Advertisement

Guru Margi 2022: ভাগ্যে সহায় হচ্ছে বৃহস্পতি, নভেম্বর থেকে দু'হাতে কামাই এই ৩ রাশির

বৃহস্পতি মার্গী হওয়ার পর ২৪ নভেম্বর বিপরীত রাজ যোগ তৈরি হতে চলেছে। ৩টি রাশির জাতক-জাতিকাদের দারুণ সময় আসতে চলেছে। কেরিয়ারেও উন্নতির যোগ। চলুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতক-জাতিকারা খুব শুভ ফল পাবেন।  

বৃহস্পতি মার্গী ২০২২।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 10 Oct 2022,
  • अपडेटेड 2:32 PM IST
  • বৃহস্পতি মার্গী হওয়ার পর ২৪ নভেম্বর বিপরীত রাজ যোগ তৈরি হতে চলেছে।
  • ৩টি রাশির জাতক-জাতিকাদের দারুণ সময় আসতে চলেছে।

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ে রাশি পরিবর্তন করে। সেই সঙ্গে তাদের গতি পরিবর্তন হয়। এই অবস্থান বদলের সঙ্গে অন্যান্য গ্রহের সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে। গ্রহগুলির গমনের প্রভাব পড়ে রাশিগুলির উপরে। জ্যোতিষশাস্ত্রে, বৃহস্পতি গ্রহকে ভাগ্য এবং জ্ঞানের দেবতা হিসাবে বিবেচনা করা হয়। রাশিতে গুরু বৃহস্পতি শক্তিশালী হলে ওই ব্যক্তি সব কাজেই সাফল্য লাভ করেন। পান ভাগ্যের সঙ্গ। বৃহস্পতি এক বছর পর গোচর করছে। ১২ বছর পর বৃহস্পতি নিজের রাশি মীনে রয়েছে। তা আছে বিপরীতমুখী দশায়। ২৪ নভেম্বর থেকে বৃহস্পতি মার্গী হতে চলেছে। অর্থাৎ বিপরীত থেকে সোজা গতি হবে এই গ্রহের। বৃহস্পতি মার্গী হওয়ায় বিপরীতে রাজ যোগ তৈরি হবে। যা ৩টি রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ হতে চলেছে। 

বৃহস্পতি মার্গী হওয়ার পর ২৪ নভেম্বর বিপরীত রাজ যোগ তৈরি হতে চলেছে। ৩টি রাশির জাতক-জাতিকাদের দারুণ সময় আসতে চলেছে। কেরিয়ারেও উন্নতির যোগ। চলুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতক-জাতিকারা খুব শুভ ফল পাবেন।
 
বৃষ রাশি- মার্গী বৃহস্পতি শক্তিশালী বিপরীত রাজ যোগ তৈরি করবে। এর ফলে বৃষ রাশির জাতক-জাতিকারা সাফল্য পাবেন। তাঁদের আয় বাড়বে। হঠাৎ হাতে টাকা পেয়ে যাবেন। নতুন চাকরির খোঁজ পেতে পারেন। বর্তমান চাকরিতেও উন্নতির যোগ। বিকল্প আয়ের খোঁজ পেতে পারেন। ব্যবসায় লাভ বাড়তে পারে। বাড়ি-গাড়ি কেনার সম্ভাবনা প্রবল। আর্থিক অবস্থার উন্নতি হবে। যা মানসিক শান্তি দেবে আপনাকে। রোগবালাই থেকে মুক্তি পাবেন।

মিথুন রাশি- বৃহস্পতির বিপরীত রাজযোগে মিথুন রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ ফল দেবে। চাকরি-ব্যবসায় বড় সাফল্য পেতে পারেন। চাকরিতে নতুন দায়িত্ব কাঁধে আসতে পারে আপনার। নতুন চাকরি পেতে পারেন। বর্তমান চাকরিতে বেতন বাড়ার সম্ভাবনা। ব্যবসায় লাভ বাড়বে। নতুন কোনও কাজ শুরু করতে পারেন। সামগ্রিকভাবে, প্রচুর অর্থ উপার্জন করবেন। নতুন পরিচয় গড়ে উঠবে যা ভবিষ্যতে সুবিধা দেবে।

Advertisement

কর্কট রাশি-  কর্কট রাশির জাতক-জাতিকারা লাভবান হবে বৃহস্পতির মার্গীতে। শক্তিশালী বিপরিতা রাজ যোগ ভাগ্য ফেরাবে। কাজে দ্রুত সাফল্য আসবে। বিদেশ সফরে যাওয়ার সম্ভাবনা রয়েছে। এখন পর্যন্ত যে কাজগুলি আটকে আছে সেগুলি দ্রুত শেষ করা হবে। ব্যবসায় শ্রীবৃদ্ধি। চাকরিতে সম্মান পাবেন। কাজের প্রশংসা হবে। কোনও সিদ্ধান্ত নিলে সাফল্য পাবেন। 

আরও পড়ুন- ঘরের এই জায়গায় রাখুন লক্ষ্মীর ছবি বা মূর্তি, কাজে বাধা পড়বে না

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement