Advertisement

Astrological Prediction For Investment: শুক্রবার ৪ রাশির আর্থিক লেনদেন-বিনিয়োগে বড় ক্ষতির আশঙ্কা

Investment Astrology Predictions 2023: জ্যোতিষশাস্ত্রের ভবিষ্যতবাণী অনুযায়ী, আগামিকাল ৪ রাশির জাতকজাতিকাদের জন্য কোথাও বিনিয়োগ বা যে কোনও আর্থিক লেনদেন অত্যন্ত ঝুঁকিপূর্ণ। বিনিয়োগে বাধা নেই, তবে খুব সাবধানে টাকার হস্তান্তর করতে হবে। চলুন এ বিষযে সবিস্তারে জেনে নেওয়া যাক...

জ্যোতিষশাস্ত্রের ভবিষ্যতবাণী অনুযায়ী, আগামিকাল ৪ রাশির জাতকজাতিকাদের জন্য কোথাও বিনিয়োগ বা যে কোনও আর্থিক লেনদেন অত্যন্ত ঝুঁকিপূর্ণ।
Aajtak Bangla
  • নয়া দিল্লি,
  • 05 Jan 2023,
  • अपडेटेड 5:49 PM IST
  • বিনিয়োগ, টাকার লেনদেন যে কোনও সময়েই খুব ভেবে চিন্তে করা উচিত।
  • আর্থিক লাভ-লোকসানের ক্ষেত্রে ভাগ্যেরও কিছুটা প্রভাব রয়েছে।
  • তাই বিনিয়োগের আগে রাশি অনুযায়ী জ্যোতিষশাস্ত্রের ভবিষ্যতবাণীতে একবার নজর দিয়ে দেখতে পারেন।

Astrological Prediction For Investment: বিনিয়োগ, টাকার লেনদেন যে কোনও সময়েই খুব ভেবে চিন্তে করা উচিত। শেয়ারবাজার হোক বা সোনা— টাকা ঢালার আগে সব দিক বিবেচনা করা দরকার। তবে আর্থিক লাভ-লোকসানের ক্ষেত্রে ভাগ্যেরও কিছুটা প্রভাব রয়েছে। তাই বিনিয়োগের আগে রাশি অনুযায়ী জ্যোতিষশাস্ত্রের ভবিষ্যতবাণীতে একবার নজর দিয়ে দেখতে পারেন। জ্যোতিষশাস্ত্রের ভবিষ্যতবাণী অনুযায়ী, আগামিকাল ৪ রাশির জাতকজাতিকাদের জন্য কোথাও বিনিয়োগ বা যে কোনও আর্থিক লেনদেন অত্যন্ত ঝুঁকিপূর্ণ। বিনিয়োগে বাধা নেই, তবে খুব সাবধানে টাকার হস্তান্তর করতে হবে। চলুন এ বিষযে সবিস্তারে জেনে নেওয়া যাক...

সিংহ রাশি: অপ্রয়োজনীয় চিন্তা আপনার মনোবল কমিয়ে দিতে পারে। যারা কোথাও বিনিয়োগ করেছেন তারা আগামীকাল আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। আপনার লক্ষ্যে স্থির থাকুন সমস্যা কোনও বাধার সৃষ্টি করতে পারবেনা। অতিরিক্ত খরচ কমিয়ে ফেলুন। অপর কাউকে আর্থিক বিষয়ে উপদেশ দিতে যাবেন না।
প্রতিকার: একটি সুখী জীবন উপভোগ করতে প্রতিদিন আপনার দেবতাকে হলুদ ফুল অর্পণ করুন।

আরও পড়ুন: মঙ্গল-বুধ মুখোমুখি, এ মাসেই মালামাল হতে চলেছে ৬ রাশি
 
তুলা রাশি: স্বপ্নের বাড়ি তৈরি করে সময় নষ্ট করবেন না। তাড়াহুড়ো করে বিনিয়োগ করবেন না। সন্ধ্যায় হঠাৎ অতিথিদের ভিড় হতে পারে। কর্মক্ষেত্রে কিছু সমস্যার কারণে মন খারাপ হতে পারে। অন্য খাতে বিনিয়োগের আগে উপযুক্ত ব্যক্তির সঙ্গে পরামর্শ করে নিন।
প্রতিকার: পারিবারিক সুখ ও সমৃদ্ধি বাড়াতে মাছকে ময়দার বল বানিয়ে খাওয়ান।
 
কন্যা রাশি: আগামীকাল স্বাস্থ্য ভালো থাকবে না। আপনি নিজেকে একটি উত্তেজনাপূর্ণ পরিস্থিতির মুখে পড়তে পারেন, যার জন্য আপনাকে আর্থিক ক্ষতির মুখোমুখি হতে পারেন। ধর্মীয় স্থানে ভ্রমণের জন্য ব্যয় বৃদ্ধির সম্ভাবনা। 
প্রতিকার: বাড়িতে একটি অ্যাকোয়ারিয়ামে ১টি কালো এবং ১০টি গোল্ডফিশ রাখুন। আর্থিক উন্নতি হবে।
 
বৃশ্চিক রাশি: আগামীকাল আপনার অর্থ সঞ্চয়ের প্রচেষ্টা ব্যর্থ হতে পারে। যদিও আপনার অত্যাধিত চিন্তিত হওয়ার প্রয়োজন নেই। ধৈর্য ধরুন পরিস্থিতির উন্নতি হবে। কোনও রকম আর্থিক কারণে তৈরি হওয়া উত্তেজনায় বিভ্রান্ত হবেন না। 
প্রতিকার: অর্থনৈতিক সমৃদ্ধির জন্য খাবার তৈরির সময় পরিমিত পরিমাণে লাল লঙ্কার গুড়ো ব্যবহার করুন।

Advertisement

বিশেষ দ্রষ্টব্য: এই নিবন্ধে দেওয়া তথ্য ধর্মীয় বিশ্বাস এবং প্রচলিত রীতির উপর ভিত্তি করে দেওয়া হয়েছে, যা শুধুমাত্র সাধারণ মানুষের কৌতুহলের কথা মাথায় রেখে উপস্থাপন করা হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না বা উল্লেখিত তথ্যগুলি যাচাই করে দেখেনি।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement