Advertisement

Guru Gochar September 2023: আয় বৃদ্ধি ৪ রাশির, ১২ বছর পর উন্নতির নতুন সুযোগ পাবে জাতক-জাতিকারা

জ্যোতিষশাস্ত্রে গ্রহের গোচর অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। যে কোনও গ্রহের গোচর সমস্ত রাশিচক্রের চিহ্নের জীবনকে প্রভাবিত করে। গোচরের প্রভাব কিছু রাশির জন্য শুভ এবং কারও জীবনে অশুভ দেখা যায়। ৪ সেপ্টেম্বর দেবগুরু বৃহস্পতি তার গতি পরিবর্তন করতে চলেছেন, এর পরে গুরু বক্রী শুরু করবেন।

গুরু গোচর, রাশি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 25 Aug 2023,
  • अपडेटेड 1:58 PM IST
  • ৪ সেপ্টেম্বর বিকেল ৪টে ৫৮ মিনিটে দেবগুরু তার চাল পরিবর্তন শুরু করবেন
  • একই সময়ে, কিছু রাশির জাতক জাতিকাদের জীবনে ইতিবাচক প্রভাবও দেখা যাবে
  • জেনে নিন কোন রাশির জাতক জাতিকারা দেবগুরুর পরিবর্তনে বিশেষ উপকার পেতে চলেছেন

Guru Gochar September 2023: জ্যোতিষশাস্ত্রে গ্রহের গোচর অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। যে কোনও গ্রহের গোচর সমস্ত রাশিচক্রের চিহ্নের জীবনকে প্রভাবিত করে। গোচরের প্রভাব কিছু রাশির জন্য শুভ এবং কারও জীবনে অশুভ দেখা যায়। ৪ সেপ্টেম্বর দেবগুরু বৃহস্পতি তার গতি পরিবর্তন করতে চলেছেন, এর পরে গুরু বক্রী শুরু করবেন।

৪ সেপ্টেম্বর বিকেল ৪টে ৫৮ মিনিটে দেবগুরু তার চাল পরিবর্তন শুরু করবেন। গ্রহের এই পরিবর্তনের প্রভাব ইতিবাচক এবং নেতিবাচক আকারে দেখা যাবে সমস্ত রাশির জাতক জাতিকাদের জীবনে। একই সময়ে, কিছু রাশির জাতক জাতিকাদের জীবনে ইতিবাচক প্রভাবও দেখা যাবে। জেনে নিন কোন রাশির জাতক জাতিকারা দেবগুরুর পরিবর্তনে বিশেষ উপকার পেতে চলেছেন।

মেষ রাশি
জ্যোতিষ শাস্ত্র অনুসারে, বৃহস্পতি পরিবর্তনের কারণে মেষ রাশির জাতক জাতিকারা বিশেষ সুবিধা পেতে চলেছেন। এই রাশির অধিপতি মঙ্গল। এই রাশির জাতক জাতিকাদের এই সময়ে তাদের স্বাস্থ্যের বিশেষ যত্ন নিতে হবে। শুধু তাই নয়, ব্যক্তিকে অযথা ব্যয় এড়াতে হবে। এই রাশির লোকেরা এই সময়ে ভাল ফল পাবেন। অর্থ সংক্রান্ত বিশেষ সুবিধা হবে।

সিংহ রাশি
সিংহ রাশির অধিপতি সূর্য গ্রহ। এই সময়ে এই রাশির জাতক জাতিকাদের মধ্যে মতভেদ শেষ হবে। সিংহ রাশির জাতক জাতিকারা বৃহস্পতির পরিবর্তনে বিশেষভাবে উপকৃত হবেন। অর্থনৈতিক লাভের যোগফল তৈরি হতে চলেছে। ব্যক্তির আয় বৃদ্ধির পাশাপাশি ভাগ্যও সাহায্য করবে। এর সঙ্গে ব্যক্তির খারাপ সময়ও শেষ হবে।

তুলা রাশি
দেবগুরু পিছিয়ে থাকলে এই রাশির জাতক জাতিকারাও লাভবান হবেন। এই সময়ে শুক্রের অধিকারী তুলা রাশির জাতক জাতিকাদের সমস্ত সমস্যা শেষ হবে। সুখ থাকবে। এরা তাদের কাজে সাফল্য পাবেন এবং ব্যবসায় লাভবান হবেন। এই সময়ের মধ্যে উন্নতির নতুন সুযোগ পাওয়া যাবে। জীবনে অনেক উন্নতি করবেন।

Advertisement

মীন রাশি
এই রাশিচক্রের শাসক গ্রহ হল বৃহস্পতি। এই জাতক জাতিকাদের জন্য সময়টা খুব ভালো যাচ্ছে। এই সময়ের মধ্যে, এই রাশির জাতক জাতিকারা ঋণ থেকে মুক্তি পাবেন। সেই সঙ্গে পেশাগত জীবনেও বিশেষ সুখ ফিরে আসবে। সময়টি চাকরিজীবীদের জন্যও বিশেষ।
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement