Advertisement

Vipreet Rajyog: বিপরীত রাজযোগে মালামাল ২ রাশি, চাকরিতে পদোন্নতি-ইনক্রিমেন্ট; আসতে পারে বিয়ের প্রস্তাব

বৃহস্পতি ১২ বছর পর মেষ রাশিতে প্রবেশ করেছেন। জ্যোতিষশাস্ত্র অনুসারে বৃহস্পতি মেষ রাশিতে বসে থাকার কারণে বিপরীত রাজযোগ তৈরি হয়েছে। এই যোগ দুটি রাশির জাতকদের জন্য খুবই শুভ এবং ফলদায়ক।

বিপরীত রাজযোগ
Aajtak Bangla
  • নতুন দিল্লি,
  • 17 Jun 2023,
  • अपडेटेड 10:45 AM IST
  • বৃহস্পতি মেষ রাশিতে বসে থাকার কারণে বিপরীত রাজযোগ তৈরি হয়েছে
  • দুটি রাশির জাতকদের জন্য খুবই শুভ এবং ফলদায়ক

Guru Gochar 2023: সমস্ত গ্রহের মধ্যে, বৃহস্পতিকে শুভ গ্রহগুলির মধ্যে একটি হিসাবে বিবেচনা করা হয়। গুরু বৃহস্পতি দেব মীন রাশি ছেড়ে মেষ রাশিতে প্রবেশ করেছেন ২২ এপ্রিল। বৃহস্পতি ১২ বছর পর মেষ রাশিতে প্রবেশ করেছেন। জ্যোতিষশাস্ত্র অনুসারে বৃহস্পতি মেষ রাশিতে বসে থাকার কারণে বিপরীত রাজযোগ তৈরি হয়েছে। এই যোগ দুটি রাশির জাতকদের জন্য খুবই শুভ এবং ফলদায়ক। শুধু তাই নয়, বিপরীত রাজযোগ সৃষ্টির ফলে আর্থিক লাভের পাশাপাশি বিবাহ যোগেরও সৃষ্টি হচ্ছে। আসুন জেনে নিই এই ২টি রাশি সম্পর্কে।

জ্যোতিষশাস্ত্র অনুসারে, দেবগুরু বৃহস্পতিকে মেষ রাশির নবম এবং বাইরের ঘরের অধিপতি বলে মনে করা হয়। শুধু তাই নয়, তিনি ভাগ্যভাতে প্রবেশ করেছেন। আসুন আমরা আপনাকে বলি যে ষষ্ঠ, অষ্টম এবং দ্বাদশ বাড়ির অধিপতি অন্যান্য গ্রহের সঙ্গে মিলিত হলে যে কোনও রাশিতে বিপরীত যোগ গঠিত হয়। জেনে নিন এই সময়ে কোন রাশির জাতকদের ভাগ্যের চালা খুলে যাবে।

মিথুন রাশি

জ্যোতিষশাস্ত্র অনুসারে, বৃহস্পতির গমনের ফলে গঠিত বিপরীত রাজযোগ মিথুন রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। বৃহস্পতি এই রাশির আরোহণ গৃহে বিরাজ করছে। অনুগ্রহ করে বলুন যে এই যোগ মিথুন রাশির জাতকদের জন্য অনুকূল ফল বয়ে আনতে চলেছে। এই সময়ে, আপনার দীর্ঘ অমীমাংসিত কাজ সম্পন্ন হতে চলেছে। কর্মক্ষেত্রে আপনার কাজের প্রশংসা করা হবে। এই সময়ে আপনার পদোন্নতি এবং ইনক্রিমেন্ট পাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় বিনিয়োগ করলে প্রচুর লাভ হবে। সন্তানের দিক থেকে কোনও সুখবর পেতে পারেন। বিয়ের সম্ভাবনা তৈরি হচ্ছে বলে মনে হচ্ছে। শিক্ষাক্ষেত্রে সাফল্য আসবে।

কর্কট রাশি

গুরুকে কর্কট রাশিতে নবম ঘর এবং ষষ্ঠ ঘরের অধিপতি বলে মনে করা হয়। অন্যদিকে, বৃহস্পতি এই রাশির দশম ঘরে প্রবেশ করেছে। এমন পরিস্থিতিতে এই রাশির জাতক জাতিকাদের জন্য উল্টো যোগ তৈরি হচ্ছে অনেক চাকরির সুযোগ খুলে দেবে। যারা চাকরি খুঁজছেন তাঁরা এই সময়ে সাফল্য পেতে পারেন। একটি দীর্ঘ পেন্ডিং ইনক্রিমেন্ট হতে পারে। সেই সঙ্গে ব্যক্তির বিবাহিত জীবনেও সুখ থাকবে। এছাড়াও, ব্যক্তিকে স্বাস্থ্য সম্পর্কিত সমস্যার সম্মুখীন হতে হতে পারে।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement