Advertisement

Janmashtami Rashifal: সেপ্টেম্বরে জন্মাষ্টমী থেকে কপাল খুলছে ৪ রাশির, অর্থলাভ যোগ

হিন্দু পঞ্জিকা অনুসারে, শ্রীকৃষ্ণের জন্ম ভাদ্রপদ মাসের কৃষ্ণপক্ষের অষ্টমী তিথিতে রোহিণী নক্ষত্রে। এ বছর কৃষ্ণ জন্মাষ্টমীতে দুটি শুভ যোগ ঘটেছে।

janmashtami 2023
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 17 Aug 2023,
  • अपडेटेड 7:14 PM IST
  • সেপ্টেম্বর জন্মাষ্টমী।
  • ৪ রাশির উন্নতি।

হিন্দু ধর্মে জন্মাষ্টমীর উৎসব অত্যন্ত আড়ম্বরপূর্ণভাবে পালিত হয়। এ বছর দু'মাস ধরে শ্রাবণ মাস হওয়ায় জন্মাষ্টমীর তারিখ নিয়ে অনেকের মধ্যে সংশয় দেখা দিয়েছে। হিন্দু পঞ্জিকা অনুসারে, শ্রীকৃষ্ণের জন্ম ভাদ্রপদ মাসের কৃষ্ণপক্ষের অষ্টমী তিথিতে রোহিণী নক্ষত্রে। এ বছর কৃষ্ণ জন্মাষ্টমীতে দুটি শুভ যোগ ঘটেছে।

জন্মাষ্টমীর উৎসব গৃহস্থ এবং বৈষ্ণবরা আলাদাভাবে উদযাপন করে। কথিত আছে জন্মাষ্টমী প্রথমে গৃহস্থরা এবং পরের দিন সাধুসন্তরা পালন করেন। এ বছর গৃহস্থ জন্মাষ্টমী ৬ সেপ্টেম্বর, বুধবার। ৭ সেপ্টেম্বর জন্মাষ্টমী উদযাপন করবেন বৈষ্ণবরা। অষ্টমী তিথি শুরু হবে ৬ সেপ্টেম্বর বিকেল ৩টে ৩৭ মিনিটে। শেষ হবে ৭ সেপ্টেম্বর বিকেল ৪টে ১৪ মিনিটে।

জন্মাষ্টমী পুজোর শুভ সময়- নিশীথ পুজো ৬ সেপ্টেম্বর রাত ১১.৫৭ থেকে ৭ সেপ্টেম্বর  ১২.৪২ মিনিট পর্যন্ত। পুজোর সময়কাল মোট ৪৬ মিনিট।

মেষ- মেষ রাশির জাতক-জাতিকারা শুভ ফল পাবেন। এই সময়ে আপনি পরিশ্রমের সম্পূর্ণ ফল পাবেন। আপনার মান-সম্মান বৃদ্ধি হবে। কর্মক্ষেত্রে উচ্চপদস্থ কর্তাদের সহযোগিতা পাবেন।

সিংহ- এই রাশির জাতক-জাতিকাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ জন্মাষ্টমী। এই সময়ে আপনার জীবনে সুখ-সম্পদ বৃদ্ধি পাবে। দাম্পত্য জীবন সুখের হবে। অর্থের আগমন বাড়বে।

তুলা- এই রাশির জাতক জাতিকাদের জীবনে ইতিবাচক ফল আসবে। এই সময়ে আপনার সম্মান এবং প্রতিপত্তি বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে উচ্চপদস্থ কর্তারা সহযোগিতা পাবেন। আয় বাড়বে। পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন।

বৃশ্চিক-এই রাশির জাতক-জাতিকাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে। জীবনে উন্নতি আসবে। পরিবারে সুখের পরিবেশ থাকবে। আয় বাড়বে। আপনি চাকরি ও ব্যবসায় লাভবান হবেন। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement