Advertisement

Guru Favorite Zodiac Sign: এই ২ রাশি গুরু বৃহস্পতির আশীর্বাদ ধন্য, সারাজীবন পান অর্থ-প্রতিপত্তি লাভের সুযোগ

দেবগুরু (Guru) হলেন জ্ঞান, বুদ্ধি, খ্যাতি, গৌরব ও সম্মানের প্রতিনিধি। দেবগুরু বৃহস্পতিকে জ্ঞান, বুদ্ধি, খ্যাতি এবং সম্মানের কারক বলে মনে করা হয়। যদিও তাঁর গতি ধীর, কিন্তু প্রভাব খুব দ্রুত।

এই দুই রাশির মানুষ গুরু বৃহস্পতির প্রিয়
Aajtak Bangla
  • নতুন দিল্লি,
  • 24 Jun 2023,
  • अपडेटेड 3:23 PM IST
  • বৃহস্পতিকে জ্ঞান, বুদ্ধি, খ্যাতি এবং সম্মানের কারক বলে মনে করা হয়
  • তাঁর গতি ধীর, কিন্তু প্রভাব খুব দ্রুত

বুদ্ধিমকুণ্ডলীতে বৃহস্পতি মধ্যাহ্ন অবস্থানে থাকলে জীবনে কোনও ঘাটতি থাকে না। দেবগুরু (Guru)  হলেন জ্ঞান, বুদ্ধি, খ্যাতি, গৌরব ও সম্মানের প্রতিনিধি। দেবগুরু বৃহস্পতিকে জ্ঞান, বুদ্ধি, খ্যাতি এবং সম্মানের কারক বলে মনে করা হয়। যদিও তাঁর গতি ধীর, কিন্তু প্রভাব খুব দ্রুত। যাদের রাশিতে বৃহস্পতি অশুভ বা দুর্বল অবস্থানে রয়েছে তাঁদের মোটেও আতঙ্কিত হওয়ার দরকার নেই। তাঁরা বৃহস্পতির কৃপা পাবেন।

গুরুর কৃপা ব্যতীত কোনও মানুষই উন্নতি করতে পারে না। গজকেশরী রাজযোগ, হংস রাজযোগ প্রভৃতি শুভ যোগ তাদের চলার ফলে গঠিত হয়। এটা বিশ্বাস করা হয় যে যাদের কুণ্ডলীতে বৃহস্পতির শুভ অবস্থান রয়েছে তাঁরা সৎ এবং শান্তিপ্রিয়।

যাদের বৃহস্পতি দুর্বলতা রয়েছে তাঁদের বৃহস্পতিবার উপবাস করা উচিত। এই দিনে হলুদ কাপড় পরা উচিত। আপনি বৃহস্পতিকে শক্তিশালী করার জন্য বৃহস্পতি মন্ত্র জপ করুন। এছাড়াও সামুদ্রিক ময়দার লাড্ডু বিতরণ, মধু, হলুদ দানা, হলুদ কাপড়, হলুদ ফুল, হলুদ, বই, ফুল এবং সোনাও দান করা যেতে পারে।

বৃহস্পতিকে ধনু এবং মীন রাশির শাসক গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। এই দুটি রাশির উপর গুরুর সর্বাধিক আশীর্বাদ থাকে। এই দুটি রাশিই গুরুর কাছে প্রিয় বলে বিবেচিত হয়।

ধনু রাশি

বৃহস্পতি ধনু রাশির অধিপতি। এই রাশির জাতকদের জন্য বৃহস্পতির আশীর্বাদ সবসময় থাকবে। বৃহস্পতির কৃপায় তাঁরা সর্বদা কাজে অনেক উন্নতি এবং উচ্চ পদ লাভ করবেন। এর পাশাপাশি, এই রাশির ব্যবসায়ীরা ব্যবসায় দুর্দান্ত সাফল্য পাবেন।

মীন রাশি

মীন রাশি বৃহস্পতির অন্যতম প্রিয় চিহ্ন। তাঁদের সর্বদা বৃহস্পতির আশীর্বাদ থাকবে। এই লোকেরা যে কাজই হাতে নেয় না কেন, তাঁরা তা সম্পন্ন করতে সফল হন। এই রাশির জাতক জাতিকারা ব্যবসায় বিশেষভাবে লাভ করেন।

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement