Advertisement

Ajker Rashifal Bengali: মেষ রাশির প্রণয়াসক্তি, মকরের নৈতিক উন্নতি! জানুন আজকের রাশিফল

Daily Bengali Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন আজকের রাশিফল।

আজকের রাশিফল
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 27 Nov 2022,
  • अपडेटेड 12:29 AM IST

Horoscope 27th November 2022: স্বাস্থ্য থেকে পরিবার,চাকরি থেকে ব্যবসা,কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল (Rashifal)। 

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

প্রণয়াসক্তি। দুর্ঘটনা ও পারিবারিক বিবাদের দিকে খেয়াল রাখুন। সপ্তাহের শুরুতে স্বাস্থ্যের যত্ন নিন। আটকে থাকা কাজ শেষ হবে। এই সপ্তাহে সময়ের পূর্ণ ব্যবহার করুন। 


বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

স্বার্থত্যাগ। খাবার ও রক্তচাপের সমস্যার দিকে খেয়াল রাখুন। অর্থ ও কর্মজীবন ভাল কাটবে। কর্মজীবনে কোনও নতুন সূচনা ঘটতে পারে এই সময়ে। গুরুত্বপূর্ণ প্রচেষ্টা গতি পাবে। 


মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

দুর্ঘটনার যোগ। সারা সপ্তাহে নিয়মিত শনি মন্ত্র জপ করুন। ছোট ছোট কারণে মানসিক সমস্যা হতে পারে। অর্থ ও কর্মজীবনের সকল বাধা দূর হবে।  বিশ্বাসযোগ্যতা বৃদ্ধি পাবে। 


কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

গৃহ পরিবর্তন। পারিবারিক সমস্যা ধীরে ধীরে সমাধান হবে। পারিবারিক দায়িত্ব বৃদ্ধি সমস্যা সৃষ্টি করতে পারে। আপনার বিশ্রাম এবং উপভোগের জন্য কিছু সময় বের করুন। 


সিংহ/ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

আরোগ্য লাভ। কর্মজীবনে লাভের নতুন সুযোগ ও শর্ত তৈরি হবে। সামগ্রিকভাবে কর্মজীবন এবং অর্থের অবস্থা ভাল থাকবে। পরিবারে খরচ বাড়বে। অমীমাংসিত কাজ সপ্তাহের শেষে হবে।


কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

শুভ যোগাযোগ। কেরিয়ার ও অর্থের অবস্থান শক্তিশালী থাকবে। ভ্রমণের যোগ রয়েছে। কর্মজীবনের অবস্থা দ্রুত পরিবর্তন হবে। সম্পত্তি নির্মাণ ও অন্যান্য সম্পত্তির কাজে ব্যস্ততা থাকতে পারে। 


তুলা/ LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)  

Advertisement

মেধার বিকাশ। অপ্রয়োজনীয় বিবাদ ও উদ্বেগ দেখা দিতে পারে।  জীবনের জন্য পরিকল্পনা করার চেষ্টা করুন। টাকা আসবে, তবে খরচও বেশি হবে। স্বাস্থ্যের অবনতি হতে পারে। 


বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

শ্রমিক অশান্তি। স্থান পরিবর্তন হতে পারে। পরিবারে কিছু শুভ কাজ হওয়ার সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্য সমস্যা এড়িয়ে চলুন। দুশ্চিন্তা কিছুটা বাড়তে পারে। কারও সঙ্গে খারাপ ব্যবহার এড়িয়ে চলুন। 


ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

গোপন পরামর্শ লাভ। সম্পর্ক ও প্রেমের সমস্যার সমাধান হবে। ব্যস্ততা ও দৌড়াদৌড়ি  নিয়ে কিছু ঝামেলা হতে পারে। অর্থ পরিস্থিতি ভাল থাকবে। গুরুত্বপূর্ণ কাজ শেষ করুন। দায়িত্ব বৃদ্ধি। 


মকর / CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21) 

নৈতিক উন্নতি। টাকা আসবে,কিন্তু খরচও একইভাবে বাড়বে। কাঙ্ক্ষিত অবস্থান অর্জন হতে পারে। নতুন কিছু কাজ শুরু করার সময় এসেছে।  বুদ্ধিমত্তার সঙ্গে সমস্যার সমাধান করবেন।


কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

বিষাদগ্রস্ত। তবে দিনের শুরুটা স্বাভাবিক থাকবে। শত্রু ও প্রতিপক্ষের দিকে নজর রাখুন। সপ্তাহের শেষে অমীমাংসিত অর্থ পেতে পারেন। মানসিক সমস্যা এড়িয়ে চলুন। সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা বাড়বে। 


মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20) 

আশাপূরণ। পারিবারিক সমস্যার দিকে খেয়াল রাখুন। কাজের চাপে কিছু সমস্যা হতে পারে। শিক্ষা প্রতিযোগিতায় ভাল সাফল্যের লক্ষণ রয়েছে। প্রেম এবং সম্পর্কের সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে।


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement