Advertisement

Lucky Rashi from 11 August: আর মাত্র ৪ দিনের অপেক্ষা, এবার শুক্রদেব সিন্দুক ভরবে ৪ রাশির

Shukra Nakshatra Gochar 2024 August শুক্র তার নক্ষত্র পরিবর্তন করবে আগস্টে। শুক্রর নক্ষত্র পরিবর্তনের কারণে কিছু রাশির জাতক জাতিকাদের সৌভাগ্য বৃদ্ধি পাবে। শুক্রর নক্ষত্র পরিবর্তনের কারণে কোন রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল হবে জেনে নিন-

শুক্রের নক্ষত্র গোচরে লাভবান ৪ রাশি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 06 Aug 2024,
  • अपडेटेड 10:11 AM IST

Venus Nakshatra Transit: শুক্র, সম্পদের কারক, একটি নির্দিষ্ট ব্যবধানে রাশি এবং নক্ষত্র পরিবর্তন করে। এই সময়ে শুক্র সূর্যের সিংহ রাশিতে অবস্থিত। এখন শুক্র তার পূর্ব ফাল্গুনী নক্ষত্রে প্রবেশ করবে। ১১ অগাস্ট শুক্র পূর্ব ফাল্গুনী নক্ষত্রে প্রবেশ করবে এবং ২২ অগাস্ট পর্যন্ত এই নক্ষত্রে অবস্থান করবে। শুক্রের গতিবিধির পরিবর্তন কিছু রাশির উপর খুব শুভ প্রভাব ফেলবে। শুক্রদেবের কৃপায় এই লোকদের জীবনে ধন-সম্পদ আসবে। জেনে নিন শুক্রর নক্ষত্র পরিবর্তনের ফলে কোন রাশির জাতকদের উপকার হবে-

মিথুন (Gemini)
শুক্রর নক্ষত্র পরিবর্তন মিথুন রাশির জাতকদের সাহস ও বীরত্ব বাড়িয়ে দেবে। ঘরোয়া সুখ বাড়বে। চাকরিতে পদোন্নতি বা আয় বৃদ্ধি পেতে পারেন। ব্যবসায়ীদের জন্য এটি একটি লাভজনক সময় হতে চলেছে। পারিবারিক জীবন সুখকর হবে। এই সময়ে আয়ের নতুন উৎস তৈরি হবে।

কর্কট (Cancer)
শুক্রের কৃপায় আপনার ভাগ্যকে পাশে পাবেন। কর্মজীবনে নতুন পরিচয় তৈরিতে সফল হবেন। ব্যবসায়ীরা এই সময়ে যত খুশি তত মুনাফা অর্জন করতে পারেন। সম্পদের বৃদ্ধি হবে। ভাগ্যক্রমে, আপনার কিছু অমীমাংসিত কাজ সম্পন্ন হতে পারে। পরিবারের সঙ্গে ভালো সময় কাটবে।

তুলা (Libra)
তুলা রাশির জন্য, শুক্রের গমন আয়ের ক্ষেত্রে প্রভূত বৃদ্ধি আনতে পারে। আটকে থাকা টাকা ফেরত পেতে পারেন। চাকরিজীবীরা ভালো অফার পাবেন। ভাগ্যক্রমে কিছু কাজ হয়ে যাবে। ঊর্ধ্বতন কর্মকর্তাদের সহযোগিতা ও সমর্থন পাবেন।

কুম্ভ (Aquarius)
কুম্ভ রাশির জাতক-জাতিকাদের জন্য শুক্র গ্রহের নক্ষত্র গোচর আশীর্বাদের চেয়ে কম নয়। শুক্র গ্রহের প্রভাবে আপনার সম্পদ বৃদ্ধি পাবে। অর্থ সংক্রান্ত কোনো সমস্যা হবে না। ব্যবসায়ী শ্রেণীর জন্য কেরিয়ার সম্প্রসারণের অনেক সুযোগ তৈরি হবে। স্বাস্থ্য ভালো থাকবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement