Advertisement

Hanuman Jayanti 2024: হনুমান জয়ন্তীতে বজরংবলীর আশীর্বাদ, সব বিপদ থেকে বাঁচবেন ৪ রাশি

Hanuman Jayanti 2024: রামভক্ত হনুমানকে সঙ্কটমোচন বলে মনে করা হয়। হনুমানজির পুজো করলে আপনি সব ধরনের সঙ্কট ও বাধা থেকে মুক্ত হবেন। নিজের ভক্তকে হনুমানজি সব ধরনের ভয়, সমস্যা থেকে মুক্ত রাখে। এই বছর হনুমান জয়ন্তী পালন করা হবে ২৩ এপ্রিল, মঙ্গলবার। চৈত্র মাসের পূর্ণিমা তিথির দিনই হনুমানের জন্ম হয়েছে বলে মনে করা হয়।

হনুমান জয়ন্তী ২০২৪
Aajtak Bangla
  • কলকাতা,
  • 20 Mar 2024,
  • अपडेटेड 11:42 AM IST
  • রামভক্ত হনুমানকে সঙ্কটমোচন বলে মনে করা হয়। হনুমানজির পুজো করলে আপনি সব ধরনের সঙ্কট ও বাধা থেকে মুক্ত হবেন।

রামভক্ত হনুমানকে সঙ্কটমোচন বলে মনে করা হয়। হনুমানজির পুজো করলে আপনি সব ধরনের সঙ্কট ও বাধা থেকে মুক্ত হবেন। নিজের ভক্তকে হনুমানজি সব ধরনের ভয়, সমস্যা থেকে মুক্ত রাখে। এই বছর হনুমান জয়ন্তী পালন করা হবে ২৩ এপ্রিল, মঙ্গলবার। চৈত্র মাসের পূর্ণিমা তিথির দিনই হনুমানের জন্ম হয়েছে বলে মনে করা হয়। এই কারণে এটি হনুমান জয়ন্তী রূপে পালন করা হয়। আর এইদিন হনুমানজির কৃপা থাকবে এই চার রাশির ওপর। আসুন জেনে নিই সেই রাশিদের সম্পর্কে।  

হনুমানজির কৃপায় এই রাশির জাতকদের এপ্রিল মাস খুব ভাল যাবে। এই ৪ রাশির ওপর বজরংলীর কৃপা থাকবে সব সময়। তবে এই ৪ রাশি বিশেষ কৃপা পাবেন। তারা কোন কোন রাশি আসুন জেনে নেওয়া যাক।   

মেষ রাশি
হনুমানজির কৃপায় কখনও এই রাশির জাতকদের আর্থিক সমস্যা হবে না। আচমকা অর্থপ্রাপ্তি হতে পারে। আপনার রাশিচক্রে শুভ অবস্থানে থাকা তিন গ্রহ আপনাকে সবদিক দিয়ে লাভ করাবে। দাম্পত্য জীবন ভাল থাকবে। আর্থিক সমস্যা দূর হবে। 

মিথুন রাশি
হনুমান জয়ন্তীর দিন এই রাশির জাতকদের সময় ভাল থাকবে। অর্থলাভ হবে। চাকুরিজীবীদের উন্নতি হবে। কর্মক্ষেত্রে বসের প্রশংসা পাবেন। ব্যবসা থেকেও লাভ হবে। পদোন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। 

সিংহ রাশি
হনুমানজির কৃপা ও সূর্যের গোচরে এই রাশির জাতকদের লাভই লাভ হতে চলেছে। জীবনে ভাল পরিবর্তন হবে। আর্থিক পরিস্থিতি মজবুত হবে। চাকরিতে উন্নতি হবে। স্বাস্থ্য ভাল যাবে। দাম্পত্য জীবনে মধুরতা বাড়বে। 

বৃশ্চিক রাশি
হনুমানজির প্রিয় এই রাশির জাতকদের সব বিগড়ে যাওয়া কাজ ঠিক হয়ে যাবে। অর্থলাভ হবে। পড়ুয়ারা ভাল ফল পেতে চলেছেন। চাকরিতে উন্নতি হবে। স্বাস্থ্য এই সময় খুব ভাল যাবে।  

Advertisement

হনুমান জয়ন্তীর শুভ মুহূর্ত
পঞ্চাঙ্গ অনুসারে, চৈত্র পূর্ণিমার তিথি ২৩ এপ্রিল ২০২৪, ভোর ৩টে ২৫ মিনিট থেকে শুরু হবে এবং ২৪ এপ্রিল ২০২৪ সকাল ৫টা ১৮ মিনিটে সমাপ্ত হবে। এই কারণে হনুমান জয়ন্তী ২৩ এপ্রিলেই পালন করা হবে। আপনি এই সময়ের মধ্যে হনুমানজির পুজো করতে পারবেন। এই সময়কালে পুরো দিনই শুভ সময় থাকবে। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement