Advertisement

Guruwar Rashifal- Thursday Horoscope Today: সিংহর সফলতা, মিথুন রাশির আয় বাড়বে! জানুন আজকের রাশিফল

Daily Bengali Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন আজকের রাশিফল।

বৃহস্পতিবারের রাশিফল
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 03 Oct 2024,
  • अपडेटेड 12:10 AM IST

Horoscope 3rd October 2024: স্বাস্থ্য থেকে পরিবার, চাকরি থেকে ব্যবসা, কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল (Rashifal)।  

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

পেশাদারিত্ব বাড়বে।  আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। অমীমাংসিত কাজ শেষ হবে। ঝুঁকি নেবেন না। বিয়ে ঠিক হওয়ার সম্ভাবনা। যারা বিদেশে কর্মরত তাদের জন্য দিনটি খুব শুভ হবে। ধারাবাহিকতা বজায় থাকবে। সময়টা শিক্ষার্থীদের জন্য ভাল। আপনার সঙ্গীকে কিছু জায়গা দিন এবং তাদের আপনাকে মিস করতে দিন। ব্যক্তিগত এবং পেশাগত সম্পর্কের ক্ষেত্রে কিছু ইতিবাচক অগ্রগতি আনতে পারে। 

বৃষ /TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20) 

সচেতন থাকুন। কর্মক্ষেত্রে কিছুটা হতাশার সম্মুখীন হতে পারেন। অপরিচিত লোকেদের বিশ্বাস করা থেকে বিরত থাকুন। দীর্ঘদিন ধরে অমীমাংসিত আপনার কোনও কাজ শেষ হতে পারে। স্থানান্তরের সম্ভাবনা রয়েছে। বাড়াবাড়ি রোধ করার চেষ্টা করুন। মানসিক ভাবে সুস্থ থাকতে হবে। আপনার প্রিয়জনের কাছ থেকে পরামর্শ নিন। সামান্য স্বাস্থ্য সমস্যার ক্ষেত্রেও অসতর্ক হবেন না। দেশের ব্যবসায়ীরা বড় চুক্তি পাবেন। 

মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

 আয় বাড়বে। আপনার সম্পর্ক এবং ব্যক্তিগত বৃদ্ধিতে ফোকাস করার জন্য এই দিনটি ভাল।  সঙ্গীর সঙ্গে যদি কোনও ভুল বোঝাবুঝি দূর হতে পারে। জীবনযাত্রার অবস্থার উন্নতি হবে। স্ত্রী এবং পরিবারের সদস্যদের দিনটি ব্যবসায়ীদের জন্য ভাল। কোনও ধরনের অবহেলা করবেন না।  দিনটা যুবকদের জন্য ভাল হতে পারে। নতুন স্টার্টআপের জন্যও সময় ভাল। ব্যবসা সম্প্রসারণের সুযোগ আসবে।   

কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

ব্যবসায় উন্নতি।  আর্থিক চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন। ব্যক্তিগত বিষয়ে আগ্রহী হবেন।  আপনার একাগ্রতা ভাল হতে চলেছে। মানসিক ও শারীরিকভাবে সুস্থ থাকবেন। জমি-বাড়ি সংক্রান্ত বিবাদের সম্মুখীন হতে পারেন। শিক্ষার্থীরা পড়াশোনায় মনোযোগী হবে।আপনি আপনার স্ত্রীর কাছ থেকে সমর্থন পাবেন। উদ্যমী বোধ করবেন। রাগ এড়িয়ে চলুন। হঠাৎ আর্থিক লাভ বা ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে,তাই একটু সতর্ক থাকুন। 

Advertisement

তুলা/LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)  

 প্রত্যাশা বাড়বে। দূর যাত্রার সম্ভাবনা রয়েছে। জমি-বাড়ি সংক্রান্ত বিবাদ মিটবে। ঝুঁকিপূর্ণ স্কিমে বিনিয়োগও এড়াতে হবে। অপরিচিত মানুষকে বিশ্বাস করবেন না। স্বাস্থ্য লক্ষণ সম্পর্কে সচেতন হন। নতুন যোগাযোগ হতে পারে। কাঙ্খিত সাফল্য পেতে পারেন। ছোট-খাটো মতভেদ উপেক্ষা করবেন না। অবিবাহিতদের জন্য ভাল সম্পর্কের প্রস্তাব আসতে পারে।  নতুন কাজ শুরু করতে পারেন। 

সিংহ/LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

সফলতা আসবে। ব্যবসায় লাভের সম্ভাবনা রয়েছে। সব কাজ দ্রুত গতিতে সম্পন্ন হবে। আপনার পরিকল্পনা গোপন রাখা উপকারী হবে। প্রয়োজনীয় কাজে সাহস,সাহসিকতা ও উদ্যম দেখাবেন।  ক্রেডিট সম্মানের উপর জোর দিতে হবে। দূর থেকে কিছু সুখবর আসবে। সবাইকে আস্থায় নিয়ে সিদ্ধান্ত নেওয়ার চেষ্টা করুন। কোনও অমীমাংসিত কাজ শেষ হবে। শারীরিক এবং মানসিক স্বাস্থ্যকে অগ্রাধিকার দেওয়ার জন্য এটি দুর্দান্ত সময়। 

কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

এই সময়ে পদোন্নতিরও সম্ভাবনা রয়েছে। কেরিয়ার পরিবর্তনের জন্য এটি একটি ভাল সময়। আপনার পরিকল্পনা ধৈর্য ধরুন। মানসিক অশান্তি হতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন। আর্থিক ও কর্মজীবনের অবস্থা ভাল থাকবে। চাহিদা পূরণ হবে। সঞ্চিত সম্পদ বৃদ্ধি। লেনদেনে পরিষ্কার থাকবে। প্রেমের জীবনে আপনার মধ্যে উৎসাহ বাড়তে পারে। নতুন বিনিয়োগের পথ খুলবে।      

বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

গুরুত্বপূর্ণ কাজে যুক্ত হন। স্বাস্থ্যের উন্নতি হবে। বাজেট নিয়ন্ত্রণ করুন। দিনটি ব্যস্ততায় পূর্ণ হবে। ভ্রমণের সম্ভাবনা রয়েছে। আপনার ব্যবসায় সময় না দেওয়ার কারণে আপনার কাজ নষ্ট হয়ে যেতে পারে। ধর্মীয়- আধ্যাত্মিক কাজে অংশগ্রহণের সুযোগ আসবে। বন্ধুদের কাছ থেকে আর্থিক সহায়তা পাবেন। আটকে থাকা সব কাজ শেষ হবে। সংরক্ষণের ওপর জোর দিন। আত্মবিশ্বাস দেখতে পাবেন।

ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

সঙ্গীর অনুভূতি উপেক্ষা করা থেকে বিরত থাকুন। পারিবারিক বিষয়ে আগ্রহ দেখাবেন। ঝুঁকি নেওয়ার চিন্তা থাকবে। গুরুত্বপূর্ণ কাজে স্বাচ্ছন্দ্য বোধ করুন।  আটকে থাকা টাকা ফেরত আসতে পারে। পরিবারকে বেশি সময় দিন। স্বাস্থ্যের খুব যত্ন নিন। শুভ বৃদ্ধি পেতে চলেছে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে সম্পর্কের অবনতি হতে পারে। যে কোনও কাজ সম্পূর্ণ করতে আপনার সেরা বন্ধুদের সম্পূর্ণ সমর্থন পাবেন

মকর / CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21) 

ভবিষ্যতের জন্য সঞ্চয় করা শুরু করার জন্য এটি একটি ভাল সময়। আলোচনায় স্বাচ্ছন্দ্য বোধ করুন। আচার-অনুষ্ঠান বাড়তে চলেছে। আপনার রাগ নিয়ন্ত্রণ করতে হবে। সম্পত্তি সংক্রান্ত কিছু গুরুত্বপূর্ণ কাজ হতে পারে। সম্পর্কের মধ্যে ঘনিষ্ঠতা বাড়বে।পরিবারের সদস্য সম্পর্কিত ভাল খবর আসবে। ভ্রমণে গেলে অত্যন্ত সতর্ক থাকুন। বিনিয়োগ করার আগে অবশ্যই বিশেষজ্ঞের পরামর্শ নিন। 

কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

গোপন রাখা উপকারী হবে। আপনি পদোন্নতি পেতে সক্ষম হবেন। বুদ্ধিমত্তার সঙ্গে নির্বাচন করতে হবে। স্বাস্থ্য ভাল থাকবে। সম্পদের ওপর জোর দিতে হবে। ধৈর্য ও সংযমের সঙ্গে কাজ করুন,রাগ করবেন না। ছোটখাটো সফর হতে পারে।  স্বাস্থ্যের দিক থেকে সময়টা ভাল। পরিবারের সদস্যরা খুশি হবেন। সব ক্ষেত্রেই পারফরম্যান্স ভাল হবে। দিনের মাঝখানে যোগাযোগ ও সাহস বাড়বে। পেশাগত বিষয়ে আগ্রহ বাড়বে।

মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20) 

Advertisement

স্বাচ্ছন্দ্যে এগিয়ে যাবেন। আপনি যদি দীর্ঘদিন ধরে ব্যবসা সম্প্রসারণের কথা ভাবেন, তবে আজ আপনার স্বপ্ন পূরণ হতে পারে। পারিবারিক জীবনে শান্তি ও সম্প্রীতি বজায় থাকবে। পুরনো সব কাজ শেষ হবে। ভ্রমণের সম্ভাবনা রয়েছে।  দূরে যাত্রার সম্ভাবনা রয়েছে। সমাজে সম্মান বৃদ্ধি পাবে। ব্যক্তিগত এবং পেশাগত জীবনে বৃদ্ধি এবং সম্প্রসারণের জন্য কিছু উত্তেজনাপূর্ণ সুযোগ নিয়ে আসতে পারে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement