Advertisement

Lucky Rashi from Maha Sasthi: মহাষষ্ঠী থেকে ভাগ্য বদল, টানা ১১৯ দিন গুরুর কৃপায় ফুলে ফেঁপে উঠবে ৩ রাশি

Guru Vakri 2024: গুরু বৃহস্পতি, শিক্ষা এবং সন্তানের কারক দায়ী গ্রহ, ৯ অক্টোবর, ২০২৪ থেকে বৃষ রাশিতে বক্রী হতে যাচ্ছে, যা ৩টি রাশির জাতকের জীবনে সবচেয়ে ইতিবাচক প্রভাব ফেলবে। আসুন জেনে নেওয়া যাক সেই সৌভাগ্যবান রাশিগুলি কারা, যাদের জন্য বৃহস্পতির বিপরীত গতি শুভ হবে।

মহাষষ্ঠী থেকে আর্থিক লাভের যোগ ৩ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 08 Oct 2024,
  • अपडेटेड 12:19 PM IST

Guru Vakri 2024 Effects: নয়টি গ্রহের মধ্যে, গুরু বৃহস্পতিকে সবচেয়ে শুভ গ্রহ হিসাবে বিবেচনা করা হয়, যা সরাসরি ব্যক্তির বিবাহ, শিক্ষা, সন্তান, সম্পদ, সম্পত্তি এবং খ্যাতি ইত্যাদির সঙ্গে সম্পর্কিত। যখনই বৃহস্পতির রাশি বা নক্ষত্র পরিবর্তন হয়, এটি জীবনের এই দিকগুলিকে প্রভাবিত করে। গোচর ছাড়াও, বৃহস্পতির বক্রী এবং মার্গি গতিও ১২টি রাশির জাতকের জীবনকে প্রভাবিত করে।

বৈদিক ক্যালেন্ডার অনুসারে, ৯ অক্টোবর, ২০২৪ তারিখে, দুপুর ১২:৩৩ মিনিট থেকে, বৃহস্পতি বৃষ রাশিতে বক্রী হতে  শুরু করছে। গুরু বৃহস্পতি ৪ ফেব্রুয়ারি ২০২৫ পর্যন্ত এই অবস্থায় থাকবেন। ১১৯ দিন পর, দুপুর  ৩:০৯ মিনিটে, বৃহস্পতি মার্গী হয়ে সোজা চলতে শুরু করবে। যদিও বৃহস্পতির বিপরীত গতি প্রতিটি রাশির জাতককে প্রভাবিত করবে, তবে এটি তিনটি রাশির ঘুমন্ত ভাগ্যকে উজ্জ্বল করতে পারে। আসুন জেনে নেওয়া যাক সেই ৩টি সৌভাগ্যবান রাশি কারা।

বক্রী গুরু কপাল ফেরাবে ৩ রাশির
মেষ রাশি (Aries)

বৃহস্পতির পিছিয়ে যাওয়া মেষ রাশির জাতকদের কর্মজীবনে শুভ প্রভাব ফেলবে। কর্মরত ব্যক্তিদের অনেক নতুন উৎস থেকে আয় পাওয়ার সম্ভাবনা রয়েছে, যা অর্থনৈতিক পরিস্থিতিতে স্থিতিশীলতা আনবে। অপ্রত্যাশিত আর্থিক লাভের কারণে ব্যবসায়ীরা মানসিক শান্তি পাবেন। এছাড়াও, আপনার মন ভাল থাকবে কারণ কর্মক্ষেত্রে আপনার কাজের প্রশংসা হবে। শিক্ষার্থীদের  প্রতিযোগিতামূলক পরীক্ষায় ব্যর্থতার পরিবর্তে সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে।

মিথুন রাশি (Gemini)
মিথুন রাশির জাতক জাতিকাদের ১৪ ফেব্রুয়ারি পর্যন্ত পুরানো বিনিয়োগ থেকে ভাল আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। চাকরিজীবীরা এই মাসে পদোন্নতির সুসংবাদ পেতে পারেন। চাকরিজীবীদের পাশাপাশি ব্যবসায়ী ও দোকানদাররাও শীঘ্রই কিছু সুখবর পেতে পারেন। শিক্ষকদের সঠিক নির্দেশ থাকলে শিক্ষার্থীরা পরীক্ষায় সাফল্য পেতে পারে। এ ছাড়া অভিভাবকরা তাদের সন্তানদের পছন্দের উপহার দিতে পারেন।

Advertisement

মীন রাশি (Pisces)
২০২৫ সালের ১৪ ফেব্রুয়ারি  পর্যন্ত মীন রাশির জাতকদের উপর বৃহস্পতি গ্রহের শুভ প্রভাব থাকবে। প্রেম জীবন মজবুত হওয়ার পাশাপাশি বাড়ির পরিবেশও ভালো থাকবে। ব্যবসায়িক অংশীদারদের সঙ্গে  সম্পর্ক দৃঢ় হবে। অবিবাহিতরা শীঘ্রই পুরানো রোগ থেকে মুক্তি পেতে পারেন। এছাড়াও আগামী বছরের মধ্যে এই রাশির জাতক জাতিকাদের বিয়েও ঠিক হয়ে যেতে পারে। যারা সন্তান ধারণ করতে পারছেন না তারা আগামী ১১৯ দিনের মধ্যে সুখবর পেতে পারেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement