Advertisement

Janmashtami 2024 Lucky Rashi: জন্মাষ্টমীতে ৩ রাশির উপর ভগবান কৃষ্ণের আশীর্বাদ, সম্পদ বৃদ্ধির সম্ভাবনা

Janmashtami 2024: ২৬ অগাস্ট ২০২৪ তারিখে জন্মাষ্টমীতে অনেক বিরল সংযোগের ঘটনা ঘটছে, যা কিছু রাশির জাতকের সম্পদ বৃদ্ধি করবে এবং তারা চাকরি ও ব্যবসায় লাভবান হবেন।

জন্মাষ্টমীতে শ্রীকৃষ্ণের কৃপা ৩ রাশিতে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 25 Aug 2024,
  • अपडेटेड 11:32 AM IST

Krishna Janmashtami 2024: জন্মাষ্টমীর উৎসব ২৬ অগাস্ট ২০২৪-এ পালিত হবে। শাস্ত্রে বলা আছে, ভাদ্রপদ মাসের কৃষ্ণপক্ষের অষ্টমী তিথিতে যখন মধ্যরাতে রোহিণী নক্ষত্র থাকে, তখন কৃষ্ণের জন্মোৎসব পালন করা হয়।

এবার জন্মাষ্টমী অত্যন্ত শুভ ও বিরল সংযোগে পালিত হবে জন্মাষ্টমীতে অনেক রাজযোগ তৈরি হচ্ছে, যার ফলে শ্রীকৃষ্ণের আশীর্বাদে অনেক রাশির ঘুমন্ত ভাগ্য জাগ্রত হবে। সেইসঙ্গে  ব্যবসা, চাকরি ও সম্পদ বৃদ্ধি পাবে। জেনে নিন কোন রাশির জাতকরা  জন্মাষ্টমীতে উপকার পাবেন।

শুভ সংযোগে জন্মাষ্টমী 2024 (Janmashtami 2024 Auspicious Yoga)
২৬ অগাস্ট জন্মাষ্টমীতে সর্বার্থ সিদ্ধি যোগ, গজকেশরী যোগ, শষ রাজযোগ গঠিত হবে। এছাড়াও, কর্কট রাশিতে বুধ উদিত হবে।

গজকেশরী যোগ  
 চন্দ্র এবং বৃহস্পতি একত্রিত হলে গজকেশরী যোগ গঠিত হয়, জন্মাষ্টমীতে বৃহস্পতি-চন্দ্র বৃষ রাশিতে থাকবে। এই যোগের প্রভাব ব্যক্তিকে গজের মতো প্রভাবশালী করে তোলে। আপনি আর্থিক সুবিধা পাবেন, ভাগ্য আপনাকে সাহায্য করবে, প্রতিটি কাজ সফল হবে।

শশ রাজযোগ
 শশ রাজযোগ পঞ্চমহাপুরুষদের মধ্যে অন্যতম। জন্মাষ্টমীতে, শনি তার মূল ত্রিকোণ রাশি কুম্ভ রাশিতে থাকবে, যার কারণে এই যোগ তৈরি হবে।

সর্বার্থ সিদ্ধি যোগ 
জন্মাষ্টমীতে সর্বার্থ সিদ্ধি যোগ হবে দুপুর ৩.৫৫ মিনিট থেকে পরের দিন ২৭ অগাস্ট সকাল ৬.০৮ পর্যন্ত।

জন্মাষ্টমী ২০২৪-এ ৩ রাশি উপকৃত হবে (Janmashtami 2024 lucky zodiac sign)
বৃষ রাশি (Taurus)

জন্মাষ্টমীতে তৈরি হওয়া  দুর্লভ সংযোগ থেকে বৃষ রাশির জাতকরা বেশি উপকৃত হবেন। চাকরি-ব্যবসার অবস্থা আগের থেকে অনেক ভালো হবে। চ্যালেঞ্জ কম হবে। পুরনো সম্পত্তি থেকে আর্থিক লাভ ও অর্থনৈতিক উন্নতি হবে। প্রেমের সম্পর্কের মাধুর্য বাড়বে।

কুম্ভ রাশি (Aquarius)
জন্মাষ্টমীর উৎসব কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য সৌভাগ্যের হবে। সন্তান  সময়ে বড় কিছু অর্জন করতে পারে। অর্থ সমস্যার অবসান হবে এবং আয়ের উৎস বাড়বে। পুরনো বিনিয়োগ থেকে সুফল পাবেন।

Advertisement

সিংহ রাশি (Leo)
সিংহ রাশির জাতকদের জন্য সুখের উপহার নিয়ে আসছে জন্মাষ্টমী। ব্যবসায় সম্প্রসারণ হবে, সম্পদ বৃদ্ধির কারণে অর্থ বৃদ্ধি হবে। কর্মজীবনে শুভ ফল পাবেন। রোজগার ভালো হবে। আপনি স্বাস্থ্য সুবিধাও পাবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement