Advertisement

Horoscope 2023 Surya-Shani Effect: একে শনি, আবার সূর্যের কৃপাও, ২০২৩-এ যা ছোঁবেন তাই সোনা হবে এই ৫ রাশির

সূর্য ও শনির এই স্থানান্তর একাধিক রাশির জন্য শুভ হতে চলেছে।  শনিদেব ১৭ জানুয়ারি মকর রাশি ছেড়ে কুম্ভ রাশিতে প্রবেশ করবেন।

রাশিফল ২০২৩।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 19 Dec 2022,
  • अपडेटेड 7:01 PM IST
  • শনিদেব ১৭ জানুয়ারি মকর রাশি ছেড়ে কুম্ভ রাশিতে প্রবেশ করবেন।
  • ১৪ জানুয়ারি সূর্যদেব মকর রাশিতে প্রবেশ করবেন।

জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, শনিদেব হলেন ন্যায়ের দেবতা। কর্ম অনুযায়ী ফলদান করেন। সেই শনিদেব ১৭ জানুয়ারি মকর রাশি ছেড়ে কুম্ভ রাশিতে প্রবেশ করবেন। কুম্ভ রাশিতে শনির আগমনের কারণে বেশ কয়েকটি রাশির উপর প্রভাব পড়বে। তৈরি হবে বিপরীত রাজ যোগ। যার ফলে কয়েকটি রাশির জাতক-জাতিকারা সুবিধা পাবেন। তার তিন দিন আগে, ১৪ জানুয়ারি সূর্যদেব মকর রাশিতে প্রবেশ করবেন। যা মকর সংক্রান্তি নামেও পরিচিত। সূর্য ও শনির এই স্থানান্তর একাধিক রাশির জন্য শুভ হতে চলেছে। 

মকর - এই রাশির জাতক-জাতিকাদের জন্য এই সময়টি অত্যন্ত শুভ ও ফলদায়ক হবে। ব্যবসায় অসাধারণ সাফল্য আসবে। চাকরিজীবীরা উন্নতি করবেন। পদোন্নতি পেতে পারেন। বাড়বে আয়। বাইরে বেড়াতে যাওয়ার যোগ রয়েছে। ব্যবসায় লাভের সম্ভাবনা।

কর্কট- কর্কট রাশিতে অষ্টম ঘরের অধিপতি হলেন শনিদেব। ১৭ জানুয়ারি শনিদেব এই স্থানে পাড়ি দেবেন। শনি অষ্টম ঘরে প্রবেশ করলে বিপরীত রাজযোগের সৃষ্টি হবে। এই সময়ে কর্কট রাশির জাতক-জাতিকারা সম্মানের সঙ্গে বড় পদ পেতে পারেন। আটকে থাকা টাকা ফেরত পাওয়ার সম্ভাবনা রয়েছে। বাইরে বেড়ানোর যোগ তৈরি হচ্ছে। 

কন্যা রাশি-  শনিদেব কন্যা রাশির ষষ্ঠ ঘরের অধিপতি এবং তিনি এই ঘরে প্রবেশ করবেন। যার কারণে বিপরীত রাজযোগের সৃষ্টি হবে। আপনি শনি ট্রানজিট সময় আদালত-আদালত সংক্রান্ত বিষয় থেকে স্বস্তি পেতে পারেন। যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তাদের সাফল্যের সম্ভাবনা থাকবে। রোগ থেকে মুক্তি পাবেন। চাকরিজীবীরা পদোন্নতি পেতে পারেন। বাড়তে পারে আয়। 

ধনু রাশি- শনি কুম্ভ রাশিতে প্রবেশ করলেই ধনু রাশির জাতক-জাতিকারা শনির সাড়ে সাতি থেকে মুক্তি পাবেন। শনি ধনু রাশির তৃতীয় ঘরের অধিপতি। আপনার সাহস এবং শক্তি বৃদ্ধি পাবে। ঝুঁকিপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। চাকরিতে পদোন্নতির পাশাপাশি আয় বৃদ্ধির সম্ভাবনা।

Advertisement

মীন- শনিদেব এই রাশির দ্বাদশ ঘরের অধিপতি। এই ঘরে প্রবেশ করবেন জানুয়ারিতে। যার কারণে বিপরীত রাজযোগের সৃষ্টি হবে। এই রাশির জাতকদের জন্য ভ্রমণের যোগ তৈরি হবে। দুরারোগ্য ব্যাধি থেকে মুক্তি পেতে পারেন। চাকরিজীবীদের জন্য সময়টি অনুকূল। ব্যবসায়ীরা লাভবান হবেন। যে কাজেই হাত দেবেন না কেন, সাফল্য পাবেনই। বাড়বে আয়। কর্মক্ষেত্রে উন্নতির যোগ। বাড়বে সঞ্চয়। 

আরও পড়ুন- ২০২৩-এ দেবগুরুর কৃপায় ৫ রাশির বৃহস্পতি তুঙ্গে, চাকরি-ব্যবসায় সাফল্য

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement