Advertisement

Budh-Guru Yuti Lucky Zodiac: টাকার সমুদ্র দেখবে ৪ রাশি, ১২ বছর পর বুধ-বৃহস্পতির সংযোগে কপালে আকস্মিক অর্থযোগ

একটি নির্দিষ্ট সময়ে গ্রহের স্থানান্তর এবং নক্ষত্রপুঞ্জের পরিবর্তন ১২টি  রাশিচিহ্নের জীবনকে প্রভাবিত করে। এর প্রভাব দেশ ও বিশ্বের মানুষের জীবনে দেখা যায়। কিছু রাশির জন্য, সময়টি সোনালি এবং কিছু রাশির জন্য, এই সময়টি অসুবিধাপূর্ণ। একই সময়ে, ২৬ মার্চ বুধ এবং বৃহস্পতির মিলন হতে চলেছে। ১২ বছর পর, এই দুটি গ্রহ মেষ রাশিতে একসঙ্গে দেখা যাবে।

rashifal
Aajtak Bangla
  • কলকাতা,
  • 19 Mar 2024,
  • अपडेटेड 10:45 AM IST

Mercury-Jupiter Conjunction Lucky Zodiac: একটি নির্দিষ্ট সময়ে গ্রহের স্থানান্তর এবং নক্ষত্রপুঞ্জের পরিবর্তন ১২টি  রাশিচিহ্নের জীবনকে প্রভাবিত করে। এর প্রভাব দেশ ও বিশ্বের মানুষের জীবনে দেখা যায়। কিছু রাশির জন্য, সময়টি সোনালি এবং কিছু রাশির জন্য, এই সময়টি অসুবিধাপূর্ণ। একই সময়ে, ২৬ মার্চ বুধ এবং বৃহস্পতির মিলন হতে চলেছে। ১২ বছর পর, এই দুটি গ্রহ মেষ রাশিতে একসঙ্গে দেখা যাবে। বুধ মেষ রাশিতে বসেছে এবং ২৬ মার্চ বৃহস্পতিও এই রাশিতে আসবে। মেষ রাশিতে বুধ এবং বৃহস্পতির মিলন এই ৪ রাশির জন্য ভাগ্যবান প্রমাণিত হতে চলেছে। জেনে নিন এই সৌভাগ্যবান রাশিচক্র সম্পর্কে।

মিথুন রাশি
মেষ রাশিতে বুধ এবং বৃহস্পতির মিলন মিথুন রাশিদের জন্য উপকারী হতে চলেছে। এই সময়ের মধ্যে অর্থ উপার্জন করবেন। ভাগ্য সহায় হবে এবং আয়ের অনেক নতুন উৎস তৈরি হবে। ব্যবসায়ীদের আয়ও বাড়বে। একই সঙ্গে যারা নতুন ব্যবসা শুরু করার কথা ভাবছেন তারাও পাবেন সুবর্ণ সুযোগ। অমীমাংসিত কাজ শেষ হবে। সন্তানের জন্য ভালো খবর পেতে পারেন। এই সময়ে শেয়ারবাজার থেকে লটারি পর্যন্ত প্রচুর লাভ হবে।

কর্কট রাশি
জ্যোতিষশাস্ত্র অনুসারে, কর্কট রাশির কর্ম ঘরে গ্রহের এই মিলন তৈরি হতে চলেছে। চাকরি বা ব্যবসায় নিযুক্ত ব্যক্তিরা এই সময়ে কাঙ্ক্ষিত ফল পাবেন। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। কর্মস্থল থেকে বাড়িতে অনেক প্রশংসা এবং সম্মান পাবেন। এই সময়ে একটি বড় চুক্তি পাওয়া যেতে পারে, যা ভবিষ্যতে উপকারী প্রমাণিত হবে।

তুলা রাশি
বৃহস্পতি এবং বুধের সংযোগ এই রাশির জাতকদের জন্য অনুকূল হতে চলেছে। এই সংযোগটি র্কের মধ্যে মধুরতা সপ্তম ঘরে তৈরি হতে চলেছে। এই সময়ে বিবাহিতদের জীবনে সুখ থাকবে। যদি অংশীদারিত্বে ব্যবসা করার কথা ভাবছেন তবে এটি একটি ভাল সময়। আর্থিক সংকটে ভুগছেন এমন মানুষ স্বস্তি পাবেন। অর্থের নতুন উৎস তৈরি হবে। একই সময়ে যারা বিয়ের প্রস্তাব দিচ্ছেন তারা বিয়ের প্রস্তাব পেতে পারেন।

Advertisement

সিংহ রাশি
এই যোগসূত্রটি রাশিফলের নবম ঘরে তৈরি হতে চলেছে। ভাগ্য পাশে থাকবে। শুধু তাই নয়, এই সময়ে প্রতিটি কাজে সাফল্য পেতে পারেন। যে কাজগুলো প্রতিবন্ধকতা ও প্রতিবন্ধকতার সম্মুখীন তা ভাগ্য শক্তিশালী হওয়ার সঙ্গে সঙ্গে শেষ হয়ে যাবে। সমাজে সম্মান বৃদ্ধি পাবে। পরিবারে সুখের পরিবেশ থাকবে। দেশে এবং বিদেশে ভ্রমণ করতে পারেন, যা ভবিষ্যতে উপকারী প্রমাণিত হবে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement