Advertisement

Mahadhan Rajyoga: আগামী ১ বছর অর্থকষ্ট কাছেপিঠে ঠেকবে না, ৩ রাশির দেবগুরুর আশীর্বাদে বৃহস্পতি তুঙ্গে

বৃহস্পতিকে বৈদিক জ্যোতিষশাস্ত্রে সবচেয়ে বড় গ্রহ হিসাবে বিবেচনা করা হয়, যা প্রায় প্রতি ১৮ মাসে এক রাশি থেকে অন্য রাশিতে পরিবর্তিত হয়। বৃহস্পতি মেষ রাশিতে গেলে, তখন এটি মহাধন রাজযোগ তৈরি করে, একটি অত্যন্ত শুভ সমন্বয় যা সমৃদ্ধি এবং লাভ নিয়ে আসে। এ বছর এপ্রিলের শেষে দেবগুরু বৃহস্পতি মেষ রাশিতে গোচর করেছিলেন।

রাশি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 22 Jun 2023,
  • अपडेटेड 7:47 AM IST
  • বৃহস্পতিকে বৈদিক জ্যোতিষশাস্ত্রে সবচেয়ে বড় গ্রহ হিসাবে বিবেচনা করা হয়
  • যা প্রায় প্রতি ১৮ মাসে এক রাশি থেকে অন্য রাশিতে পরিবর্তিত হয়
  • বৃহস্পতি মেষ রাশিতে গেলে, তখন এটি মহাধন রাজযোগ তৈরি করে

Mahadhan Rajyoga: বৃহস্পতিকে বৈদিক জ্যোতিষশাস্ত্রে সবচেয়ে বড় গ্রহ হিসাবে বিবেচনা করা হয়, যা প্রায় প্রতি ১৮ মাসে এক রাশি থেকে অন্য রাশিতে পরিবর্তিত হয়। বৃহস্পতি মেষ রাশিতে গেলে, তখন এটি মহাধন রাজযোগ তৈরি করে, একটি অত্যন্ত শুভ সমন্বয় যা সমৃদ্ধি এবং লাভ নিয়ে আসে। এ বছর এপ্রিলের শেষে দেবগুরু বৃহস্পতি মেষ রাশিতে গোচর করেছিলেন। বৃহস্পতির উদয়ের সঙ্গে সঙ্গে তিনটি রাশির রাশিতে মহাধন রাজ যোগ তৈরি হয়েছে, যার প্রভাব আগামী ১৮ মাস পর্যন্ত থাকবে। জেনে নিন কোন রাশির জাতক-জাতিকারা আগামী বছর পর্যন্ত গুরু উদয় থেকে দারুণ উপকার পাবেন-

বৃষ রাশি
মহাধন রাজ যোগ আপনার রাশির জন্য অসাধারণ সাফল্য বয়ে আনবে। সম্পদ এবং প্রাচুর্য বৃদ্ধি সহ আর্থিক সমৃদ্ধি অর্জন করবেন। বস্তুগত আরাম আসবে। যাইহোক, এই শুভ সংমিশ্রণ থেকে সম্পূর্ণরূপে উপকৃত হওয়ার জন্য ধৈর্য এবং অধ্যবসায় বজায় রাখা প্রয়োজন।

সিংহ রাশি
মহাধন রাজ যোগ নেতৃত্বের ক্ষমতা ও কর্তৃত্ব বৃদ্ধি করবে। আপনার ব্যক্তিত্ব অন্যদের আকর্ষণ করবে এবং আপনার আত্মবিশ্বাস আপনাকে সঠিক পথে নিয়ে যাবে। সুখ আপনার ঘর পূর্ণ করবে, এবং আপনি আর্থিক উন্নতি অনুভব করবেন। সমাজে আপনার নাম স্বীকৃতী পাবে।

মকর রাশি
মহাধন রাজ যোগ আপনার আর্থিক অবস্থাকে সমর্থন করবে। একটি দুর্দান্ত কেরিয়ার আপনার জন্য অপেক্ষা করছে। আপনার সংকল্পের সঙ্গে, অনেক কিছু অর্জন করবেন। প্রতিটি ক্ষেত্রে সাফল্য পাবেন। কঠোর পরিশ্রম আপনার ব্যাঙ্ক ব্যালেন্স বাড়াতে সহায়ক হবে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement