Advertisement

Guru Gochar 2023: অশ্বিনী নক্ষত্রে যাচ্ছে গুরু বৃহস্পতি, শনিবার থেকেই এই ৪ রাশির ভাগ্য উজ্জ্বল

গুরুকে সুখ, সৌভাগ্য, খ্যাতি, সম্পদ, জাঁকজমক এবং বুদ্ধিমত্তা ইত্যাদির উপাদান হিসাবে বিবেচনা করা হয়েছে। এই অবস্থায় যাদের কুণ্ডলীতে বৃহস্পতি শক্তিশালী অবস্থানে থাকে তাঁরা সুখ, সমৃদ্ধি ও সম্পদ লাভ করেন।

শ্বিনী নক্ষত্রে প্রবেশ করবে গুরু বৃহস্পতি
Aajtak Bangla
  • নতুন দিল্লি,
  • 20 Apr 2023,
  • अपडेटेड 3:54 PM IST
  • শনিবার ২২ এপ্রিল বৃহস্পতি অশ্বিনী নক্ষত্রে যাবে গুরু
  • অনেক রাশির লোকেরা বিশেষ সুবিধা পাবেন

Jupiter Transit In Ashwini nakshatra: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে প্রতিটি গ্রহের নিজস্ব গুরুত্ব রয়েছে। গুরু বৃহস্পতির গোচরও (Guru Gochar 2023) সমস্ত রাশির চিহ্নের জীবনে বিশেষ প্রভাব ফেলতে চলেছে। গুরুকে সুখ, সৌভাগ্য, খ্যাতি, সম্পদ, জাঁকজমক এবং বুদ্ধিমত্তা ইত্যাদির উপাদান হিসাবে বিবেচনা করা হয়েছে। এই অবস্থায় যাদের কুণ্ডলীতে বৃহস্পতি শক্তিশালী অবস্থানে থাকে তাঁরা সুখ, সমৃদ্ধি ও সম্পদ লাভ করেন। শনিবার ২২ এপ্রিল বৃহস্পতি অশ্বিনী নক্ষত্রের (Ashwini Nakshatra) প্রথম গৃহে প্রবেশ করতে চলেছে। এই সময়ে, অনেক রাশির লোকেরা বিশেষ সুবিধা পাবেন। এই রাশিচক্রের চিহ্নগুলি সম্পর্কে জানুন।

মেষ রাশি

জ্যোতিষ শাস্ত্র অনুসারে বৃহস্পতি এই রাশির পঞ্চম ঘরে থাকবে। এই সময়ে এই রাশির জাতকরা ভাগ্যবান হবেন। ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। সব ক্ষেত্রে সাফল্য পাবেন। কেতুর নক্ষত্রে বৃহস্পতির প্রবেশ বিবাহিত জীবনে সমস্যা তৈরি করতে পারে।

আরও পড়ুন: Budh Asta 2023: বুধের অস্তে ভাগ্যোদয়, রবিবার থেকেই মালামাল হতে পারে ৩ রাশি

মিথুন রাশি

জ্যোতিষ শাস্ত্র অনুসারে বৃহস্পতি মিথুন রাশির একাদশ ঘরে বসতে চলেছে। এমন পরিস্থিতিতে এই রাশির জাতকরা চাকরি ও ব্যবসায় সাফল্য পাবেন। কর্মজীবনে উন্নতির প্রবল সম্ভাবনা রয়েছে। দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজগুলো দ্রুত শেষ হবে। এই সময়টা পরিবারের সঙ্গে ভালই কাটবে।

ধনু রাশি

অশ্বিনী নক্ষত্রে বৃহস্পতির প্রবেশ এই রাশির জন্য শুভ হবে। চাকরিজীবীদের পদোন্নতির সম্ভাবনা রয়েছে। এর পাশাপাশি আপনি যদি একটি নতুন চাকরি খুঁজছেন, তবে সাফল্য অর্জিত হবে। ব্যবসায় লাভের সম্ভাবনা রয়েছে। সমাজে সম্মান বাড়বে। এর পাশাপাশি শিক্ষার্থীরা প্রতিযোগিতামূলক পরীক্ষায়ও সাফল্য পাবে।

মকর রাশি

এই রাশির দ্বাদশ ঘরে বৃহস্পতির দৃষ্টি পড়তে চলেছে। এমন পরিস্থিতিতে অশ্বিনী নক্ষত্রে বৃহস্পতির প্রবেশ লাভজনক হবে। এই রাশির জাতকরা চাকরিতে পদোন্নতি ও ইনক্রিমেন্ট পেতে পারেন। শুধু তাই নয়, আপনার কাজও প্রশংসিত হবে। দীর্ঘদিন ধরে বন্ধ থাকা কাজগুলোও সুষ্ঠুভাবে সম্পন্ন হবে।

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement