Advertisement

Budh Gochar 2023: বুদ্ধি ও জ্ঞানের দাতা বুধের গোচরে এই ৫ রাশিতে অর্থবৃষ্টি, কর্মজীবনে সুখবর আসবে

বুধকে গ্রহের 'রাজপুত্র' বলা হয়। এটি সকল গ্রহের চেয়ে আকারে ছোট। বুধকে বুদ্ধিমত্তা এবং জ্ঞানের কারণ হিসাবে বিবেচনা করা হয়। তাঁর আশীর্বাদে দেশবাসী জীবনে অনেক সুবিধা পায়।

বুধ গোচর ২০২৩
Aajtak Bangla
  • নতুন দিল্লি,
  • 01 Jul 2023,
  • अपडेटेड 9:09 PM IST
  • বুধকে গ্রহের 'রাজপুত্র' বলা হয়
  • বুধকে বুদ্ধিমত্তা এবং জ্ঞানের কারণ হিসাবে বিবেচনা করা হয়

Budh Gochar 2023 Lucky Zodiac: বুধকে গ্রহের 'রাজপুত্র' বলা হয়। এটি সকল গ্রহের চেয়ে আকারে ছোট। বুধকে বুদ্ধিমত্তা এবং জ্ঞানের কারণ হিসাবে বিবেচনা করা হয়। তাঁর আশীর্বাদে দেশবাসী জীবনে অনেক সুবিধা পায়। কুণ্ডলীতে বুধের শক্তির কারণে জাতকদের বোধশক্তি ও চিন্তাশক্তি অনেক উন্নত হয়। এর প্রভাবে, আপনি চাকরি, ব্যবসা এবং ট্রেডিংয়ে ভাল পারফর্ম করেন।

জ্যোতিষীদের মতে, যখনই বুধ গ্রহ স্থানান্তরিত হয়, এটি অবশ্যই কোনও না কোনও আকারে সমস্ত ১২টি রাশিকে প্রভাবিত করে। ৪ জুলাই সকালে কর্কট রাশিতে প্রবেশ করতে চলেছেন বুধ। এই ট্রানজিটের মাধ্যমে ৫টি রাশির জীবনে সবচেয়ে বেশি প্রভাব পড়তে চলেছে। এই ৫ রাশি যে কাজই শুরু করুক না কেন তাতে সফলতা পাবে। আসুন জেনে নেওয়া যাক সেই সৌভাগ্যবান রাশিগুলো সম্পর্কে।

বৃষ রাশি

বুধের গমন ব্যবসায়ীদের জন্য অনেক সুবিধা বয়ে আনতে চলেছে। এই ট্রানজিটের সময় প্রচুর অর্থ উপার্জনের সুযোগ পাবেন। আপনি আপনার কঠোর পরিশ্রম এবং বুধ গ্রহের প্রভাবের সাহায্যে আপনার ব্যবসাকে প্রসারিত করতে সক্ষম হবেন। আপনার আর্থিক দিক শক্তিশালী হবে। চাকরিজীবী শ্রেণী তাঁদের সিনিয়র সহকর্মীদের পূর্ণ সমর্থন পাবেন। আপনি আপনার সঙ্গীর সঙ্গে ভাল সম্পর্ক বজায় রাখতে সক্ষম হবেন।

কন্যা রাশি

বুধের রাশি পরিবর্তন করলে আপনি পর্যাপ্ত পরিমাণ অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। আপনার সমস্ত ইচ্ছা পূরণ হবে এবং আপনি আপনার কর্মজীবনে সন্তুষ্ট হবেন। বিদেশে কাজের সুযোগ পেতে পারেন। আপনার বেতন বৃদ্ধির সম্ভাবনা রয়েছে, যার কারণে পরিবারে সুখের পরিবেশ থাকবে। আপনার স্বাস্থ্য ভাল থাকবে। প্রেমের ব্যাপারে সফলতা পেতে পারেন।

তুলা রাশি

বুধের ট্রানজিট আপনার জীবনে অনেক পরিবর্তন আনছে। আপনি একটি নতুন জায়গায় চাকরি পরিবর্তন করতে পারেন, যার কারণে আপনি অর্থ এবং পদ উভয়ের সুবিধা পাবেন। পুরনো চাকরিতে, আপনি ভাল ইনক্রিমেন্টের সঙ্গে পদোন্নতিও পেতে পারেন। আমদানি-রপ্তানি ব্যবসায় নিয়োজিত ব্যবসায়ীদের জন্য এবার সোনালি দিন শুরু হবে। আপনি আপনার কাজ এবং ব্যক্তিগত জীবনে সামঞ্জস্য তৈরি করতে সক্ষম হবেন।

Advertisement

মকর রাশি

এই রাশি পরিবর্তন আপনার উপর সরাসরি প্রভাব ফেলতে চলেছে। আপনি নতুন লোকের সঙ্গে দেখা করবেন এবং তাঁদের সঙ্গে ভাল বন্ধুত্ব স্থাপন করতে সক্ষম হবেন। আপনার মধ্যে দৃঢ় সংকল্প থাকবে এবং স্বাস্থ্যও আপনাকে সমর্থন করবে। আপনার স্ত্রীর সঙ্গে আপনার বোঝাপড়া এবং সমন্বয় চমৎকার হবে। অনিশ্চিত উৎস থেকে অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে, যা পরিবারের সুখ বৃদ্ধি করবে। আপনি আপনার কর্মজীবনে আপনার প্রতিদ্বন্দ্বীদের কঠিন প্রতিদ্বন্দ্বিতা দিতে সক্ষম হবেন।

মীন রাশি

এই বুধ ট্রানজিট আপনার ব্যক্তিগত জীবনের জন্য অনুকূল হতে চলেছে। আপনি অভ্যন্তরীণ শক্তি বজায় রাখতে সক্ষম হবেন। আপনার বাড়িতে কোনও শুভ অনুষ্ঠান হতে পারে। যারা এখনও বিয়ে করেননি তাঁরাও বিয়ে করতে পারেন। এছাড়াও আপনি ট্রেডিং এর মাধ্যমে ভাল অর্থ লাভ করতে পারেন। এই সময়ের মধ্যে আপনি বিভিন্ন ব্যবসায় আপনার হাত চেষ্টা করতে পারেন। আপনার ব্যক্তিগত জীবনে অনেক ইতিবাচক পরিবর্তন দেখা যেতে পারে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement