Advertisement

July Grah Parivartan Lucky Zodiacs: মঙ্গলের রাশি বদলে জুলাই দুর্দান্ত কাটবে ৫ রাশির, পাবেন ভাগ্যের সঙ্গ

১ জুলাই মঙ্গল কর্কট থেকে সিংহ রাশিতে প্রবেশ করবে। জ্যোতিষশাস্ত্রে মঙ্গলের একটি বিশেষ স্থান রয়েছে। মঙ্গলকে সকল গ্রহের সেনাপতি বলা হয়।

July Rashifal। জুলাইয়ের রাশিফল।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 23 Jun 2023,
  • अपडेटेड 9:47 PM IST
  • জুলাইয়ে মঙ্গলের রাশিবদল।
  • ৫ রাশির ভাগ্যোদয়।

জ্যোতিষশাস্ত্রে গ্রহের রাশি পরিবর্তনকে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। গ্রহের রাশি পরিবর্তন সমস্ত রাশির উপর শুভ বা অশুভ প্রভাব ফেলে। জুলাইয়ের শুরুতেই মঙ্গল রাশি পরিবর্তন করতে চলেছে। ১ জুলাই মঙ্গল কর্কট থেকে সিংহ রাশিতে প্রবেশ করবে। জ্যোতিষশাস্ত্রে মঙ্গলের একটি বিশেষ স্থান রয়েছে। মঙ্গলকে সকল গ্রহের সেনাপতি বলা হয়। মঙ্গলকে শক্তি, ভূমি, সাহস ও বীরত্বের কারক বলা হয়। মেষ এবং বৃশ্চিক রাশির অধিপতি মঙ্গলের। এটি মকর রাশিতে উচ্চতর অবস্থান, অন্যদিকে কর্কট রাশিকে দুর্বল জায়গায় থাকে।

মেষ-অর্থ ও লাভ হবে। কাজে সাফল্য পাবেন। এ সময়টা কোনও আশীর্বাদের কম হতে যাচ্ছে না। ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। এই লেনদেনের সময় লাভবান হবেন।বিনিয়োগের জন্য সময় খুবই ভালো।

মিথুন- চাকরি ও ব্যবসায় উন্নতির সম্ভাবনা রয়েছে। অর্থনৈতিক দিক শক্তিশালী হবেন। ভাগ্য আপনার সাথে থাকবে। দাম্পত্য জীবন সুখে ভরে উঠবে। পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন।

মেষ- অর্থ লাভ হবে। কাজে সাফল্য পাবেন। ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। এই সময় লেনদেনে লাভবান হবেন। বিনিয়োগের জন্য সময় খুবই ভালো।

মিথুন- চাকরি ও ব্যবসায় উন্নতির সম্ভাবনা রয়েছে। অর্থনৈতিক দিক শক্তিশালী হবে। ভাগ্য আপনার সাথে থাকবে। দাম্পত্য জীবন সুখে ভরে উঠবে। পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন।

কর্কট- কর্মক্ষেত্রে আপনার কাজের প্রশংসা করা হবে। ঊর্ধ্বতন কর্তাদের সহযোগিতা পাবেন। আর্থিক সমস্যা থেকে মুক্তি পাবেন। এই সময়ে বিনিয়োগ করলে লাভ হবে। গণেশের কৃপায় আপনি আপনার কাজে সাফল্য পাবেন।

সিংহ- শিক্ষাক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য সময়টি শুভ হতে চলেছে। দাম্পত্য জীবন সুখের হবে। অর্থ-লাভ হবে। যে কারণে অর্থনৈতিক দিক মজবুত হবে। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটাবেন। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে অংশগ্রহণের সুযোগ আসবে।

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement