Advertisement

Mangal-Guru Yuti 2024: মঙ্গল-বৃহস্পতির সংযোগে ৩ রাশির অর্থভাগ্যে বিরাট প্রাপ্তিযোগ, নয় নয় করে অনেক কামাবে এঁরা

মঙ্গল গ্রহ শীঘ্রই তার অবস্থান পরিবর্তন করতে চলেছে। গ্রহের সেনাপতিরা তাদের গতিবিধি পরিবর্তন করে বৃষ রাশিতে প্রবেশ করতে চলেছেন। জুলাইয়ের শুরুতে, মঙ্গল মেষ থেকে বৃষ রাশিতে স্থানান্তর করবে, যেখানে বৃহস্পতি ইতিমধ্যে উপস্থিত রয়েছে। এটি বিশ্বাস করা হয় যে ১২ বছর পরে, বৃষ রাশিতে উভয় গ্রহের সংযোগ তৈরি হবে। জানুন কোন কোন রাশির জন্য মঙ্গল ও বৃহস্পতির গতিবিধি সৌভাগ্যবান প্রমাণিত হতে পারে।

রাশিফল
Aajtak Bangla
  • কলকাতা,
  • 15 May 2024,
  • अपडेटेड 7:18 PM IST

Guru-Mars Transit Jupiter Rashifal Mangal: মঙ্গল গ্রহ শীঘ্রই তার অবস্থান পরিবর্তন করতে চলেছে। গ্রহের সেনাপতিরা তাদের গতিবিধি পরিবর্তন করে বৃষ রাশিতে প্রবেশ করতে চলেছেন। জুলাইয়ের শুরুতে, মঙ্গল মেষ থেকে বৃষ রাশিতে স্থানান্তর করবে, যেখানে বৃহস্পতি ইতিমধ্যে উপস্থিত রয়েছে। এটি বিশ্বাস করা হয় যে ১২ বছর পরে, বৃষ রাশিতে উভয় গ্রহের সংযোগ তৈরি হবে। জানুন কোন কোন রাশির জন্য মঙ্গল ও বৃহস্পতির গতিবিধি সৌভাগ্যবান প্রমাণিত হতে পারে।

বৃষ রাশি
বৃহস্পতি এবং মঙ্গল গ্রহের সংযোগ বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য শুভ বলে মনে করা হয়। মঙ্গল এবং বৃহস্পতির শুভ প্রভাবের কারণে সমস্ত অমীমাংসিত কাজ শুরু হবে। যেকোনও নতুন কাজ শুরু করার জন্য এই সময়টিকে খুবই শুভ বলে মনে করা হয়। সুখ এবং সম্পদের সুবিধা পাবেন। একই সময়ে, অবশ্যই স্বাস্থ্যের যত্ন নিন।

কর্কট রাশি
বৃহস্পতি এবং মঙ্গল গ্রহের মিলন কর্কট রাশির জাতক জাতিকাদের জন্য উপকারী প্রমাণিত হতে পারে। কর্মরত ব্যক্তিরা প্রশংসার যোগ্য হয়ে উঠবেন। ব্যবসায়ীদের জন্য আয়ের নতুন উৎস খুলবে। ছোটখাটো সমস্যা দেখা দিতে পারে, যা সঙ্গীর সহায়তায় সহজেই সমাধান করা যেতে পারে। যত নির্ভীক হবেন, সাফল্য তত বেশি আপনার পায়ে চুম্বন করবে।

সিংহ রাশি
বৃহস্পতি ও মঙ্গল গ্রহের মিলন সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য উপকারী বলে মনে করা হয়। কর্মক্ষেত্রে বন্ধু এবং বসের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। আর্থিক সমস্যা থেকে মুক্তি পেতে পারেন এবং নতুন বিনিয়োগ বিকল্পের কথা ভাবতে পারেন। বিদেশ ভ্রমণেরও সম্ভাবনা রয়েছে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement