Advertisement

Guru Chandal yog: তৈরি হচ্ছে ভয়াবহ গুরু চণ্ডাল যোগ, দুর্বিষহ হতে পারে জীবন

Guru Chandal yog: এপ্রিল মাসে গঠিত হতে চলেছে 'গুরু চণ্ডাল যোগ’। এই যোগ তৈরি হবে রাহু ও বৃহস্পতির মিলনে। এপ্রিল মাসের ২৩ তারিখ মেষ রাশিতে প্রবেশ করবে দেবগুরু বৃহস্পতি। এই যোগ অত্যন্ত অশুভ এবং এর নেতিবাচক প্রভাব জীবনকে দুর্বিষহ করে তুলতে পারে। এখনই সাবধান হয়ে যান।

তৈরি হচ্ছে গুরু চণ্ডাল যোগ
Aajtak Bangla
  • নয়াদিল্লি,
  • 01 Feb 2023,
  • अपडेटेड 6:52 PM IST
  • রাহু ও বৃহস্পতির মিলনে অশুভ যোগ তৈরি হচ্ছে
  • গুরু চণ্ডাল যোগে জীবন তছনছ হয়ে যেতে পারে

Guru Chandal yog: চলতি বছরের এপ্রিল মাসে গঠিত হতে চলেছে 'গুরু চণ্ডাল যোগ’। এই যোগ তৈরি হবে রাহু ও বৃহস্পতির মিলনে। এপ্রিল মাসের ২৩ তারিখ মেষ রাশিতে প্রবেশ করবে দেবগুরু বৃহস্পতি। জোতিষশাস্ত্রে, গ্রহের অবস্থান খুব বিশেষ বলে মনে করা হয়। গ্রহরা যখন তাদের ঘর পরিবর্তন করে তখন সকল রাশির উপরেই বিশেষ প্রভাব ফেলে যেমন তেমন নানা যোগও তৈরি করবে। সেটা শুভ হতে পারে আবার কখনোও অশুভও হতে পারে।

গুরুচণ্ডাল যোগের প্রভাবে জীবন হতে পারে তছনছ

রাহু গ্রহ ইতিমধ্যেই মেষ রাশিতে রয়েছে। তাই ছ’মাস খুব সাবধানে থাকতে হবে। এই যোগ অত্যন্ত অশুভ। এই যোগের প্রভাব পড়বে বিশ্বজুড়ে। যারা এই অশুভ যোগের প্রভাব এড়াতে চান তারা কী কী করবেন, দেখুন। গুরু চণ্ডাল যোগের প্রভাব একই রাশিতে ছয় মাস থাকবে রাহু এবং বৃহস্পতি। আর এই কারণেই তৈরি হবে গুরুচণ্ডাল যোগ। এই যোগ খুব অশুভ।

১. এই যোগ যখন তৈরি হবে তখন নেতিবাচক শক্তির প্রচন্ড পরিমাণে বাড়বে।

২. যে সকল ব্যক্তির ওপর গুরুচণ্ডাল যোগের অশুভ প্রভাব পড়বে যোগের প্রভাব তাদের জীবন ছারখার হয়ে যাবে। জীবনে অনেক বড় ক্ষতি হতে পারে।

৩. কখনওই কোনও কাজে সফলতা পাবেন না। কারও সঙ্গে তাদের মিল হবে না। তারা হঠাৎ হঠাৎ রেগে যাবেন। অশান্তি ক্রমশ বাড়তে থাকবে। 

৪. এই অশুভ যোগের কারণে কী কী ঘটতে পারে গুরু চণ্ডাল যোগের প্রভাব পড়বে পুরো বিশ্বজুড়ে। এই যোগের কারণে গৃহযুদ্ধ পর্যন্ত বাঁধতে পারে।

৫. বিশ্বে বাজার মুদ্রাস্ফীতি বৃদ্ধি আরও বাড়বে, যুদ্ধর ঘটনা বাড়তে পারে। ইউরোপের যে কোনও দেশ এই গুরুচণ্ডাল যোগের কারণে নানা অসুবিধায় পড়বে।

Advertisement

৬. কিছু রাশির ব্যক্তিদের খুব সাবধানে থাকতে হবে এই সময়ে। এই সময়ে অনেকের আর্থিক ক্ষতি হবে। মাথা ঠাণ্ডা রেখে চলতে হবে সকলে। সব কাজ মন দিয়ে করলে তবেই সাফল্য আসবে জীবনে।

গুরু চণ্ডাল যোগের প্রভাব এড়াতে কী কী করবেন?

গুরু চণ্ডাল যোগ থেকে মুক্তি পেতে কিন্তু কিছু ব্যবস্থা গ্রহণ করলে প্রকোপ কম করা যাবে।

১. যদি পারেন রোজ হনুমান চালিশা পাঠ করুন। গুরু চন্ডাল দোষ থেকে মুক্তি পেতে একমাত্র বজরংবলীর পুজো করুন।

২.দেবতার পুজোর সময় যেন কোনও ত্রুটি না থাকে সেদিকে বিশেষ খেয়াল রাখবেন।

৩. প্রতিদিন যদি আপনি ভগবান বিষ্ণুর পূজা করেন তাহলে এই অশুভ যোগের প্রভাব আপনি এড়াতে পারবেন।
 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement