Advertisement

Weekly Horoscope 19-25 August: রাখিবন্ধন দিয়ে শুরু, অগাস্টের এই নতুন সপ্তাহ দারুণ কাটবে ৬ রাশির

Saptahik Rashifal 19 to 25 August 2024: অগাস্ট মাসের নতুন সপ্তাহ ১৯ অগাস্ট থেকে শুরু হচ্ছে। ভাই-বোনের উৎসব রাখিবন্ধন দিয়ে শুরু হয়েছে এই সপ্তাহ। এমন পরিস্থিতিতে, আসুন জেনে নেওয়া যাক এই সপ্তাহটি ১২ টি রাশির জন্য কেমন যাচ্ছে। মেষ থেকে মীন রাশির সাপ্তাহিক রাশিফল ​​জেনে নিন।

সাপ্তাহিক রাশিফল ১৯-২৫ অগাস্ট
Aajtak Bangla
  • কলকাতা,
  • 19 Aug 2024,
  • अपडेटेड 10:48 AM IST

Horoscope 19-25 August:  অগাস্ট মাসের নতুন সপ্তাহ ১৯ অগাস্ট থেকে শুরু হচ্ছে। ভাই-বোনের উৎসব রাখিবন্ধন দিয়ে শুরু হয়েছে এই সপ্তাহ। এমন পরিস্থিতিতে, আসুন জেনে নেওয়া যাক এই সপ্তাহটি ১২ টি রাশির জন্য কেমন যাচ্ছে। মেষ থেকে মীন রাশির সাপ্তাহিক রাশিফল ​​জেনে নিন। 

মেষ রাশি (Aries)
মেষ রাশির জাতকরা এই সপ্তাহে আর্থিক সুবিধা পাবেন। সন্তানদের উন্নতির সম্ভাবনা রয়েছে। সম্পত্তিতে বিনিয়োগের জন্য এটি উপযুক্ত সময়। অবিবাহিতদের বিয়ের প্রস্তাব আসতে পারে।

বৃষ রাশি (Taurus)
বৃষ রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি ভালো যাবে। ব্যবসায়ীরা লাভবান হবেন। দীর্ঘ ভ্রমণে যেতে পারেন। চাকরিজীবীদের কর্মজীবনে বড় পরিবর্তন আসবে। বন্ধুদের সঙ্গে ভালো সময় কাটবে।

মিথুন রাশি (Gemini)
মিথুন রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি সুখে ভরপুর হবে। কর্মজীবনে উন্নতির ভালো সুযোগ আসবে। প্রেম জীবন চমৎকার হবে। বন্ধুদের পরামর্শ গ্রহণ করলে আপনি আপনার জীবনসঙ্গীর কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। 

কর্কটি রাশি (Cancer)
কর্কট রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি ভালো যাবে। দীর্ঘদিন ধরে যে কাজটি আটকে ছিল তা ধীরে ধীরে সম্পন্ন হতে শুরু করবে। শিক্ষার্থীদের জন্য সফলতার পথ খুলে যাবে। আপনি একটি আনন্দদায়ক ভ্রমণে যাওয়ার সুযোগ পেতে পারেন।

সিংহ রাশি (Leo)
সিংহ রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি ভালো যাবে। চাকরিজীবীরা বড় ও গুরুত্বপূর্ণ দায়িত্ব পেতে পারেন। ব্যবসায়ীরাও লাভবান হবেন। আপনার পছন্দের খাবার খাওয়ার সুযোগ আসবে।

কন্যা রাশি (Virgo)
কন্যা রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি আনন্দদায়ক হবে। চাকরিজীবীরা কোনো ভালো খবর পেতে পারেন। পরিবারের সঙ্গে কোনো ধর্মীয় সফরে যেতে পারেন। তবে মাথাব্যথার সমস্যা হতে পারে।

তুলা রাশি (Libra)
তুলা রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি বিনোদনে ভরপুর হবে। চাকরিজীবীরা তাদের পরিশ্রমের ফল পাবেন। ভ্রমণে যাওয়ার সুযোগও পেতে পারেন। প্রেম জীবন চমৎকার হবে। 

Advertisement

বৃশ্চিক রাশি (Scorpio)
বৃশ্চিক রাশির জাতকদের এই সপ্তাহে দীর্ঘ ভ্রমণে যেতে হতে পারে। চাকরিজীবীরা বড় দায়িত্ব পেতে পারেন। কর্মজীবনে উন্নতির ভালো সুযোগ আসবে। সপ্তাহের শেষে আপনি কিছু নিয়ে অস্বস্তি বোধ করতে পারেন। 

ধনু রাশি ( Sagittarius)
ধনু রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি আনন্দদায়ক হবে। ব্যবসায়ীরা এই সপ্তাহে লাভবান হবেন। চাকরিজীবীদের কর্মক্ষেত্রে উন্নতির সম্ভাবনা রয়েছে। দাম্পত্য জীবন সুখের হবে। 

মকর রাশি (Capricorn)
মকর রাশির জাতক জাতিকারা এই সপ্তাহে একটি বড় চ্যালেঞ্জ জয় করবে। এতে আপনার মন খুশি থাকবে। সপ্তাহের শেষে আপনি কিছু নিয়ে অস্বস্তি বোধ করতে পারেন।

কুম্ভ রাশি (Aquarius)
কুম্ভ রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি ভালো যাবে। আপনি একটি আনন্দদায়ক ভ্রমণে যাওয়ার সুযোগ পেতে পারেন। চাকরিজীবীরা এই সপ্তাহে অগ্রগতি পাবেন।  
 
মীন রাশি (Pisces)
মীন রাশির জাতকরা এই সপ্তাহটি বন্ধুদের সঙ্গে  খুব মজা করে কাটাবেন। সম্পত্তি সংক্রান্ত অমীমাংসিত কাজ শেষ হতে পারে। চাকরিজীবীরা মানসিক চাপের সম্মুখীন হতে পারেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement