক্ষেত্রে লাভ হবে। ঝুঁকিপূর্ণ কাজে আগ্রহ বাড়বে। চাকরিজীবীরা পদোন্নতি ও অগ্রগতি পেতে পারেন। যাদের বিয়ে হচ্ছে না তাঁদের বিয়ে হবে। ব্যবসায়ীরা এই সময়ে সবচেয়ে বেশি লাভবান হবেন।

Advertisement

কর্কট রাশি: বৃহস্পতির এই রাশি পরিবর্তনের কারণে কর্কট রাশির জাতক-জাতিকাদের উন্নতির সম্ভাবনা খুলে যাবে। সমাজে সম্মান বৃদ্ধি পাবে। ক্ষেত্র বিশেষে উচ্চ পদ লাভের সম্ভাবনা রয়েছে। এই ট্রানজিটের প্রভাবে সম্পর্কের উন্নতি হবে। ব্যবসা সংক্রান্ত বিষয়ে পরিবারের মতামত নিন। অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। ব্যবসায় লাভ হবে। স্বাস্থ্যেরও উন্নতি হবে। সুখী দাম্পত্য জীবন কাটবে। খরচ কিছুটা বাড়তে পারে।

সিংহ রাশি: এই রাশির জাতক জাতিকারা এই সময়ে শিক্ষকদের পূর্ণ সমর্থন পাবেন। আপনার আর্থিক অবস্থার উত্থান-পতন হতে পারে। সঙ্গীর সঙ্গে সম্পর্কের উন্নতি হবে। কিছু ভাল খবরও পেতে পারেন।

কন্যা রাশি: এই ট্রানজিটটি কন্যা রাশিতে ইতিবাচক প্রভাব ফেলবে। এই সময়ে কন্যা রাশির মানুষদের ধর্মের কাজে আগ্রহ বাড়তে পারে। এই সময়ে আপনি পরিবারের সমর্থন পাবেন। কন্যা রাশির জাতক জাতিকারা এই সময়ে যে কাজে হাত দিবেন তাতে সফলতা পাবেন। অর্থ উপকৃত হতে পারে। নতুন নতুন ক্ষেত্রেও সাফল্য আসতে পারে। যাদের বিয়ে হচ্ছে না, তাঁদের বিয়ের যোগ তৈরি হচ্ছে।

তুলা রাশি: বৃহস্পতি মেষ রাশিতে প্রবেশ করার সঙ্গে সঙ্গে তুলা রাশির জাতকরা আর্থিক সুবিধা পেতে পারেন। সম্পত্তি বৃদ্ধির সম্ভাবনা থাকবে। কর্মজীবনে ভাল সুযোগ পেতে পারেন। পৈতৃক সম্পত্তি থেকে বড় সুবিধা পেতে পারেন। তবে কোনও বিষয় নিয়ে মানুষের সঙ্গে বিবাদের সম্ভাবনা থাকবে।

বৃশ্চিক রাশি: এই রাশির জাতক জাতিকাদের শত্রুদের থেকে সাবধান থাকতে হবে। মানসিক চাপ এড়াতে যোগব্যায়াম করা উপকারী হবে। আপনার স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন। কর্মক্ষেত্রে আরও কঠোর পরিশ্রম করুন। দাম্পত্য জীবনে সুখ থাকবে।

ধনু রাশি: এই রাশির জাতকদের অর্থনৈতিক দিক শক্তিশালী হবে। বিতর্ক এড়িয়ে চলুন। নতুন গাড়ি কেনার সম্ভাবনা রয়েছে। কঠোর পরিশ্রম করলে আপনি ক্ষেত্রে সাফল্য পাবেন। পারিবারিক সমস্যার সমাধান হবে। সম্পত্তিতে বিনিয়োগের জন্য সময়টি অনুকূল।

মকর রাশি: এই রাশির জাতকদের সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। এই সময়ে এই রাশির লোকেরা আর্থিক সুবিধা পেতে পারেন। জীবনের সমস্যা দূর হবে। সামগ্রিকভাবে এই সময়টি আপনার জন্য অনুকূল হবে।

কুম্ভ রাশি: এই রাশির জাতক জাতিকাদের আর্থিক অবস্থার প্রতি মনোযোগ দিতে হবে। ব্যয় নিয়ন্ত্রণ করুন। আপনার আয় বৃদ্ধির জন্য আপনার প্রচেষ্টা বাড়ান। তোমার স্বাস্থ্যের যত্ন নিও। খাবার ও পানীয়ের প্রতি বিশেষ যত্ন নিন। পারিবারিক সমস্যা ধীরে ধীরে দূর হবে।

মীন রাশি: এই রাশির জাতক জাতিকারা এই সময়ে পুরনো অচল টাকা পেতে পারেন। যারা নতুন চাকরি খুঁজছেন তারা ভাল চাকরি পেতে পারেন। এছাড়াও, আপনি সেই চাকরি থেকে পদোন্নতি পেতে পারেন। কোনও ভাল খবর পেতে পারেন। অবিবাহিত ব্যক্তিরা বিয়ে করতে পারেন। যারা উচ্চশিক্ষা পেতে চান তাঁদের বিদেশ যাওয়ার সুযোগ থাকতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে প্রেম বাড়তে পারে।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement