Advertisement

Holi- Dolyatra 2024 Rashifal: রঙের উৎসব থেকে ৪ রাশির জীবন রঙিন হবে, জানুন হোলি- দোলাযাত্রার রাশিফল

Holi Lucky Zodiac Signs: গোটা দেশে শুরু হয়েছে দোল উৎসবের প্রস্তুতি। এবছর হোলি পড়েছে ২৫ মার্চ। জ্যোতিষশাস্ত্র অনুসারে, এই বছর হোলিতে অনেকগুলি শুভ কাকতালীয় ঘটনা ঘটতে চলেছে।

হোলি রাশিফল
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 21 Mar 2024,
  • अपडेटेड 4:45 PM IST

সামনেই দোলযাত্রা- হোলি। রঙের উৎসবে কম বেশি সামিল হন সকলেই। দোল পূর্ণিমা হিন্দু ধর্মের জন্যে খুব শুভ বলে মনে করা হয়। এদিন রাধা-কৃষ্ণের পুজো করা হয় বিশেষত। বৈষ্ণব বিশ্বাস অনুযায়ী, দোল পূর্ণিমার দিন বৃন্দাবনে শ্রীকৃষ্ণ আবির নিয়ে রাধিকা ও অন্যান্য গোপীনীদের সঙ্গে রং খেলায় মেতেছিলেন। 

গোটা দেশে শুরু হয়েছে দোল উৎসবের প্রস্তুতি। এবছর হোলি পড়েছে ২৫ মার্চ। জ্যোতিষশাস্ত্র অনুসারে, এই বছর হোলিতে অনেকগুলি শুভ কাকতালীয় ঘটনা ঘটতে চলেছে। যার কারণে এই উৎসব কিছু রাশির জাতকদের জন্য খুব বিশেষ হতে চলেছে। জানুন কোন কোন রাশি ভাগ্য উজ্জ্বল হবে হোলিতে।

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

মেষ রাশির জাতক জাতিকাদের জন্য হোলি উৎসব হবে খুবই বিশেষ। কর্মজীবনে সাফল্য পাবেন। আপনার আর্থিক অবস্থা ধীরে ধীরে উন্নতি হতে শুরু করবে। পৈতৃক সম্পত্তি থেকেও সুবিধা পাওয়ার সম্ভাবনা প্রবল। আর্থিক সংকট থেকে মুক্তি পাবেন।

বৃষ /TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

বৃষ রাশির জাতকদের আয় বৃদ্ধি পাবে। সমাজে আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। পারিবারিক জীবন সুখের হবে। কেরিয়ার সংক্রান্ত কিছু ভাল খবর শুনতে পারেন। জীবনে সুখ থাকবে।

তুলা/LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23) 

তুলা রাশির জাতকদের ভাগ্যও উজ্জ্বল হবে হোলি উৎসবে। পদোন্নতি পাওয়ার সম্ভাবনা প্রবল। আপনার আর্থিক দিক শক্তিশালী থাকবে। পুরনো বিনিয়োগ থেকেও ভাল লাভের আশা থাকবে।

কুম্ভ/AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

কুম্ভ রাশির জাতকদের অমীমাংসিত কাজ শেষ হবে। আপনার ব্যক্তিত্ব উন্নত হবে। সম্পদের বৃদ্ধি হবে। আরাম ও সুবিধা বৃদ্ধি পাবে। কর্মজীবনের ক্ষেত্রেও আপনি সুবর্ণ সাফল্য পাবেন। সামগ্রিকভাবে, সময় আপনার জন্য অনুকূল হবে।

Advertisement

দোল ও হোলির তারিখ

এই বছর দোলযাত্রা পড়েছে ২৫ মার্চ (বাংলায় ১০ চৈত্র)। এই দিনটিকে বসন্ত উৎসবও বলা হয়। হোলি সাধারণত দোলের পরের দিন পালিত হয়। এবছর হোলি উৎসব পড়েছে ২৬ মার্চ। 

দোল পূর্ণিমার সময়  

২৪ মার্চ ঘ ৯/৪২/১১ থেকে ২৫ মার্চ ঘ ১১/৪৭/২২ মিনিট পর্যন্ত এই বছর পূর্ণিমা থাকবে।  

হোলিকা দহন কখন? 

হোলিকা দহন উৎসব হয় গোটা উত্তর ভারত জুড়ে। মনের কালিমাকে দূরে সরিয়ে আলোর উজ্জ্বলতায় জীবনকে ভরিয়ে তোলার প্রতিশ্রুতির জন্যে বিভিন্ন জায়গায় পালিত হয়। এবছর হোলিকা দহনের সবচেয়ে শুভ তিথি, ২৪ মার্চ রাত ১১:১৩ থেকে ১১:৫৩ পর্যন্ত। 


(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement